আন্তর্জাতিক

Bangladesh MP Mysterious Death | বাংলাদেশের সাংসদের মৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য, সন্দেহভাজন একজনকে আটক সিআইডি’র

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিমের (Bangladesh MP Mysterious Death) মৃত্যুর ঘটনায় উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। ঘটনায় পশ্চিমবঙ্গ থেকে একজনকে আটক করল রাজ্য পুলিশের গোয়েন্দা বিভাগ সিআইডি। সন্দেহভাজন ওই যুবক সীমান্ত এলাকার বাসিন্দা বলে খবর। সিআইডি সূত্রে জানা গিয়েছে, ‘খুনে’ অভিযুক্ত একজন এই যুবকের সঙ্গে দেখা করেছিলেন। সেই সূত্র ধরে যুবকের কাছে পৌঁছায় সিআইডি (CID)। আপাতত তাঁকে আটক করে জেরা শুরু হয়েছে।

প্রসঙ্গত, ভারতে চিকিৎসা করাতে এসে মৃত্যু হয়েছে আওয়ামি লিগের ৩ বারের সাংসদ আনোয়ারুল আজিমের (Anwarul Azim)। তাঁর দেহ কলকাতার (Kolkata) নিউটাউন থেকে উদ্ধার হয়। তাঁর মৃত্যুতে উঠে আসছে বিভিন্ন তথ্য। নিউটাউনের যে আবাসনে তাঁকে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে, সেখানকার সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, অভিযুক্তদের ট্রলি নিয়ে বেরোতে। ঘটনায় ইতিমধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে বাংলাদেশ পুলিশ (Bangladesh police)। তারাও ছিলেন ওই ফুটেজে। যেহেতু এখনও আজিমের দেহ পাওয়া যায়নি, তাই প্রাথমিকভাবে তদন্তকারীদের অনুমান, ট্রলির মাধ্যমে দেহ লোপাট করা হয়ে থাকতে পারে।

আজিম গত ১২ মে কলকাতায় চিকিৎসা করাতে এসেছিলেন। প্রথমে বরাহনগরে এক বন্ধুর বাড়িতে উঠেছিলেন তিনি। দু’দিন পর সেই বাড়ি ছেড়ে অন্যত্র চলে যান। ১৪ মে থেকেই মোবাইলে আর তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না। যে বন্ধুর বাড়িতে আজিম উঠেছিলেন, তিনি থানায় নিখোঁজ ডায়েরি করেন। আজিমের সঙ্গে যোগাযোগ করতে না পেরে তাঁর পরিবারের সদস্যেরা বাংলাদেশ সরকারের সঙ্গে যোগাযোগ করেন। সেখান থেকে যোগাযোগ করা হয় ভারত সরকারের সঙ্গে। তারপরই শুরু হয় আজিমের খোঁজ। বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী বুধবার জানিয়ে দেন, খুন হয়েছেন আজিম। যদিও, তাঁর দেহ মেলেনি। গতকাল নিউটাউনের আবাসনে পৌঁছায় নিউটাউন থানার পুলিশ। সেই ফ্ল্যাটে রক্তের দাগ মিলেছে। সংগ্রহ করা হয় আঙুলের ছাপ এবং রক্তের দাগের নমুনা। চলছে তদন্ত।

Sushmita Ghosh

Sushmita Ghosh is working as Sub Editor Since 2018. Presently she is attached with Uttarbanga Sambad Digital. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

হস্তীশাবকের সঙ্গে খেলা, সেলফির সুযোগ পূর্ণেন্দু সরকার জলপাইগুড়ি, ১৫ জুন : পুজোর আগে উত্তরবঙ্গের জঙ্গল…

5 mins ago

HS Result 2024 | সাত নম্বর বেড়ে মেধাতালিকায় অষ্টম স্থানে কোচবিহারের সোহম

কোচবিহার: প্রতীচী রায় তালুকদার, মনস্বী চন্দ এবং অঙ্কিতা ঘোষের পর এবার উচ্চমাধ্যমিকে রাজ্যের মেধাতালিকায় স্থান…

9 mins ago

Black Fever | কালাজ্বর শনাক্তকরণে আধুনিক প্রযুক্তি উত্তরের মেডিকেলে

রণজিৎ ঘোষ, শিলিগুড়ি: কালাজ্বর (Black Fever) শনাক্তকরণে এবার কলকাতা সহ রাজ্যের সাতটি জেলায় বিশেষ পরীক্ষাগার…

11 mins ago

নিজের চিকিৎসার টাকা নেই! ১৫ হাজারে সন্তানকে বেচতে গিয়েও পারলেন না দম্পতি

ইসলামপুর: ভালো খবরের পাশাপাশি খারাপ খবরেরও বিরাম নেই। একদিকে কোচবিহারের এক হোমে থাকা অনাথ বালিকার…

14 mins ago

যত সম্পত্তি, তত অত্যাচারিত মা-বাবা

শমিদীপ দত্ত, শিলিগুড়ি: মেয়ের এখনও বিয়ে না হওয়ায় সম্পত্তি ভাগাভাগি করবেন না বলেই ঠিক করেছিলেন…

1 hour ago

Amit Shah | জম্মু-কাশ্মীরে পরপর জঙ্গী হামলায় উদ্বিগ্ন কেন্দ্র, উচ্চ পর্যায়ের বৈঠকে শা

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: বিগত কয়েকদিনে পরপর জঙ্গী হামলার সাক্ষী থেকেছে জম্মু ও কাশ্মীর (Jammu…

1 hour ago

This website uses cookies.