Top News

Sukanta Majumdar | প্রশান্তকে খুল্লমখুল্লা ‘হুমকি’ সুকান্তর

বিপ্লব হালদার, গঙ্গারামপুর: ‘ইডি, সিবিআই আসবে তো কী হবে? কেউ চুরি করে না। কেউ ডাকাতি করে না। চোরাচালান বা মানুষের কাছ থেকে কেউ পয়সা নেয় না। এসব ভয় দেখিয়ে লাভ নেই।’ বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) ইডি, সিবিআই হুমকি প্রসঙ্গে এমনটাই বললেন বালুরঘাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র (Biplab Mitra)।

বালুরঘাট (Balurghat) আসনে তৃণমূলের প্রার্থী বিপ্লব মিত্র বা বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার এখনও মনোনয়নপত্র জমা দেননি। কিন্তু তাঁদের প্রচার, মিটিং-মিছিল তুঙ্গে উঠেছে। ভোটারদের মন পেতে গ্রামে ছুটছেন দু’জনই। সরগরম হয়ে উঠছে গ্রাম থেকে শহর। শুধু ভোটারদের মন পেতে নয়, একে অপরকে নিশানা করে চলছে বক্তব্যের বোমা বর্ষণও।

শনিবার সুকান্তর সমর্থনে গঙ্গারামপুরে মহিলা মোর্চার তরফে মিছিল সহ পথসভা করা হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে সুকান্ত তৃণমূল প্রার্থীর ভাই প্রশান্ত মিত্রকে নিশানা করে ইডি-সিবিআইয়ের কথা বলেন। বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘চেয়ারম্যান তিনি নাকি ধমকি চমকি দিচ্ছেন। বলছেন, লিড না হলে আগুন জ্বালিয়ে দেব। এসব ডায়ালগ বাংলা সিনেমায় দেবেন। পরিষ্কার বলে দিচ্ছি, আমাকে কঠোর হতে বাধ্য করবেন না। গঙ্গারামপুরের কোনও ভাই বা বোনের গায়ে ও বাড়িতে হাত না পড়ে। যদি হাত পড়ে তবে যে কয়েকদিন আপনি চেয়ারম্যান থাকবেন, তার থেকে বেশি দিন ইডি-সিবিআইয়ে হাতে থাকবেন। এটা গ্যারান্টি দিয়ে গেলাম।’ সুকান্তর এমন বক্তব্যের পরেই রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায়।

সুকান্তর বক্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে তৃণমূল প্রার্থী বিপ্লব বলেন, ‘যারা হুমকি চমকি দিচ্ছে, মানুষ তাদের কি ভালো চোখে নেয়? ইডি, সিবিআই নিয়ে শাসানি দেওয়ার কি ওঁর সম্পর্কে মানুষের ধারণা ভালো হবে? যাঁরা রাজনৈতিক ব্যক্তিত্ব তাঁরা এসব বলেন না। ইডি, সিবিআই আসবে তো কী হবে? কেউ চুরি করে না। কেউ ডাকাতি করে না। চোরাচালান বা মানুষের কাছ থেকে পয়সা নেয় না। এসব ভয় দেখিয়ে লাভ নেই।’

Kuhelika Barman

Kuhelika Barman is working as Sub Editor Since 2016. Presently she is attached with Uttarbanga Sambad Digital. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Mamata Banerjee | ‘ডাইরেক্ট পলিটিক্স’ করছেন রামকৃষ্ণ মিশন-ভারত সেবাশ্রমের সাধুদের একাংশ, অভিযোগ মমতার

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ নির্বাচনি সভা থেকে ভারত সেবাশ্রম সংঘ ও রামকৃষ্ণ মিশনের একাংশ মহারাজের…

25 mins ago

Gurucharan Singh | ২৫ দিন ধরে বেপাত্তা! আচমকা বাড়ি ফিরে কী জানালেন ‘তারক মেহতা’র সোধি?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ২৫ দিন ধরে নিখোঁজ। অবশেষে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা কা উলটা…

35 mins ago

Russia-Ukraine | রাশিয়ার আক্রমণ, খারখভ থেকে পিছু হঠছে ইউক্রেনীয় বাহিনী

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: দুবছর পেরিয়ে গেলেও থামছে না রাশিয়া-ইউক্রেন (Russia-Ukraine) সংঘর্ষ। বরং আক্রমণের ধার…

37 mins ago

Jadavpur | ক্যান্সার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধর! প্রতিবাদে থানা ঘেরাও প্রার্থী সৃজনের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ যাদবপুর কেন্দ্রের পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের…

54 mins ago

এই রোদে মুখে ট্যান? টমেটোতেই মিলবে সমাধান…

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: এই তীব্র রোদের তাপে মানুষ শুধু যে ঘামছে, তা নয়। ত্বকে…

60 mins ago

Swati Maliwal | স্বাতী মালিওয়ালকে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার কেজরিওয়ালের প্রাক্তন সচিব

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালকে (Swati Maliwal) হেনস্তার অভিযোগে…

2 hours ago

This website uses cookies.