fbpx

Find us on

স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ডালখোলায়
উত্তর দিনাজপুর
উত্তরবঙ্গ
শিরোনাম

রায়গঞ্জ, ৪ সেপ্টেম্বরঃ এক  স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ডালখোলা থানার বস্তাডাঙ্গী এলাকায়।  মঙ্গলবার সকালে ওই ছাত্রীর শোয়ার ঘর থেকে তার ঝুলন্ত দেহটি উদ্ধার করে ডালখোলা থানার পুলিশ।

জানা গিয়েছে, গ্রামেরই এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল ওই স্কুল ছাত্রীর। অভিযোগ, ওই যুবক তাদের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। এরপর থেকেই মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ে ওই স্কুল ছাত্রী।

এদিন সকাল এগারোটা নাগাদ ওই ছাত্রীর মা জমি থেকে ফিরে এসে দেখতে পান শোয়ার ঘরের দরজা বন্ধ। ডাকাডাকির পরেও কোন সাড়া পাওয়ায় জানলা দিয়ে উঁকি দিয়ে ঘরের ভিতর মেয়ের ঝুলন্ত দেহটি ধেকতে পান। মায়ের চিৎকার শুনে  ছুটে আসে স্থানীয়রা। খবর যায় ডালখোলা থানায়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠায়। মৃতার ঘর থেকে একটি মোবাইল ফোন ও একটি সিম বাজেয়াপ্ত করে পুলিশ।  হাসপাতাল মর্গে মৃতার বাবা বলেন, ‘গ্রামের এক ছেলের সঙ্গে আমার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। যুবকটি সোশ্যাল মিডিয়ায় আমার মেয়ের কিছু ছবি পোস্ট করে। এরপর সোমবার সকাল থেকেই গ্রামে এই বিষয় নিয়ে আলোচনা শুরু হয়। এই বিষয়টি আমার মেয়ের কানেও যায়। সে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। ও আত্মহত্যা করতে বাধ্য হয়।’ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদদাতাঃ বিশ্বজিৎ সরকার

স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ডালখোলায়

Leave a Reply