উত্তরবঙ্গ

Tufanganj | বিয়ের দাবিতে ধর্নায় প্রেমিক, সম্পর্ক অস্বীকার প্রেমিকার

বক্সিরহাট: সাত বছরের প্রেম। কিন্তু মেনে নেয়নি পরিবার। তাই আচমকাই দুই সপ্তাহ আগে সমস্ত যোগাযোগ বন্ধ করে দেয় প্রেমিকা। এবার সেই প্রেমিকাকেই(Girlfriend) বিয়ে করার দাবিতে শনিবার তাঁর বাড়ির সামনে ধর্নায় বসলেন প্রেমিক(Boyfriend)। শুধু তাই নয়, প্রেমিকার সঙ্গে নিজের বিভিন্ন ছবি টাঙিয়ে ধর্না দেন তিনি। যদিও প্রেমের সম্পর্ক অস্বীকার করেছেন তরুণী। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার তুফানগঞ্জে(Tufanganj)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বন্ধুদের সঙ্গে নিয়ে প্রেমিকার বাড়ির সামনে বিয়ের দাবিতে ধর্নায় বসেছেন প্রেমিক তপন সূত্রধর। যুবকের দাবি, দীর্ঘ সাত বছর থেকে ওই তরুণীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক। সবকিছু ঠিকঠাক চলছিল। এমনকি প্রেমিকাকে বিয়ে করার জন্য উপার্জনও করছিলেন তিনি। কিন্তু গত দুই সপ্তাহ ধরে আচমকা ওই তরুণী তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। পাশাপাশি ওই তরুণীর বাড়ি থেকে পাত্র দেখা শুরু হয় বলে অভিযোগ। সেই খবর পেয়েই প্রেমিকার বাড়িতে হাজির হন প্রেমিক। বিয়ে করার জন্য প্রেমিকার বাড়ির লোকেদের বোঝান তিনি। কিন্তু তাতে কাজ হয়নি। অবশেষে ধর্নায় বসার সিদ্ধান্ত নেন তপন। ওই তরুণী বিয়ে করতে সম্মত কিন্তু তাঁর বাড়ির লোক রাজি হচ্ছে না বলে দাবি তপনের।

এদিকে, প্রেমিকার বাড়ির সামনে বিয়ের জন্য প্রেমিকের ধর্নায় বসার খবর ছড়িয়ে পড়তেই ওই এলাকায় প্রচুর মানুষ ভিড় জমান। এদিকে মেয়ের পরিবারের তরফে খবর দেওয়া হয় থানায়। পরে ঘটনাস্থলে যুবককে আটক করে পুলিশ।

প্রেমের সম্পর্ক উড়িয়ে দিয়ে তরুণীর সাফ জবাব, যুবকের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক। তাছাড়া আলাদা কোনও সম্পর্ক নেই। বন্ধু হিসেবেই এক সময় ছবি তুলেছিলেন। পরে সেই ছবি এডিট করে তা ভাইরাল করার হুমকি দিত। তবে আচমকা সে কেন আমাদের বাড়ির সামনে ধর্নায় বসেছেন তা জানি না।

Sucharita Chanda

Sucharita Chanda is working as Sub Editor Since 2020. Presently she is attached with Uttarbanga Sambad. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Cattle smuggling case | কিশনগঞ্জে সক্রিয় গোরু পাচারচক্র, সিসিটিভি ফুটেজে ধরা পড়ল ছবি

 কিশনগঞ্জ: কিশনগঞ্জে (Kishanganj) সক্রিয় গোরু পাচারচক্র (Cattle smuggling case)। বুধবার রাতে ঠাকুরগঞ্জের হাসপাতাল মোড়ের কাছে…

24 mins ago

Adrit-Kaushambi Marriage | লক্ষ্মীবারে চার হাত এক হচ্ছে আদৃত-কৌশাম্বীর, প্রকাশ্যে হবু বরের গায়ে হলুদের ছবি

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার অবসান। লক্ষ্মীবারে চার হাত এক হতে চলেছে ছোট পর্দার…

37 mins ago

HS Result 2024 | উচ্চমাধ্যমিকে হাতছাড়া স্টার, ‘মুখ দেখাতে পারছি না’ বলে ঘর ছাড়ল ছাত্রী!

বালুরঘাট: মাত্র ৬ নম্বরের জন্য উচ্চমাধ্যমিকে স্টার পাওয়া হয়নি। আশানুরুপ ফল না হওয়ায় বুধবার রেজাল্ট…

44 mins ago

HS Result 2024 | সংসারে অভাব নিত্যসঙ্গী, দরিদ্রতাকে জয় করে উচ্চমাধ্যমিকে নজরকাড়া ফল গাজোলের দীপের

গাজোল: অষ্টম শ্রেণিতে পড়ার সময় মৃত্যু হয় বাবার। তারপর সংসারের হাল ধরেন বড় দিদি। টিউশন…

1 hour ago

Madrasa Result | দিনমজুরি করে সংসার চালান বাবা, আইএএস অফিসার হতে চায় দুঃস্থ পরিবারের মেধাবী সাবির

রাঙ্গালিবাজনা: পরিবারে আর্থিক অনটন নিত্যসঙ্গী। তবুও এবার পশ্চিমবঙ্গ মাদ্রাসা শিক্ষাপর্ষদ পরিচালিত মাধ্যমিক পরীক্ষায় ৮২ শতাংশ…

1 hour ago

Road Accident | বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, জখম ২১

মাথাভাঙ্গা: যাত্রীবাহী বাস ও মালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জখম হয়েছেন ২১ জন। বৃহস্পতিবার মাথাভাঙ্গা শহরের…

2 hours ago

This website uses cookies.