রাজ্য

Raju bista | তৃণমূলকে কটাক্ষ দার্জিলিংয়ের বিজেপি প্রার্থী রাজু বিস্টের

ফাঁসিদেওয়া: দলীয় নেতারা তৃণমূল কংগ্রেস কর্মীদের বিমান কিংবা চার্টাড বিমান দেওয়ার কথা ঘোষণা করলেও, সাধারণ মানুষ তাঁদের একটি ভোটও দেবে না। সোমবার বিধাননগরে দলীয় কর্মসূচিতে অংশ নিয়ে এমনই মন্তব্য করলেন দার্জিলিং লোকসভা আসনের বিজেপি প্রার্থী রাজু বিস্ট।

রবিবার তৃণমূল কংগ্রেসের ফাঁসিদেওয়া সাংগঠনিক ২ নম্বর ব্লক সভাপতি কাজল ঘোষ বুথ সভাপতি এবং অঞ্চল সভাপতিদের মধ্যে সবচেয়ে বেশি ভোটের লিড যিনি আনতে পারবেন, তাঁকে পুরস্কার দেওয়ার ঘোষণা করেন। অঞ্চল সভাপতিকে মোটরবাইক এবং বুথ সভাপতিকে ভালো মানের সাইকেল দেওয়ার কথা জানান। অপরদিকে, ফাঁসিদেওয়াতে প্রচার সভা থেকে তৃণমূল কংগ্রেসের দার্জিলিং জেলা (সমতল) সভানেত্রী পাপিয়া ঘোষ দাবি করেন, যেই বুথ সভাপতি সবচেয়ে বেশি ভোটের লিড আনতে পারবেন, তাঁকে স্থানীয় ব্লক সভাপতি বিশেষ পুরস্কার দেবেন। এই প্রসঙ্গে রাজু বিস্টের কটাক্ষ, তৃণমূল কংগ্রেস রাজ্যে সরকার চালাতে গিয়ে ৬০০ কোটি টাকা ঋণ করে বসে আছে। তারা যে কিছুই দিতে পারবে না, সেটা মানুষ জানে।

অপরদিকে, তৃণমূল কংগ্রেস দার্জিলিং লোকসভা কেন্দ্রে প্রচারে গিয়ে রাজু বিস্টকে পর্যটক সাংসদ বলে কটাক্ষ করেছে। পাপিয়ার মুখেও একই সুর। পাপিয়ার মন্তব্য প্রসঙ্গে রাজুর সাফ কথা, ‘উনি নিজের কাজ করুন। আমি আমার কাজ করছি। আমাদের দলের নীতি আলাদা, ওঁরও। ব্যক্তিগত আক্রমণ করলে আমি অবশ্যই আমার জবাব দেব।’

অপরদিকে, বিধাননগরে প্রচারে গিয়ে স্থানীয় এক তৃণমূল কংগ্রেস নেতাকে নাম না করে আক্রমণ করেছেন বিস্ট। তাঁর মন্তব্য, বিধাননগর এলাকায় মাদক এবং মদের কারবারে ভরে গিয়েছে। বিভিন্ন নদী থেকে ৩০-৪০ ফুট খুঁড়ে বালি তুলে পাচার করা হচ্ছে। এসব বন্ধ করা হবে। সেই সঙ্গে বিস্ট জানিয়েছেন, রাঙ্গাপানিতে আরওবি করার জন্য ৫০ কোটি টাকা কেন্দ্র সরকার বরাদ্দ করেছে। নির্বাচনের পর আরওবি নির্মাণ শুরু হলে স্থানীয়দের সমস্যা মিটবে।

এদিন সহদরগছ এলাকা থেকে বিজেপি প্রার্থী হুডখোলা গাড়িতে মিছিল করেন। সেটি জগন্নাথপুর হয়ে বাজারে গিয়ে শেষ হয়। এরপর রাজু বিস্ট ঘোষপুকুরে নির্বাচনি কার্যালয়ের উদ্বোধন করেন। এদিনের কর্মসূচিতে বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি অরুণ মণ্ডল, ফাঁসিদেওয়ার বিজেপি বিধায়ক দুর্গা মুর্মু সহ অন্যরা উপস্থিত ছিলেন।

Web Desk

Uttarbanga Sambad is leading online news publisher in West Bengal. Every single article post checked after verify and fact checking by our own staff.

Recent Posts

Poster Controversy | গাড়ির ধাক্কা দিয়ে খুন করব’, মমতা-অভিষেকের নামে খুনের পোস্টার উলুবেড়িয়ায়

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)…

12 seconds ago

Covaxin | এবার প্রশ্নের মুখে কোভ্যাক্সিনও! পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে কী তথ্য উঠে এল গবেষণায়?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: কোভিশিল্ডের (Covishield) পর এবার প্রশ্নের মুখে ভারত বায়োটেকের (Bharat Biotech) তৈরি…

1 min ago

Ramayana | বাজেট ৮৩৫ কোটি, রণবীর-পল্লবীর রামায়ণকে নিয়ে বিশ্ব দরবারে পৌঁছতে চান নিতেশ

তপন বকসি, মুম্বই: রামায়ণ ছবির শুটিংয়ের জন্য আস্ত একটি অযোধ্যা বানানো হয়েছে মুম্বইয়ের গোরেগাঁওয়ের ফিল্ম…

41 mins ago

Air India | আকাশে ওড়ার আগেই বিপত্তি! ট্র্যাক্টরের সঙ্গে মুখোমুখি ধাক্কা বিমানের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক:  আকাশে ওড়ার আগেই ঘটল বিপত্তি। লাগেজ বোঝাই ট্র্যাক্টরের সঙ্গে মুখোমুখি ধাক্কা…

1 hour ago

Sandeshkhali issue | সন্দেশখালির বিজেপি নেত্রী পিয়ালি দাসকে জামিন দিল কলকাতা হাইকোর্ট

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: সন্দেশখালির (Sandeshkhali issue) বিজেপি নেত্রীর গ্রেপ্তারি মামলায় বড় ধাক্কা রাজ্য পুলিশের!…

1 hour ago

Bihar | পরকীয়ার জের! পুলিশ হেপাজতে জামাইবাবু ও শ্যালিকার অস্বাভাবিক মৃত্যু

কিশনগঞ্জ: পরকীয়ার (Extramarital affair) জের! পুলিশ হেপাজতে মৃত্যু হল জামাইবাবু ও শ্যালিকার। বৃহস্পতিবার রাতে বিহারের…

2 hours ago

This website uses cookies.