Top News

তৃণমূলের মিছিলকে উদ্দেশ্য করে ‘চোর-চোর’ স্লোগান সিপিএমের! গুরুত্ব দিল না শাসকদল

শিলিগুড়ি: তৃণমূল কংগ্রেসের মিছিলকে উদ্দেশ্য করে ‘চোর-চোর’ স্লোগান তুলল সিপিআইএম। মঙ্গলবার শিলিগুড়ির হিলকার্ট রোডের ঘটনা। সিপিএম কর্মীরা স্লোগান দিলেও তাতে খুব একটা প্রতিক্রিয়া দেখায়নি তৃণমূল। ফলে কোনও উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়নি এলাকায়।

এদিন পঞ্চায়েত নির্বাচনে দলের কর্মীদের উপর হামলা, মনোনয়ন পেশে বাধা দেওয়ার অভিযোগ তুলে শিলিগুড়িতে মিছিল করে সিপিএমের মহিলা সংগঠন। মিছিল শেষে সিপিএমের মহিলা ও যুবকর্মীরা হিলকার্ট রোডে দলীয় দপ্তর অনিল বিশ্বাস ভবনের সামনে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় মহিলা তৃণমূল কংগ্রেসের একটি মিছিলও সেখান দিয়ে যাচ্ছিল। মিছিলটিকে দেখেই ‘চোর চোর’ স্লোগান দিতে শুরু করেন সিপিএমের মহিলা ও যুব কর্মীরা। যদিও তাতে নিরুত্তাপ ছিলেন তৃণমূলের মহিলা কর্মীরা। গণতান্ত্রিক মহিলা সমিতির নেত্রী মণি থাপা জানিয়েছেন, তাঁরা রাজ্যজুড়ে তৃণমূলের সন্ত্রাসের প্রতিবাদ করছেন, আর ‘চোর চোর’ স্লোগান প্রসঙ্গে তাঁর বক্তব্য, রাজ্য জুড়ে যে ঘটনা ঘটে চলেছে তাতে সর্বত্র মানুষ তৃণমূলকে দেখে চোর বলেই কটাক্ষ করছে। যদিও সিপিএমের এই স্লোগানকে কোনও গুরুত্ব দিতে চাননি তৃণমূলের দার্জিলিং জেলা সভানেত্রী পাপিয়া ঘোষ। অন্যদিকে তৃণমূল কাউন্সিলর তথা মহিলা নেত্রী মিলি সিনহা জানান, সিপিএমের কোনও স্লোগান তাঁদের কানেই আসেনি। তাঁদের স্লোগানই এত মুখোরোচক ছিল যে সিপিএমের তোলা স্লোগান তাতে চাপা পড়ে গিয়েছে।

Sabyasachi Bhattacharya

Sabbyasachi Bhattacharjee Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 23 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

বাংলায় কাল্পনিক ইন্ডিয়া জোট হলে…

শুভাশিস মৈত্র লোকসভা ভোটের ফল প্রকাশ হতে দেখা গেল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যিনি নিজেকে প্রকাশ্যেই…

2 mins ago

আছে বল দুর্বলেরও

রূপায়ণ ভট্টাচার্য বারাণসীতে দশাশ্বমেধ ঘাটে চলছে বিশ্বখ্যাত সন্ধ্যারতি। মাঝগঙ্গা থেকে নৌকো, লঞ্চগুলো সব ঘাটের দিকে…

10 mins ago

Weather Report | উত্তরে ভারী বৃষ্টির পূর্বাভাস, দক্ষিণে বাড়বে তাপমাত্রা

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: উত্তরবঙ্গের পাঁচ জেলা দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহার জেলায় ভারী…

29 mins ago

Dinhata TMC | নিশীথের হার, তৃণমূলে যোগ বিজেপির পঞ্চায়েতের উপপ্রধান সহ ৯

দিনহাটা: নিশীথ প্রামাণিক (Nisith Pramanik) হেরে যেতেই দিনহাটার ভেটাগুড়ি ২ গ্রাম পঞ্চায়েতে (Bhetaguri Gram Panchayat)…

33 mins ago

Road Accident | নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল ছোট পণ্যবাহী গাড়ি, আহত ৩০

চালসা: নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল ছোট গাড়ি। ঘটনায় আহত হয়েছেন ৩০ জন। শুক্রবার সকালে ঘটনাটি…

53 mins ago

Tree Ambulance | উত্তরবঙ্গে প্রথম, গাছের রোগ সারাতে চালু হচ্ছে ট্রি অ্যাম্বুল্যান্স

শিবশংকর সূত্রধর, কোচবিহার: অত্যাধুনিক অ্যাম্বুল্যান্স। সেই অ্যাম্বুল্যান্স তৈরি করা হচ্ছে কোচবিহারের (Coochbehar) একটি গ্যারাজে। তাতে…

57 mins ago

This website uses cookies.