Top News

Abhishek Banerjee | কেন গ্রেপ্তার করা যাচ্ছে না শাহজাহানকে? কারণ জানিয়ে দিলেন অভিষেক নিজেই

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: শেখ শাহজাহান গ্রেপ্তার না হওয়ার পেছনে এবার কলকাতা হাইকোর্টকে (Calcutta High Court) দায়ি করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তিনি জানান, যাঁরা শাহজাহানের (Shahjahan Sheikh) গ্রেপ্তার না হওয়া নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা আদালতে যান। অভিষেকের দাবি, হাইকোর্টের স্থগিতাদেশ থাকায় রাজ্য পুলিশ গ্রেপ্তার করতে পারছে না শেখ শাহজাহানকে। ফলে তৃণমূল নয়, বিচারব্যবস্থার কারণেই শাহজাহান এখনও মুক্ত।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি সন্দেশখালিতে তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশিতে যায় ইডি। কিন্তু ইডির উপর ঘটনাস্থলেই হামলা চালায় শেখ শাহজাহানের অনুগামীরা। রক্তাক্ত হন এক ইডি আধিকারিক। কার্যত এলাকা থেকে পালিয়ে আসতে হয় তাঁদের। এরপর থেকেই ধীরে ধীরে উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালি। একের পর এক তৃণমূল নেতাদের বিরুদ্ধে অভিযোগের পাহাড় জমতে থাকে। ক্ষিপ্ত হয়ে রাস্তায় নামেন সন্দেশখালির মহিলারা। রাতের বেলা মহিলাদের পার্টি অফিসে ডেকে পাঠানোর অভিযোগ ওঠে। এছাড়াও নির্বিচারে জমি দখল, তোলাবাজি, মারধর সহ একাধিক অভিযোগ সরগরম হয়ে ওঠে এলাকা।

পুলিশের বিরুদ্ধেই শেখ শাহজাহানকে আড়াল করার অভিযোগ তোলেন বিরোধীরা। এদিন তারই জবাব দিয়েছেন অভিষেক। তিনি বলেন, ‘কাশ্মীর থেকে সুদীপ্ত সেনকে গ্রেপ্তার করা হয়েছিল। কে শাহজাহান? তৃণমূল কাউকে আড়াল করছে না। ওকে আড়াল করছে বিচারব্যবস্থা। ইডির মামলার পরিপ্রেক্ষিতে তদন্তের জন্য সিট গঠনের নির্দেশ ও পরিবর্তিতে তাতে স্থগিতাদেশের প্রসঙ্গও তুলে ধরেন অভিষেক। সব মিলিয়ে তাঁর দাবি, আইনি জটের কারণেই আটকে রয়েছে শাহজাহানের গ্রেপ্তারি।

Kuhelika Barman

Kuhelika Barman is working as Sub Editor Since 2016. Presently she is attached with Uttarbanga Sambad Digital. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Bomb Threat | বোমা বিস্ফোরণের হুমকি ইমেল কানপুরের ১০ স্কুলে, তদন্তে পুলিশ

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: স্কুলে বোমা বিস্ফোরণ ঘটানো হবে, বুধবার এমনই হুমকি ইমেল পেল উত্তরপ্রদেশের…

3 seconds ago

Crowdfunding Helps Toddler | ‘জীবন্ত পাথরে’ পরিণত হয়েছিল একরত্তি, জীবন বাঁচাতে এগিয়ে এলেন সোনু সুদ-দীপক চাহাররা

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার জোর যে কত, তা প্রমাণ হল আরও একবার। বিরল…

2 mins ago

Amit Shah | সত্যজিৎ রায় বেঁচে থাকলে ‘হীরক রানির দেশে’ বানাতেন, মমতাকে কটাক্ষ শা’র

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: দুর্নীতি ইস্যুতে প্রয়াত পরিচালক সত্যজিৎ রায়ের প্রসঙ্গ টেনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে…

9 mins ago

Sachin Tendulkar | সার্ভিস রিভলবার থেকে গলায় গুলি, আত্মঘাতী শচিনের নিরাপত্তারক্ষী

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: আত্মহত্যা করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার শচিন তেন্ডুলকরের নিরাপত্তারক্ষী তথা রাজ্য রিজার্ভ…

24 mins ago

Malda | অবৈধ পুকুর ভরাটের বিরুদ্ধে ময়দানে প্রশাসন

হবিবপুর: অবৈধ পুকুর ভরাটের (Illegal Pond Filling) বিরুদ্ধে অভিযানে নামল ভূমি ও ভূমি সংস্কার দপ্তর।…

30 mins ago

Phansidewa accident | জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে কন্যাযাত্রী বোঝাই গাড়ি, মৃত ৩, আহত অন্তত ১৫

ফাঁসিদেওয়া: দুর্ঘটনার কবলে কন্যাযাত্রী বোঝাই গাড়ি। মৃত্যু হল ৩ জনের। আহত অন্তত ১৫ জন। বুধবার…

39 mins ago

This website uses cookies.