বিনোদন

Deepika Padukone | বলিউডে জোর গুঞ্জন, মা হতে চলেছেন দীপিকা?

তপন বকসি, মুম্বই : ছ’বছর ডেট করার পর ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোয় ডেসটিনেশন ম্যারেজ করেছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাঁদের বিয়েরও হয়ে গিয়েছে পাঁচ বছর। গতকালই  ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ড (British Academy Film Awards) (বাফটা) অনুষ্ঠান থেকে মুম্বইয়ে ফিরেছেন দীপিকা। ব্রিটিশ ফিল্ম অ্যাওয়ার্ডের (BAFTA) সেই অনুষ্ঠানে পুরস্কার পাওয়া কিলিয়ান মারফির (Cillian Murphy) পাশে দাঁড়িয়ে দীপিকার একটি ছবিকে ঘিরে ইতিমধ্যেই কানাঘুষো শুরু হয়ে গেছে তাঁর অন্তঃসত্ত্বা (Pregnancy) হওয়ার ব্যাপারে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ‘ফাইটার’ ছবির পর আপাতত আর কোনও ছবির কাজ হাতে নিচ্ছেন না দীপিকা। সূত্রের খবর, এবছর জুলাই- অগাস্ট মাসের দিকেই সম্ভবত মা হতে চলেছেন তিনি।

কিছুদিন আগেই জানা গিয়েছিল, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) হলিউডের প্রযোজনা সংস্থা ম্যাক্সের সুপারহিট শো ‘দ্য হোয়াইট লোটাস’-এর অফার ফিরিয়ে দিয়েছেন। এর আগে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘ফাইটারে’র  প্রেস কনফারেন্সে (Press Conference) সাংবাদিকরা দীপিকাকে তাঁর পরবর্তী প্রোজেক্ট সম্পর্কে প্রশ্ন করতেই পরিচালক সিদ্ধার্থ আনন্দ পাশ থেকে বলে উঠেছিলেন, ‘কেন? দীপিকা তো  লোটাস থ্রি করছেন। দীপিকার হাতে সময় কোথায়? লোটাস থ্রি ইজ কামিং…!’ পাশ থেকে আচমকা পরিচালকের এই কথায় প্রত্যুত্তরে দীপিকা বলেন, “কেন সিদ্ধার্থ তো ‘ফাইটার ২’ করছে…।” সঙ্গে সঙ্গেই সিদ্ধার্থ আবার বলে ওঠেন, “কী করে করব? আপনিই তো ‘ফাইটার ২’ বন্ধ করে দিলেন। এখন লোটাস ৩ না কি করছেন একটা যেন…জানিনা আর কী কী করছেন আপনি…।” এরপরই সিদ্ধার্থের দিকে তাকিয়ে হাসতে থাকেন দীপিকা। আর তখনই সিদ্ধার্থ বলেন, ‘কব টাইম মিলেগা দীপু…?’  পরিচালকের এই মন্তব্যের পরই তোলপাড় নেটদুনিয়া। গুঞ্জন উঠেছে দীপিকা নাকি মা হতে চলেছেন। দীপিকা ও সিদ্ধার্থের এই পারস্পরিক রসিকতার মধ্যেই কি পরোক্ষে নিহিত ছিল তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর? হয়তো তাই।  তবে বর্তমানে ভক্তরা অপেক্ষায় রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের আনুষ্ঠানিক ঘোষণার জন্য।

Mouli Majumder

Mouli Majumder is working as Trainee Sub Editor. Presently she is attached with Uttarbanga Sambad Online. Mouli is involved in Copy Editing, Uploading in website.

Recent Posts

S. Jaishankar | কানাডার থেকে আরও তথ্য চাই! নিজ্জর মামলায় ভারতীয়দের গ্রেপ্তারি নিয়ে জবাব জয়শংকরের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: খলিস্তানি জঙ্গি হরদীপ সিং নিজ্জর (Hardeep Singh Nijjar) খুনের ঘটনায় ইতিমধ্যেই…

7 mins ago

Siliguri | জলকষ্টে ভুগতে চলেছে শিলিগুড়ি

শিলিগুড়ি: ফের জলকষ্টে (Water Crisis) ভুগতে চলেছেন শিলিগুড়িবাসী (Siliguri)। গজলডোবার কাছে তিস্তার বাঁধ মেরামতির কারণে…

17 mins ago

Balurghat | পেরিয়েছে ভোট, রাজনৈতিক দলের পতাকা না খোলায় ক্ষোভ

বালুরঘাট: গত ২৬ এপ্রিল বালুরঘাট লোকসভা কেন্দ্রের ভোট হয়েছে। তারপর এক সপ্তাহের বেশি সময় পার…

27 mins ago

Siliguri Hospital | জুনেই প্রসূতি বিভাগে লিফট চালুর সম্ভাবনা

রণজিৎ ঘোষ, শিলিগুড়ি: শিলিগুড়ি জেলা হাসপাতালে (Siliguri Hospital) প্রসূতি বিভাগের নতুন লিফটের নির্মাণ শেষ। সেটা…

51 mins ago

Leopard | টিউশন থেকে ফেরার পথে চিতাবাঘের হানা, জখম ছাত্র

রাঙ্গালিবাজনা: টিউশন পড়ে সাইকেলে চেপে ফিরছিল দশম শ্রেণির ছাত্র। আচমকাই তাকে আক্রমণ করে একটি চিতাবাঘ(Leopard)।…

58 mins ago

Lok Sabha Election | প্রচারের শেষলগ্নে মালদায় রোড শোয়ে ঝড় তুললেন শুভেন্দু

পুরাতন মালদা: শেষ লগ্নে পুরাতন মালদা শহরে রোড শো করে ভোটপ্রচারে ঝড় তুললেন রাজ্যের বিরোধী…

1 hour ago

This website uses cookies.