Top News

করাচির হাসপাতালে ভর্তি দাউদ ইব্রাহিম, বিষ খাওয়ানো হয়েছে ‘আন্ডারওয়ার্ল্ড ডন’কে?

ইসলামাবাদ: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ‘আন্ডারওয়ার্ল্ড ডন’ দাউদ ইব্রাহিম। পাকিস্তানের করাচির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। পাক সংবাদমাধ্যম সূত্রে খবর, তাঁর শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক। তবে এনিয়ে এখনও নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

৬৭ বছরের দাউদ হঠাৎ কেন অসুস্থ হয়ে পড়লেন? তাঁর বয়সজনিত শারীরিক সমস্যা দেখা দিয়েছে কিনা, সমাজমাধ্যমে তা নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। অনেকেই বলছেন, দাউদকে বিষ খাওয়ানো হয়েছে। যদিও এই খবর কারও তরফে নিশ্চিত করা হয়নি। আন্তর্জাতিক সংবাদমাধ্যমে বিষপ্রয়োগের তথ্য নিয়ে জল্পনা রয়েছে। এবিষয়ে কর্তৃপক্ষের মুখে কুলুপ। সূত্রের খবর, করাচির যে হাসপাতালে দাউদ রয়েছেন সেখানে কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। হাসপাতালের যে অংশে তিনি আছেন, সেখানে আর কোনও রোগীকে রাখা হয়নি। গত দু’দিন ধরে হাসপাতালে রয়েছেন দাউদ। দাউদের স্বাস্থ্যের বিষয়ে খোঁজখবর নেওয়ার চেষ্টা করছে মুম্বই পুলিশও। তাঁরা দাউদের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করেছে বলে জানা গিয়েছে।

দীর্ঘদিন ধরেই করাচিতে রয়েছেন দাউদ। পাকিস্তান একথা অস্বীকার করলেও ভারতের গোয়েন্দা সংস্থাগুলি বারংবার দাবি করেছে ১৯৯৩ সালের মুম্বই ধারাবাহিক বিস্ফোরণের মূল চক্রী দাউদ ইব্রাহিম দীর্ঘদিন ধরেই পাকিস্তানে থাকেন। মুম্বইয়ের পুলিশ কনস্টেবলের পুত্র দাউদ আশির দশকে ভারত থেকে পালিয়ে দুবাই যান। সেখান থেকে পাকিস্তানের সঙ্গে তাঁর যোগাযোগ হয়। আমেরিকা থেকে শুরু করে রাষ্ট্রপুঞ্জ, সবার তালিকায় ঘোষিত বিশ্বমানের জঙ্গি দাউদ। আল কায়েদা, তালিবানের সঙ্গেও তাঁর যোগ ছিল বলে জানা যায়। কাজ করেছেন ওসামা বিন লাদেনের সঙ্গে। বিশ্বজুড়ে নিষিদ্ধ মাদক পাচার চক্র চালান দাউদ। জঙ্গি নেটওয়ার্ক ব্যবহার করে রমরমিয়ে চলে সেই কারবার।

Sushmita Ghosh

Sushmita Ghosh is working as Sub Editor Since 2018. Presently she is attached with Uttarbanga Sambad Digital. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Chhattisgarh | ছত্তিশগড়ে পিকআপ ভ্যান উল্টে মৃত ১৫, আহত ৮

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ছত্তিশগড়ে পিকআপ ভ্যান উল্টে মৃত্যু হল ১৫ জনের। সোমবার ছত্তিশগড়ের কাদিরধাম…

35 seconds ago

Cyclone | বঙ্গোপসাগরে ঘনাচ্ছে নিম্নচাপ, শুক্রবার থেকে ঝড়বৃষ্টির সতর্কতা রাজ্যে উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: বঙ্গোপসাগরে…

4 mins ago

Mallikarjun Kharge | খাড়গের মুখে কেন কালি? রিপোর্ট চাইল ক্ষুব্ধ কংগ্রেসের জাতীয় নেতৃত্ব

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস দপ্তরে সামনে কংগ্রেস সভাপতি খাড়গের (Mallikarjun Kharge) ছবি,…

5 mins ago

New Caledonia | ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভে উত্তাল নিউ ক্যালিডোনিয়া, জারি জরুরি অবস্থা

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: এবার অগ্নিগর্ভ ফ্রান্সের (France) অধীনস্থ দক্ষিণ প্রশান্ত মহাসাগরের দ্বীপ নিউ ক্যালিডোনিয়া…

18 mins ago

Central Force | বাহিনীর বিরুদ্ধে এবার শ্লীলতাহানির অভিযোগ হুগলিতে, প্রতিবাদে সরব তৃণমূল

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: হাওড়ার পর এবার হুগলিতে (Hooghly) শ্লীলতাহানির (Molestation Case) অভিযোগ উঠল কেন্দ্রীয়…

28 mins ago

Skipping | স্কিপিং করলে কি সত্যিই উচ্চতা বাড়ে?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: স্কিপিং খুব ভাল শরীরচর্চা। সুস্বাস্থ্য পেতে, বিশেষ করে হৃদযন্ত্রকে ভাল রাখতে…

33 mins ago

This website uses cookies.