Top News

মমতার সঙ্গে স্পেন যাত্রা নিয়ে সমালোচনা, মোক্ষম জবাব দিলেন মহারাজ

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: বাংলার বানিজ্য ক্ষেত্রে লগ্নি টানতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গিয়েছিলেন স্পেন সফরে। তাঁর সঙ্গে ছায়াসঙ্গী হিসেবে দেখা গিয়েছিল জাতীয় দলের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সেখানে গিয়ে তিনি রাজ্যে শিল্পায়ন নিয়ে বড় ঘোষণা করে জানান, শালবনীতে তিনি একটি স্টিল ফ্যাক্টরি গড়তে চলেছেন। তবে সৌরভের শিল্প সংক্রান্ত ঘোষণার থেকেও বড় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল তাঁর মুখ্যমন্ত্রীর সঙ্গে যাত্রা করা নিয়ে। এই চর্চায় বৃহস্পতিবার ইতি টানলেন স্বয়ং সৌরভই।

 

এদিন এক অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌরভ বলেন, ‘আমার যেখানে ইচ্ছা, আমি সেখানে যাব। কাউকে কৈফিয়ত দেব না। আমি এমপি নই, এমএলএ নই। কাউন্সিলরও নই। তাও আমি কিছু করলেই কেন এত চর্চা হয় জানি না। আমি যেখানেই যাই তা নিয়ে কারও কাছে উত্তর দিতে বাধ্য নই। রাজনীতিতে আমি আগ্রহী নই। আমাকে বিশ্বের বহু জায়গা থেকে আমন্ত্রণ করা হয়। আমাদের মানুষ চেনেন। আমার কোনও রাজনৈতিক উদ্দেশ্য নেই। আমার কাছে স্পেন, কলকাতা, দিল্লি কোনও তফাত নেই। আমরা মানুষ।’

 

প্রসঙ্গত উল্লেখ্য, সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে আসা নিয়ে একুশের বিধান সভা নির্বাচনের আগে থেকেই রাজ্য জুড়ে শুরু হয়েছিল জল্পনা। ভারতীয় ক্রিকেট বোর্ডে সৌরভ-জয় শাহ জুটি যখন ছিল, তখন সৌরভের বেহালার বাড়িতে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা-ও। সঙ্গে ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি সুকান্ত মজুমদার ও বঙ্গ বিজেপির অন্যান্য নেতারাও। সৌরভের বেহালার বাড়িতে বসে নৈশভোজ করেছিলেন তাঁরা। সেই সময়ে অনেকেই মনে করেছিল সৌরভ গঙ্গোপাধ্যায় হয়তো যোগ দেবেন বিজেপিতে। তারপর রাজ্যের রাজনৈতিক ক্ষেত্রে জল গড়িয়েছে বহুদূর। সৌরভের এদিনের মন্তব্যের পর যাবতীয় জল্পনার অবসান হল মনে করছে ওয়াকিবহাল মহল।

Mistushree Guha

Mistushree Guha is working as Sub Editor. Presently she is attached with Uttarbanga Sambad Online. Mistushree is involved in Copy Editing, Uploading in website.

Recent Posts

জগন্নাথের রাজ্যে ভোটে তামিল মাহাত্ম্য

রূপায়ণ ভট্টাচার্য ভিকে পান্ডিয়ান নামে কি কাউকে চেনেন? না চিনলে চিনে রাখুন। জেনে রাখুন। জিকে…

4 mins ago

Elephant Attack | হাতির হানায় মৃত্যু মহিলার চালসা: রীতিমতো বাড়িতে এসে এক প্রৌড়াকে পিসে দিল…

9 mins ago

Car Accident | গাড়ি দুর্ঘটনায় মৃত্যু সুরেশ রায়নার ভাইয়ের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নার ভাই। বুধবার…

28 mins ago

Nagrakata | ৪টি ঘোড়াই রুজির অবলম্বন শেখরের

শুভজিৎ দত্ত, নাগরাকাটা: ঘোড়ার গাড়ি চললেই জীবনের চাকা ঘোরে শেখর যাদবের। এলাকায় ছোট-বড় অসংখ্য গাড়ি…

32 mins ago

Narendra Modi | ‘যোগ্য চাকরিহারাদের আইনি সহায়তার আশ্বাস’, বর্ধমানে বড় ঘোষণা মোদির

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ‘যোগ্য’ চাকরিহারাদের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)।…

37 mins ago

Narendra Modi | ‘তৃণমূল, বামেরা বলছে মোদিকে গুলি করো’, বর্ধমানে দাবি মোদির

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ‘তৃণমূল, বামেরা বলছে মোদিকে গুলি করো।’ শুক্রবার বর্ধমানে (Burdwan) নির্বাচনি জনসভা…

59 mins ago

This website uses cookies.