Monday, December 4, 2023
Homeজাতীয়গোডাউনে পুলিশ-প্রশাসনের হানা, বাজেয়াপ্ত ১ হাজার প্যাকেট নকল সিমেন্ট

গোডাউনে পুলিশ-প্রশাসনের হানা, বাজেয়াপ্ত ১ হাজার প্যাকেট নকল সিমেন্ট

কিশনগঞ্জ: গোডাউনে হানা দিয়ে নকল সিমেন্ট বাজেয়াপ্ত করল পুলিশ ও প্রশাসন। মঙ্গলবার রাতে বিহারের পূর্ণিয়ার গোলাপবাগ সাতডোম মহল্লা এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১০০০ প্যাকেট নকল সিমেন্ট ও পাঁচ হাজারটি খালি সিমেন্টের বস্তা বাজেয়াপ্ত করা হয়েছে। নামি কোম্পানির নাম ব্যবহার করে নকল সিমেন্টের কারবারের অভিযোগ পেয়েই ওই গোডাউনে অভিযান চালানো হয়। ঘটনাস্থল থেকে কয়েকজন অস্থায়ী শ্রমিককে আটক করা হয়েছিল। যদিও ব্যক্তিগত মুচলেকায় তাদের মুক্তি দিয়েছে পুলিশ।

পূর্ণিয়ার মুফসিল থানার ওসি ব্রিজেশ কুমার জানান, একটি নামি সিমেন্ট কোম্পানির বোর্ড লাগানো ওই গোডাউনে নকল সিমেন্ট বস্তাবন্দি করা হচ্ছিল। পুলিশ অভিযান চালিয়ে হাতেনাতে অভিযুক্তদের ধরে ফেলে। গোডাউনের মালিক ও সিমেন্ট ব্যবসায়ী সঞ্জিত আগরওয়ালের বিরুদ্ধে মুফসিল থানায় পূর্ণিয়া সদরের মহকুমা শাসক রাকেশ রমন এফআইআর দায়ের করেছেন। সঞ্জিত আগরওয়াল পলাতক। নকল সিমেন্টের গোডাউনটি প্রশাসনের তরফে সিল করে দেওয়া হয়েছে।

Web Desk
Web Deskhttps://uttarbangasambad.com/
Uttarbanga Sambad is leading online news publisher in West Bengal. Every single article post checked after verify and fact checking by our own staff.
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments