রাজ্য

বাড়িতে এসি লাগাতে গিয়ে বিপত্তি, হাইটেনশন তারের সংস্পর্শে জখম যুবক

শিলিগুড়ি: বাড়িতে এসি লাগাতে গিয়ে বিপত্তি। হাইটেনশন তারের সংস্পর্শে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জখম হলেন এক যুবক। মঙ্গলবার ঘটনাটি ঘটে শিলিগুড়ির ডাবগ্রাম ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের শান্তিনগর বৌবাজার পাইপ লাইন এলাকায়। জখম ওই যুবকের নাম অজিত দাস। তিনি একটি এসি সংস্থায় কর্মরত। তাঁকে উদ্ধার করে প্রথমে শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে থেকে সেবক রোড সংলগ্ন একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়।

এদিন দুপুরে দুই যুবক স্থানীয় সুশান্ত সরকারের বাড়িতে এসি লাগাতে যান। বহুতলটির গা ঘেঁষে রয়েছে বিদ্যুতের হাইটেনশন তার। এমন পরিস্থিতিতে চারতলা থেকে এসির তার ঝোলাতে গেলে সেটি হাইটেনশন তারের সংস্পর্শে চলে আসে। সঙ্গে সঙ্গে বিকট আওয়াজ করে আগুন জ্বলে ওঠে। ঘটনায় অজিত দাস ছিটকে পড়েন। তাঁর হাত পুড়ে যায়। বিকট আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে আসেন। তাঁরাই ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান রাজ্য বিদ্যুৎ বন্টন কোম্পানির আধিকারিক ও কর্মীরা।

স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য ও ব্যবসায়ী সমিতির তরফে অভিযোগ তোলা হয়েছে, বহুতলটি নির্মাণক্ষেত্রে অনিয়ম রয়েছে। শান্তিনগরের গ্রাম পঞ্চায়েত সদস্য বাবুসোনা দাস জানান, পাইপ লাইনের পাশে বহুতল নির্মাণ করতে গেলে পাইপ লাইন থেকে ৮ ফিট জায়গা ছেড়ে নির্মাণ কাজ করতে হয়। কিন্ত এক্ষেত্রে সেই জায়গা ছাড়া হয়নি। তাছাড়া, পাইপ লাইনকে বাড়ির সামনের রাস্তা দেখিয়ে কি করে প্ল্যান পাশ হল তাও খতিয়ে দেখা উচিৎ। পুরো ঘটনাটি বিডিও অফিসে জানাবেন বলেও জানান তিনি। ডাবগ্রাম ২ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান মিতালি মালাকারের বক্তব্য, ঘটনাটি শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখা হবে। যদিও বাড়ির মালিক সুশান্ত সরকারের স্ত্রী কৃষ্ণা সরকারের দাবি, বাড়িটি নিয়ম মেনে তৈরি করা হয়েছে। বাড়ির প্ল্যানের সমস্ত কাগজ রয়েছে।

Sushmita Ghosh

Sushmita Ghosh is working as Sub Editor Since 2018. Presently she is attached with Uttarbanga Sambad Digital. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Antibiotics | কমছে দেহের রোগ প্রতিরোধ! অ্যান্টিবায়োটিকের যথেচ্ছ ব্যবহার রুখতে কড়া কেন্দ্র

শিলিগুড়িঃ মুড়িমুড়কির মতো অ্যান্টিবায়োটিকের ব্যবহারে রোগ প্রতিরোধ ক্ষমতা কমছে মানব শরীরের। দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হওয়ার…

3 mins ago

Accident | ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহীর মৃত্যু, দেহ ঘিরে বিক্ষোভ

রসাখোয়া: ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক সাইকেল আরোহীর। শনিবার দুর্ঘটনাটি (Accident) ঘটে রসাখোয়ার…

8 mins ago

Lightning | মাঠ থেকে গরু আনতে গিয়ে বিপত্তি, বজ্রাঘাতে মৃত্যু হল এক ব্যক্তির

তুফানগঞ্জ: মালদার পর তুফানগঞ্জ। বাজ (Lightning) পড়ে মৃত্যু (Death) হল এক ব্যক্তির। ঘটনায় শোকের ছায়া নেমে…

10 mins ago

Tourist death | নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি নদীতে, সিকিমের সিংতামের কাছে মৃত্যু বাঙালি পর্যটকের

শিলিগুড়ি: পাহাড়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক বাঙালি পর্যটকের। শনিবার সকালে ঘটনাটি ঘটে শিলিগুড়ি থেকে…

22 mins ago

Snatching Incident | মোটরবাইকে চেপে হার ছিনতাই, নিরাপত্তা নিয়ে সরব বাসিন্দারা

শিলিগুড়ি: ছিনতাই থেমে নেই শহরে। শুক্রবার শিলিগুড়ি (Siliguri) শহরের ভারত নগর ও দেশবন্ধু পাড়ায় দু’টি…

34 mins ago

Kalyan Banerjee | ‘১ লক্ষ ভোটে হারবেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়’, এমন পোস্টার ঘিরে উত্তেজনা শ্রীরামপুরে

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ ভোটের আগে শ্রীরামপুরে পোস্টার ঘিরে উত্তেজনা। তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য…

51 mins ago

This website uses cookies.