Breaking News

নবজোয়ারেও ছাপ্পা ভোট! অভিষেকের তাঁবুর পাশেই হাতাহাতি তৃণমূল কর্মীদের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ তৃণমূলের নবজোয়ারে ভোট গ্রহণকে কেন্দ্র করে এবার হাতাহাতিতে জড়িয়ে পড়লেন একদল তৃণমূল কর্মী সমর্থক। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটল বহরমপুরে। ঘটনাস্থলের পাশেই রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তাবু। ভোট গ্রহণ স্থলে হাতাহাতির পাশাপাশি চলল দেদারে চেয়ার ছোঁড়াছুড়ি। একে অপরের কলার ধরে মারপিট শুরু করে দেন তৃণমূল কর্মীদের একাংশ। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে বিরাট পুলিশ বাহিনী। দলের একাংশের দাবি, ব্লক সভাপতি উসকানিতেই এদিনের এই গন্ডগোল। আবার একাংশের দাবি ভুয়ো ভোটাররাই ভোট গ্রহণ কেন্দ্রে এসে গন্ডোগোল পাকিয়েছে।

এদিন বহরমপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায় রোড শো শেষ করে চলে যান তাবুতে। সেখানে অভিষেকের হুড খোলা জিপে গোলাপের পাপড়ি ছুঁড়ে স্বাগত জানাতে দেখা গিয়েছিল তৃণমূলের কর্মী সমর্থকদের। আর সন্ধ্যাতেই অশান্তির চিত্র প্রত্যক্ষ করলেন বহরমপুরবাসী। অভিষেকের তাঁবুর কাছেই তুমুল মারপিট কর্মীদের মধ্যে। একেবারে মাটিতে ফেলে মার। চেয়ার তুলে ছুঁড়তে শুরু করেন তৃণমূল কর্মীরা। তার সঙ্গে শুরু নেতৃত্বকে নিশানা করে বিষোদগার। উত্তেজিত জনতার কণ্ঠে শোনা গেল দুর্নীতির আওয়াজ।

বিক্ষোভকারীদের একাংশের দাবি, পঞ্চায়েতে প্রার্থী নির্বাচনের জন্য ভোট দিতে তাবুতে ঢুকে পড়েছে অবাঞ্ছিত লোকজন। কেউ কেউ বলছেন ব্লক সভাপতির ঘনিষ্ঠদের নামের তালিকাকে গুরুত্ব দেওয়া হচ্ছে। অনেকে আবার পরিচয়হীন অবস্থায় ঢুকে পড়েছে। এমনকী ভুয়ো ভোটারের অভিযোগ উঠেছে এই শিবিরে। কিন্তু তৃণমূলের উপরমহল থেকে জানানো হয়েছে সাধারণ মানুষও ফোন করে ভোট দিতে পারেন। সেক্ষেত্রে এখানে আবার ভুয়ো ভোটার আসছে কোথা থেকে?

এদিকে তৃণমূলের নবজোয়ার কর্মসূচী শুরু হয়েছিল কোচবিহার জেলার দিনহাটা থেকে। একেবারে প্রথম দিন থেকে শুরু হয়েছে অশান্তি। মারপিট, অশান্তি ব্যালট ছিঁড়ে দেওয়া, ব্যালট বাক্স ভাঙচুর করা, ফের ভোট গ্রহণ, বাদ যায়নি কিছুই। দিনহাটা, মাথাভাঙা সহ বিভিন্ন জায়গা থেকে এসেছিল গণ্ডগোলের খবর। এবার মুর্শিদাবাদেও দেখা গেল সেই ছবি। একেবারে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যাম্পের কাছে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন তৃণমূলের নেতা কর্মীরা। এদিনের তৃণমূলের ঝামেলার মোকাবিলা করতে রীতিমতো হিমসিম খায় পুলিশ।

এদিকে তৃণমূলের এই গণ্ডগোলের ঘটনাকে কেন্দ্র করে তীব্র কটাক্ষ করেছেন বিজেপি নেতৃত্ব। তাদের দাবি, এসব কিছুই নয়। পঞ্চায়েত ভোটের মহড়া চলছে। কীভাবে অশান্তি পাকাবে, কীভাবে গণ্ডগোল করবে তারই অনুশীলন চলছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

Balurghat | তীব্র তাপপ্রবাহে বিশেষ উদ্যোগ, ‘হিট কর্নার’ খুলল বালুরঘাট হাসপাতাল

বালুরঘাট: গত দু'সপ্তাহেরও বেশি সময় ধরে সারা রাজ্যের পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলায় তীব্র তাপপ্রবাহ চলছে।…

7 mins ago

Viral video | দুই শিক্ষিকার চুলোচুলি! পড়ুয়াদের সামনেই চলল চড় কিল ঘুসি খিমচি, ভাইরাল ভিডিও

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ স্কুলের শিক্ষিকা ও প্রিন্সিপালের মধ্যে চুলোচুলি। দুজনেই চুলের মুঠি ধরে একে…

11 mins ago

Murshidabad | দুদিন বাদেই তৃতীয় দফায় ভোট, প্রচুর বোমা উদ্ধার মুর্শিদাবাদে

মুর্শিদাবাদ: তৃতীয় দফার নির্বাচনের(Lok Sabha Election 2024) বাকি মাত্র দুদিন। তার আগে মুর্শিদাবাদের(Murshidabad) ডোমকলে তিনটি…

31 mins ago

Babul-Shaan-Pritam | মাঝরাতে মায়ানগরীর রাস্তায় বাবুল-শান-প্রীতম, কী খুঁজছিলেন তিন শিল্পী?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: সংগীত জগতের তিন বিখ্যাত শিল্পী বাবুল-শান-প্রীতম (Babul-Shaan-Pritam)। তাঁদের গানে মুগ্ধ গোটা…

56 mins ago

Nick Jonas | অসুস্থ নিক জোনাস, বাতিল সব কনসার্ট

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: রাতারাতি সব কনসার্ট বাতিল। আচমকাই অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার(Priyanka…

1 hour ago

IPL-2024 | আইপিএলের লিগ তালিকায় প্রথম দুইয়ে রাজস্থান-কলকাতা, প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ জমে উঠেছে আইপিএলের লড়াই। ইতিমধ্যে প্রতিটি দলই খেলে ফেলেছে ১০টি করে…

1 hour ago

This website uses cookies.