Find us on

প্রিয়ার সঙ্গে চোখের ইশারায় মেতে ওঠা ছেলেটি কে?
প্রথম পাতা
সিনেমা ও বিনোদন

মুম্বই, ১৩ ফেব্রুয়ারিঃ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল মালায়লাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের একটি মিষ্টি ভিডিও। যেখানে ‘ন্যাশনাল ক্রাশ’ প্রিয়া একটি ছেলেকে চোখে ইশারা করেছেন। প্রিয়ার সম্পর্ক এখনও পর্যন্ত প্রায় সবাই জেনে গিয়েছেন। কোটি কোটি তরুণের মনে শিহরণও জাগিয়েছেন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় টেক্কা দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-সহ বলিউডের তিন খানকেও।

এই ভিডিওতে যে ছেলেটিকে চোখে ইশারা করছেন প্রিয়া, তার ব্যাপারে অনেকেরই কৌতূহল জাগতে পারে। চলুন জেনে নেই এই নতুন মুখ সম্পর্কে।

ছেলেটির নাম রোশন আব্দুল রহুফ। জন্মেছেন আবু ধাবিতে। ১৯ বছর বয়সী রোশন এখন কলেজ পড়ুয়া। সে নাচে পারদর্শী। একটি ডান্স রিয়েলিটি শো ‘ডি ৪’ অংশ নিয়েছিলেন। পরিচালক ওমর লুলুর মালয়ালম ছবি ‘ওরু আদর লভ’-এর মাধ্যমে এই প্রথম বিনোদন জগতে পা রাখতে চলেছেন তিনি। তিনি প্রথম ছবির প্রথম ক্লিপ ইন্টারনেটে প্রকাশ হওয়া মাত্র যে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন।

‘মানিকা মালারায়া পুভি’ গানের এই ক্লিপিংটি মাধুর্য্যের কারণ প্রিয়া হলেও, তাঁর চোখ মারায় রোহনের প্রতিক্রিয়ার জন্যই আরও রসময় হয়ে উঠেছে দৃশ্যটি। গানের একটি ক্লিপিং-এর মাধ্যমে ইন্টারনেট কাঁপাচ্ছেন দু’জনেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *