Find us on

যুবকের পচা-গলা দেহ উদ্ধার
উত্তর দিনাজপুর
উত্তরবঙ্গ

রায়গঞ্জ, ৩০ জুনঃ পচা-গলা দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জ শহরের অশোক পল্লি এলাকায়। মৃতের নাম সত্যজিৎ দাস (২৪)। বাড়ি রায়গঞ্জ থানার কাশিবাটি এলাকায়। পুলিশ জানিয়েছে, পেশায় লরি চালক সত্যজিৎ দাসের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে।

মৃতের বাবা মৃত্যুঞ্জয় দাস জানান, একমাস ধরে তাঁর ছেলে নিখোঁজ ছিল। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার হদিস পাওয়া যায়নি। তার বিরুদ্ধে থানায় নিখোঁজ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করা হয়েছিল।

স্থানীয় সূত্রে খবর, এদিন বিকেলে স্থানীয় এক যুবক ওই এলাকায় শৌচকর্ম করতে গেলে দুর্গন্ধ পেয়ে স্থানীয় বাসিন্দাদের খবর দেয়। এরপর স্থানীয়রা ওই এলাকার একটি পরিত্যক্ত গোডাউনের জানালা দিয়ে উঁকি মারলে দেখতে পান ঘরের মেঝেতে পড়ে রয়েছে এক যুবকের পচা-গলা দেহ। ঘটনার খবর পেয়ে ছুটে আসে রায়গঞ্জ থানার টাউন বাবু প্রণব সরকারের নেতৃত্বে পুলিশ। এরপর পুলিশ মৃতদেহ সনাক্ত করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠায়।

পুলিশ সুপার অমিত কুমার ভরত রাঠর জানান, একটি মৃতদেহ উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত চলছে। স্থানীয়দের বক্তব্য, মৃত যুবক চুরির পাশাপাশি ড্রাগের নেশায় আসক্ত ছিল।