রাজ্য

আসানসোলে ১৯৫ কেজি গাঁজা বাজেয়াপ্ত, গ্রেপ্তার ৪

আসানসোল: আসানসোল উত্তর থানার কন্যাপুর ফাঁড়ির পুলিশের বড়সড় সাফল্য। দুটি চারচাকা গাড়ি থেকে ১০৩টি প্যাকেটে ১৯৫ কেজি গাঁজা বাজেয়াপ্ত হল। এই গাঁজা পাচারের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজন মহিলা রয়েছে বলে জানা গিয়েছে। এই চারজনের মধ্যে তিনজন ওডিশার গঞ্জাম জেলা ও একজন আসানসোলের জামুড়িয়া থানা এলাকার বাসিন্দা। ধৃতদের নাম পূর্তিবাস পাত্র, রুবি পাত্র, বুলু মোহান্তি ও ধনঞ্জয় সিং। ধৃতদের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা করা হয়েছে। সোমবার ১৪ দিনের পুলিশি হেপাজত চেয়ে চারজনকে আসানসোল জেলা আদালতের এনডিপিএস কোর্টে তোলা হয়েছিল। বিচারক তাদের ১১ দিনের পুলিশ হেপাজত মঞ্জুর করেছেন।

জানা গিয়েছে, গতকাল রাতে আসানসোল উত্তর থানার কন্যাপুর ফাঁড়ির পুলিশ ১৯ নম্বর জাতীয় সড়কের জুবিলি মোড় সংলগ্ন এলাকায় নাকা চেকিং করছিল। সেইসময় পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে আসানসোলের জুবিলি মোড়ে দুটি গাড়ি আটক করে। গাড়ি দুটিতে তল্লাশি চালিয়ে মোট ১০৩টি প্যাকেট বার করা হয়। সেই প্যাকেটগুলি থেকে ১৯৫ কেজি গাঁজা বাজেয়াপ্ত হয়। দুটি গাড়ির দুই চালক ও এক মহিলা সহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। অনুমান, ওডিশা ও ঝাড়খণ্ডের এই রাজ্যের আসানসোলে আন্তঃরাজ্য গাঁজা পাচারের একটা লিংক তৈরি হয়েছে। এই লিংক ধরেই গাঁজা পাচার চক্র বেশ সক্রিয় রয়েছে। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

Sucharita Chanda

Sucharita Chanda is working as Sub Editor Since 2020. Presently she is attached with Uttarbanga Sambad. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Theft case | বাড়ির দরজার তালা ভেঙে টাকা-গয়না চুরি, শোরগোল এলাকায়

গাজোল: প্রতিবেশীর বিয়েতে গিয়েছিলেন বরযাত্রী। গভীর রাতে বাড়ি ফিরে এসে চক্ষু চড়কগাছ। বাড়ির দরজার তালা…

12 mins ago

Fire | ভারত-বাংলাদেশ সীমান্তে আগুন, ঘটনাস্থলে দমকল

চ্যাংরাবান্ধা: ভারত বাংলাদেশ সীমান্তের ভুট্টাখেতে আগুন(Fire)। শুক্রবার ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা(Changrabandha) সীমান্তে। স্থানীয় লোকজন…

22 mins ago

Yogi Adityanath | বদল হতে চলেছে আকবরপুরের নামও! যোগীর মন্তব্যে ইঙ্গিত

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ২০১৭ সালে উত্তরপ্রদেশে (Uttar Pradesh) বিজেপি ক্ষমতায় আসার পর থেকে বিভিন্ন…

41 mins ago

Kedarnath temple | ৬ মাস পর অক্ষয় তৃতীয়ার পুণ্য তিথিতে খুলল কেদারনাথ মন্দির

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: অক্ষয় তৃতীয়ার পুণ্য তিথিতে খুলল কেদারনাথ মন্দিরের (Kedarnath temple) দরজা। শুক্রবার…

49 mins ago

Abhishek Banerjee | অক্ষয় তৃতীয়ার শুভলগ্নে মনোনয়ন জমা দিলেন অভিষেক, লক্ষ্য জয়ের হাটট্রিক!

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: মনোনয়ন (Nomination) জমা দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek…

56 mins ago

Maynaguri | চলাফেরার ক্ষমতা নেই, অদম্য জেদে ভাওয়াইয়া গান গেয়েই দিন গুজরান নেপালি

ময়নাগুড়ি: ছোটবেলাতেই দুটো পায়ে, চলাফেরার ক্ষমতা হারিয়েছেন। তবুও অদম্য জেদে বেঁচে থাকার লড়াইয়ে শামিল হয়েছেন…

1 hour ago

This website uses cookies.