বিনোদন

Bollywood | পারিশ্রমিক পাননি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-র অভিনেতারা, শোরগোল বলিউডে

তপন বকসি, মুম্বই: সম্প্রতি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’(Bade Mian Chhote Mian) বড়পর্দায় মুক্তি পেয়েছে। এমনকি ওটিটি প্লাটফর্মেও চলে এসছে সেই ছবি। কিন্তু এরই মধ্যে জানা গিয়েছে, এই ছবির অনেক কলাকুশলী এবং প্রধান অভিনেতা অভিনেত্রীরা পারিশ্রমিক পাননি বলে খবর। এ ব্যাপারে এই ছবির কলাকুশলী ও প্রধান অভিনেতা অভিনেত্রীরা এই ছবির প্রধান প্রযোজক বাসু ভাগনানির পূজা এন্টারটেইনমেন্টের দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন বারবার। তবুও বাসু ভাগ্নানির পূজা এন্টারটেইনমেন্ট অফিস থেকে তারা এখনও কোনও সদুত্তর পাননি। পারিশ্রমিক না পাওয়ার তালিকায় রয়েছেন টাইগার শ্রফ, সোনাক্ষী সিনহা, মানুষী ছিল্লার, আলিয়া এফ প্রমুখ।

বলিউড সূত্রে জানা গিয়েছে, নিজেদের পারিশ্রমিক না পাওয়ার এই ঘটনাটির কারণ জানতে চেয়ে অভিনেতা অভিনেত্রী ও কলাকুশলীরা প্রযোজকের অফিসে খোঁজখবর নিতে চাইলেও তাঁদেরকে তেমনভাবে কোনও উত্তর এখনও পর্যন্ত কেউ দেননি। অভিনেতারা জানান, তাঁরা এই ছবির মুক্তির আগে পূর্ব চুক্তি অনুযায়ী সমস্ত রকম কাজ করেছেন। কিন্তু ছবি রিলিজ হয়ে যাওয়ার আড়াই মাস পরেও এখনও পর্যন্ত তাঁরা তাঁদের পারিশ্রমিক হাতে পাননি। শোনা যাচ্ছে, প্রযোজনা সংস্থা তাঁদের বকেয়া মেটানোর জন্য নতুন করে জুলাই মাসের শেষ দিন পর্যন্ত সময় চেয়েছে।

উল্লেখ্য, অক্ষয় কুমার ও টাইগার শ্রফ অভিনীত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ৩৫০ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছিল। কিন্তু এই ছবি মাত্র ১০০ কোটি টাকা ঘরে তোলে। বক্স অফিসের ছবিটি ব্যর্থ হয়। তার কিছুদিন পরেই এই ছবির অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীদের পারিশ্রমিক না পাওয়ার খবরটি বাজারে ছড়িয়ে পড়ে।

Sucharita Chanda

Sucharita Chanda is working as Sub Editor Since 2020. Presently she is attached with Uttarbanga Sambad. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Siliguri | প্রধান থেকে আধিকারিক কেউই নেই! পঞ্চায়েত অফিসে অচলাবস্থা

মিঠুন ভট্টাচার্য, শিলিগুড়ি: তীব্র অচলাবস্থা চালু হয়েছে শিলিগুড়ির (Siliguri) ফুলবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতে। বর্তমানে পরিষেবা নিতে…

1 hour ago

Jalpaiguri | সরকারি জমি জবরদখল রুখতে বসল সাইনবোর্ড

নাগরাকাটা: পড়ে থাকা সরকারি জমিতে (Govt Land) সাইনবোর্ড লাগিয়ে দেওয়ার কাজ শুরু হয়ে গেল জলপাইগুড়ি…

2 hours ago

Pigeon Racing | আজও পায়রা দৌড়ের আয়োজন করেন রায়গঞ্জের রাজকুমার, কীভাবে হয় এই দৌড়?

রায়গঞ্জ: রাজ্যের বিভিন্ন জায়গায় আজও শোনা যায় অভিনব পায়রা দৌড়ের কথা। উত্তরবঙ্গের জেলাগুলির মধ্যে মালদা…

2 hours ago

Leopard Fear | এলাকায় ঘুরছে চিতাবাঘ! পায়ের ছাপ দেখে আতঙ্কে কাঁটা গ্রাম

নীলাংশু চক্রবর্তী, উছলপুকুরি: অজানা জন্তুর পায়ের ছাপ ঘিরে চিতাবাঘের আতঙ্ক (Leopard Fear) ছড়াল বাসিন্দাদের মধ্যে।…

2 hours ago

Chopra Assault Case | ‘ঘৃণাভাষণ’ দেওয়ার অভিযোগ! চোপড়ার তৃণমূল বিধায়কের বিরুদ্ধে পুলিশে অভিযোগ শংকরের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: চোপড়ায় যুগলকে মারধরের ঘটনায় (Chopra Assault Case) ‘ঘৃণাভাষণ’ দিয়েছেন তৃণমূলের বিধায়ক…

2 hours ago

Elephant attack | হাতির হানা অব্যাহত নাগরাকাটায়, ক্ষতিগ্রস্ত দুটি বাড়ি

নাগরাকাটা: হাতির হানা অব্যাহত নাগরাকাটায়। শনিবারের পর রবিবার গভীর রাতেও দলছুট হাতি তাণ্ডব চালায় সুখানি…

3 hours ago

This website uses cookies.