Breaking News

‘সংঘাত থামবে না’, দার্জিলিংয়ে রাজ্যপালের সঙ্গে বৈঠকের পর জানালেন কল্যাণ

দার্জিলিং: শনিবার সন্ধ্যায় দার্জিলিংয়ের রাজভবনে তৃণমূলের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। প্রতিনিধি দলে ছিলেন তৃণমূলের দুই সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, মহুয়া মৈত্র ও রাজ্যের পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন মন্ত্রী প্রদীপ মজুমদার। ওই বৈঠকের আগে রাজভবনের সামনে বিভিন্ন সংগঠনের তরফে ১০০ দিনের বকেয়ার দাবিতে বিক্ষোভ দেখানো হয়।

বৈঠক শেষে বেরিয়ে এসে কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানান, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ৩০ জনের প্রতিনিধি দল কলকাতায় রাজ্য়পালের সঙ্গে দেখা করবে এবং ৫০ লক্ষ চিঠি তুলে দেবে। কল্যাণের দাবি, এদিন রাজ্যপাল অভিষেকের প্রশংসা করে তাঁকে ‘আগামীর নেতা’  তকমা দিয়েছেন।

তৃণমূল সাংসদ জানান, রাজ্যপাল দ্রুত দার্জিলিং থেকে কলকাতায় রাজভবনে যাবেন। একশো দিনের বকেয়ার দাবিতে তৃণমূলের যে আন্দোলন চলছে, তা খতিয়ে দেখে আন্দোলকারীদের সঙ্গে দেখা করার প্রতিশ্রুতি দিয়েছেন রাজ্যপাল।

রাজ্য-রাজ্যপাল সংঘাত কি মিটল, এই প্রশ্নের উত্তরে কল্যাণ বলেন, ‘যতক্ষণ না একশো দিনের প্রাপ্য মুজুরি বঞ্চিত মানুষ পাচ্ছেন, ততক্ষণ এই সংঘাত থামবে না।’ রাজ্যপাল রাজভবনে না আসা পর্যন্ত তৃণমূলের ধর্না চলবে বলেও এদিন মন্তব্য করেন কল্যাণ। তাঁর সংযোজন, ‘আমরা চাই, বাংলার মানুষ যাঁরা কাজ করেছেন তাঁদের প্রাপ্য টাকা, আর বাংলার মানুষকে একশো দিনের কাজ দিন।’ যদিও এবিষয়ে রাজভবনের তরফে কোনও বক্তব্য মেলেনি।

Web Desk

Uttarbanga Sambad is leading online news publisher in West Bengal. Every single article post checked after verify and fact checking by our own staff.

Recent Posts

Elephant | ফের জঙ্গলে রুটিন টহলদারিতে শিলাবতী

ময়নাগুড়ি: দেখতে দেখতে তিন মাসের বেশি সময় হয়ে গেল। রামশাই (Ramsai) মেদলা ক্যাম্পের জঙ্গলে সেভাবে…

6 mins ago

Health Care Centre | উদ্বোধনের পাঁচ মাস পরেও অচল স্বাস্থ্যকেন্দ্র

কার্তিক দাস, খড়িবাড়ি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) ভার্চুয়ালি উদ্বোধন করেছিলেন অধিকারীর বারাসতভিটার সুস্বাস্থ্যকেন্দ্র…

23 mins ago

Gojoldoba | তিস্তার পলিতে বাদাম উৎপাদনে ভাটা, দুর্দশায় গজলডোবা

সানি সরকার, গজলডোবা: প্রাক বর্ষায় চারদিক সবুজময়। কিন্তু মাটির নীচের ‘চেনা সোনা’ উধাও। গত কয়েকমাসের…

38 mins ago

Elephant Attack | হাতির হানায় ভাঙল দোকান ঘর, ক্ষতিগ্রস্ত ফসল

ফালাকাটা: হাতির হামলায়(Elephant Attack) ব্যাপক ক্ষয়ক্ষতি হল ফালাকাটার(Falakata) বংশীধরপুর, রাইচেঙ্গা ও কালীপুর গ্রামে। শনিবার রাতে…

1 hour ago

Balurghat | শহরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে নীলগাই! তল্লাশি বন দপ্তরের

বালুরঘাট: বর্তমানে নীলগাই বিপন্ন প্রজাতিতে পরিণত হয়েছে। অনেকে এই নীলগাই দেখে বাছুর ও হরিণের মিশ্রণ…

1 hour ago

নতুন মডেল

  দেবাশিস দাশগুপ্ত গত ৭ মে নিজের মুর্শিদাবাদ কেন্দ্রে বিভিন্ন বুথে ঘুরে ঘুরে ভূত তাড়িয়েছেন।…

2 hours ago

This website uses cookies.