Find us on

যুবকের মৃত্যকে ঘিরে জাতীয় সড়কে বিক্ষোভ, এমভিআই অফিসে ভাঙচুর
আলিপুরদুয়ার
শিরোনাম

বারবিশা, ৪ সেপ্টম্বরঃ এক যুবকের মৃত্যুকে ঘিরে ৩১ সি জাতীয় সড়কে বিক্ষোভ দেখালো প্রায় হাজার দুয়েক উত্তেজিত জনতা। এর জেরে পিপিপি মডেলের একটি মোটর ভেহিক্যাল অফিসে ভাঙচুর এবং অগ্নিসংযোগও করা হয়।

৩১ সি জাতীয় সড়কে পথ দূর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই যুবকের। জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম প্রভাত দাস(২৫)। বাড়ি কোচবিহার জেলার তুফানগঞ্জ ২ নম্বর ব্লকের নজিরানদেউতিখাতা এলাকায়। সোমবারের এই পথ দূর্ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তজনা ছড়ালো এলাকায়।

মোটর ভেহিক্যাল অফিসে অগ্নিসংযোগের ঘটনায় খবর দেওয়া হয় দমকলে।  ঘন্টাখানেকের চেষ্টায় দমকলের একটি ইঞ্জিন আগুন আয়ত্তে আনে। খবর পেয়ে বক্সিরহাট থানার আধিকারিক এবং পুলিশ কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। কিন্তু জাতীয় সড়ক থেকে হাজার দুয়েক অবরোধকারীদের বাগে আনতে ব্যার্থ হন তারা। মৃতদেহ উদ্ধার করতে গেলে ক্ষুব্ধ বাসিন্দারা পুলিশকে বাধা দেন। তাঁদের দাবি, জেলাশাসক ঘটনাস্থলে এসে এমভিআই অফিসটি তুলে দেওয়ার আশ্বাস দিলে তবেই তারা পথ অবরোধ তুলে নেবেন। এই দাবিতে পুলিশের উপস্থিতিতেই উত্তেজিত জনতা ওই যুবকের মৃতদেহ ঘিরে রেখে জাতীয় সড়ক অবরোধ করে রাখেন। অভিযোগ, অবৈধভাবে জাতীয় সড়কের ওপর লোহার ব্যারিয়ার লাগিয়ে যানবাহন চলাচলে বাধার সৃষ্টি করায় কিছুদিন পরপরই পথ দূর্ঘটনায় প্রাণ হারাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। অথচ সমস্যার সমাধানে নির্বিকার প্রশাসনের কর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *