fbpx

Find us on

মাত্র দু’ঘন্টার মধ্যেই উদ্ধার চুরি যাওয়া সামগ্রী
জলপাইগুড়ি
শিরোনাম

ধূপগুড়ি, ৩০ নভেম্বরঃ চুরি হওয়ার মাত্র দু’ঘন্টার মধ্যেই উদ্ধার হল চোরাই সামগ্রী। কাউকে ধরা না গেলেও গাড়ি সহ উদ্ধার হয়েছে চুরি যাওয়া মূল্যবান বাসনপত্র। বৃহস্পতিবার ভোর রাতে ধূপগুড়ি ব্লকের বামনি সেতু সংলগ্ন এলাকায় গাড়ি আটক করে পুলিশ চুরি যাওয়া সামগ্রী উদ্ধার করেছে। জানা গিয়েছে, গতকাল রাতে জুড়াপানি বাজারের এক বাসন ব্যবসায়ী গোবিন্দ মন্ডলের দোকানে চুরি হয়। রাতে পাহারারত সিভিক ভলেন্টিয়াররা চুরির আভাস পেয়ে ওই দোকানের সামনে যায়। কিন্তু ততক্ষণে চুরি করে পালিয়ে যায় দুষ্কৃতী দল।

রাতেই ধূপগুড়ি ব্লকের গাদং ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের সাধুরমোড় এলাকায় ওই গাড়িটির সন্ধান পায় পুলিশ কর্মীরা। গাড়িটিকে আটক করতে গেলে দুষ্কৃতিরা জোর গতিতে সাধুর মোড় থেকে চম্পট দেয়। ওই গাড়ির পিছু নেয় পুলিশের টহলদারি করা ভ্যান। বামনি এলাকায় গাড়িটি আটক করে চোরাই সামগ্রী উদ্ধার হয়। তবে পালিয়ে যায় গাড়িতে থাকা তিন দুষ্কৃতি।

ধূপগুড়ি থানার আইসি সঞ্জয় দত্ত বলেন, চোরাই সামগ্রী বোঝাই গাড়িটি আটক করা হয়েছে। গাড়ির মালিক এবং দুষ্কৃতিদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। এছাড়া উদ্ধার হওয়া বাসনপত্রগুলি পুলিশের হেফাজতে রয়েছে। তদন্তে ধূপগুড়ি থানার পুলিশ।

সংবাদদাতাঃ শুভাশিস বসাক

মাত্র দু’ঘন্টার মধ্যেই উদ্ধার চুরি যাওয়া সামগ্রী

Leave a Reply