Thursday, September 21, 2023
HomeMust-Read Newsমুর্শিদাবাদে সেপটিক ট্যাংকে পড়ে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২

মুর্শিদাবাদে সেপটিক ট্যাংকে পড়ে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২

মুর্শিদাবাদ: সেপটিক ট্যাংকে পড়ে মৃত্যু হল ৩ জনের। সোমবার সকালে ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার মাদারতলা এলাকায়। মৃতরা হলেন, রজব আলি, মাজু শেখ এবং মনিরুল ইসলাম। প্রত্যেকের বাড়ি মাদারতলা গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় আব্দুর রশিদের বাড়িতে গত দু’মাস আগে একটি সেপটিক ট্যাংক নির্মাণের কাজ শুরু হয়। নির্মাণ কাজ শেষ হওয়ার পর দীর্ঘদিন সেটি ঢাকা দিয়ে রাখা ছিল। এদিন সকালে রজব আলি (৪০) নামে এক শ্রমিক ওই সেপটিক ট্যাংকের ভেতরে নেমে সেখানে থাকা বাঁশ এবং কাঠের সেন্টারিং সরানোর কাজ করছিলেন। সেই সময় বিষাক্ত গ্যাসের প্রভাবে রজব আলি অসুস্থ হয়ে পড়লে তাঁকে বাঁচাতে একে একে আরও চারজন সেই সেপটিক ট্যাংকের ভেতরে নামেন।

গ্রামের এক বাসিন্দা নাজিবুল বিশ্বাস বলেন, ‘রজব অসুস্থ হয়ে পড়লে তাঁকে উদ্ধার করতে মনিরুল ইসলাম (৩৯) এবং মাজিজুল শেখ ওরফে মাজু (৩৫) ওই সেফটিক ট্যাংকের ভেতরে নামেন। কিন্তু তাঁরাও ভেতরে থাকা কোনও গ্যাসের প্রভাবে অসুস্থ হয়ে পড়েন।’ এরপর ইসরাইল শেখ, আব্দুল মান্নান, রুহুল আমিন, রবিউল শেখ ট্যাংকের ভেতরে নামেন। কিন্তু তাঁরাও অসুস্থ বোধ করতে শুরু করলে স্থানীয়রা চিৎকার শুরু করেন।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে রজব আলি, মাজিজুল ইসলাম এবং মনিরুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিত্্সকরা। ইসরাইল, রবিউল এবং রুহুল বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আব্দুল মান্নানকে প্রাথমিক চিকিৎসার পর হরিহরপাড়া ব্লক প্রাথমিককেন্দ্র থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এদিন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিহরপাড়া থানার পুলিশ। ঘটনার তদন্ত চলছে।

Sushmita Ghosh
Sushmita Ghoshhttps://uttarbangasambad.com/
Sushmita Ghosh is working as Sub Editor Since 2018. Presently she is attached with Uttarbanga Sambad Digital. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments