Top News

Loksabha Election 2024 | ভোটে দাঁড়ানো নেশা, হার নিশ্চিত জেনেও এবারও কিশনগঞ্জের নির্দল প্রার্থী ছোটেলাল

কিশনগঞ্জঃ বিধানসভা কী লোকসভা, ভোট আসলেই শামিল হন নির্বাচনের লড়াইয়ে। প্রতিটি নির্বাচনেই তিনি প্রতিদ্বন্দ্বিতা করেন নির্দল প্রার্থী হয়ে। আর প্রতিবারই তিনি পরাজয় বরণ করেন। তিনি হলেন কিশনগঞ্জের ছোটে লাল মাহাতো(৫৫)। পেশায় এলপিজি ভেন্ডার। এলাকায় তাঁকে সবাই রাজনারায়ন নামেই ডাকেন। সুদীর্ঘ কুড়ি বছর থেকে বিভিন্ন নির্বাচনের প্রার্থী হচ্ছেন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। তিনি এবার কিশনগঞ্জ লোকসভা কেন্দ্রের প্রার্থী হচ্ছেন। যদিও তিনি অন্যান্যবারের মতো এবারও হারের বিষয়ে নিশ্চিত।

বৃহস্পতিবার কিশনগঞ্জ লোকসভা কেন্দ্রে নির্দল প্রার্থী হয়ে ভোটে দাঁড়াবার জন্যে প্রয়োজনীয় শুল্ক জেলার ট্রেজারিতে জমা করেছেন। এই নিয়ে ছোটেলাল পাঁচবার কিশনগঞ্জ কেন্দ্রে লোকসভা নির্বাচনের প্রাথী হলেন। তিনি এবার লড়বেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী সৈয়দ শাহনওয়াজ হোসেন, রাষ্ট্রীয় জনতা দলের তৎকালীন মহাসচিব ও কেন্দ্রীয় মন্ত্রী তসলিমুদ্দিন, ডাঃ জাবেদ আজাদ ও অন্যান্য হেভিওয়েটের প্রার্থীদের বিরুদ্ধে।

ছোটেলালের পরিবার সূত্রে জানা গিয়েছে, এলাকায় তাঁর যথেষ্ট সুনাম আছে। লোকজন তাঁকে ভালোবসেন। নির্বাচনে লড়ার জন্যে তিনি সারাবছর টাকা জমান। তিনি লোকসভা নির্বাচনে ২০০৪ সালে প্রথম প্রার্থী হন। আর তারপর থেকে লড়ছেন। ওনার দৃঢ় বিশ্বাস একদিন নিশ্চিতরূপে নির্বাচনে জিতে সাংসদ হবেন। জেতার পর মানব কল্যান হবে প্রথম কাজ। এলাকার বিকাশ ও বেকার সমস্যার সমাধান করবেন।ভোট প্রচারে তাঁকে সাহায্য করেন সহকর্মীরা। নির্বাচনের প্রচারে লরঝরে সাইকেল সম্বল। তাঁর আশা, একদিন না একদিন তিনি ভোটে জিতে সাংসদ হবেন।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

বন্ধুর বিয়েতে যাওয়াই কাল! দুষ্কৃতীদের হামলায় জখম যুবক

নকশালবাড়ি: চা বাগানে বন্ধুর বাড়িতে বিয়ে খেতে গিয়ে দুষ্কৃতীদের হামলার মুখে পড়লেন এক যুবক। অভিযোগ,…

18 mins ago

Sandeshkhali | সন্দেশখালির নির্যাতিতারা ভুয়ো? রেখা পাত্রের নয়া ভিডিও ঘিরে বিতর্ক

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: আবারও ভাইরাল হল সন্দেশখালির ভিডিও (Sandeshkhali Viral Video)। ভিডিওতে দেখা যাচ্ছে,…

55 mins ago

Covishield | ভারতে ২ বছর ধরে বন্ধ কোভিশিল্ড! বিতর্কের মাঝে সাফাই সিরাম ইনস্টিটিউটের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: কোভিশিল্ডের (Covishield) পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে বিশ্বজুড়ে বিতর্ক তুঙ্গে। এই বিতর্কের মাঝেই ভারতে…

60 mins ago

HS Result 2024 | প্রতিবন্ধকতা জয় করে উচ্চমাধ্যমিকে নজরকাড়া ফল, ৯২ শতাংশ পেল পায়েল

বালুরঘাট: প্রতিবন্ধকতা জয় করে উচ্চমাধ্যমিকে নজরকাড়া ফল করেছে কামারপাড়ার পায়েল পাল। বালুরঘাট ব্লকের অমৃতখন্ড গ্রাম…

1 hour ago

Siliguri | ইংরেজিমাধ্যমে ঝোঁক বেশি, মেধাতলিকা থেকে দূরে শিলিগুড়ি

সাগর বাগচী, শিলিগুড়ি: মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকের মেধাতালিকাতেও জায়গা পেল না শিলিগুড়ির(Siliguri) পড়ুয়ারা। বুধবার উচ্চমাধ্যমিকের(HS) ফল…

1 hour ago

Madhyamik Result 2024 | ক্যানসারের সঙ্গে লড়াই করে ডাক্তার হওয়ার স্বপ্ন শৈবালের

অরুণ ঝা, ইসলামপুর: এ যেন সিনেমার গল্পকেও হার মানায়। ক্যানসারের(Cancer) মতো দুরারোগ্য ব্যাধির সঙ্গে কঠিন…

2 hours ago

This website uses cookies.