Top News

T-20 World cup 2024 | নিউ ইয়র্কে পৌঁছে গিয়েছে ভারতীয় দল, ফুরফুরে মেজাজে রোহিতরা

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ ২ জুন থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup 2024)। এ বার বিশ্বকাপের আয়োজক দেশ ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকা। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে আমেরিকার মাটিতে প্রথম ম্যাচ খেলবে ভারত। ভারতের নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। ৯ জুন মুখোমুখি ভারত-পাকিস্তান। ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে নিউ ইয়র্কে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। রোহিত শর্মা-সহ দলের বেশির ভাগ সদস্য রবিবার সকালে সেখানে পৌঁছেছেন। দলের সঙ্গে গিয়েছেন কোচ রাহুল দ্রাবিড়-সহ বাকি সাপোর্ট স্টাফেরাও।

রবিবার নিউ ইয়র্কে পৌঁছে বেশ ফুরফুরে মেজাজেই দেখা গিয়েছে ক্যাপ্টেন রোহিত শর্মা সহ গোটা দলকেই। বিমান থেকে নেমে টিম বাসে ওঠার পর সেলফি তুলে এটা সোশ্যাল মিডিয়া পোস্ট করেন রোহিত। রোহিতের পাশে ছিলেন রবীন্দ্র জাদেজা ও দলের ফিল্ডিং কোচ টি দিলীপ।

দলের সঙ্গে গিয়েছেন যশপ্রীত বুমরাহ, সূর্যকুমার যাদব, কুলদীপ যাদব, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, মহম্মদ সিরাজ, অক্ষর পটেল, আরশদীপ সিং, রিজার্ভে থাকা শুভমন গিল ও খলিল আহমেদ। তবে বিরাটের যেতে দেরি হচ্ছে। ৩০ মে আমেরিকার বিমানে ওঠার কথা তাঁর। হার্দিক রয়েছেন লন্ডনে। সেখান থেকে সরাসরি আমেরিকায় যাবেন ভারতের সহ-অধিনায়ক। ৩০ মে আমেরিকায় যাওয়ার কথা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল, যুজবেন্দ্র চহালের ও রিজার্ভে থাকা কেকেআরের রিঙ্কু সিংয়ের।

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে আমেরিকায় প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। রোহিতদের প্রথম ম্যাচ ৫ জুন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলবে ভারত। ৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ রয়েছে রোহিতদের। এ ছাড়াও আমেরিকা এবং কানাডার বিরুদ্ধেও গ্রুপ পর্বে খেলবে ভারত।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

Euro cup | ভাল খেলেও হার ইউক্রেনের, ইউরো কাপে ৩-০ গোলে জিতল রোমানিয়া

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: খেলল ইউক্রেন জিতল রোমানিয়া। ইউরো কাপের (Euro cup) ম্যাচে সোমবার ইউক্রেনকে…

2 hours ago

Mamata Banerjee | মদনমোহনের পুজো থেকে বৈঠক, মঙ্গলে কোচবিহারে কী কী কর্মসূচি মমতার?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: আগামীকাল, মঙ্গলবার কোচবিহারে (Coochbehar) বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।…

3 hours ago

Tea Garden Closed | চা বাগানে ঝুলল সাসপেনশন অফ ওয়ার্কের নোটিশ, কর্মহীন দেড় হাজার শ্রমিক

চোপড়া: শ্রমিক অসন্তোষের জের। চোপড়ার (Chopra) চন্দন চা বাগানে সাসপেনশন অফ ওয়ার্কের নোটিশ (Suspension of…

3 hours ago

Train Accident | কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মোট ৯ জনের মৃত্যু, জানুন পরিচয়

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ফাঁসিদেওয়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় (Train Accident) মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯।…

3 hours ago

Sukanta Majumdar | ‘কবচ প্রযুক্তি কোনও মাদুলি নয়, গলায় পরলেই হল’, নাম না করে মমতাকে বিঁধলেন সুকান্ত

ফাঁসিদেওয়া: ‘অ্যান্টি কোরাপশন ডিভাইস বা সুরক্ষা কবচ কোনও মাদুলি নয়। যে গলায় পরে নিলেই হয়ে…

3 hours ago

Train Accident | কাজে যোগ দিতে রওনা দেন, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনা প্রাণ কাড়ল আবগারি কর্তার

মালবাজার: বরাবর ভালো ছাত্র হিসেবে সুখ্যাতি ছিল কালিম্পং জেলার গরুবাথান ব্লকের মাল বস্তির ক্যালিব সুব্বার(৩৬)।…

4 hours ago

This website uses cookies.