Must-Read News

চুরি করতে এসে ঘুমিয়ে পড়ল চোর, গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিল জনতা

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ চুরি করতে এসে ঘুমিয়ে পড়ল চোর। জনতার ধোলাই খেয়ে ঘুম ভাঙল চোরের। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটল উত্তর দিনাজপুরের চোপড়া থানা এলাকার ভোজপুরানিগছ এলাকায়। স্থানীয়দের অনুমান নেশাগ্রস্ত অবস্থায় চুরি করতে এসে বেহুঁশ হয়ে পড়েছিল চোর। চোরের পাশ থেকে উদ্ধার হয়েছে চুরি যাওয়া বেশ কিছু সামগ্রী। স্থানীয়দের অভিযোগ, এলাকায় চুরির ঘটনা দিন দিন বাড়ছে কিন্তু পুলিশের হুঁশ নেই।

জানা গিয়েছে, শনিবার রাত ১০টা নাগাদ দোকান বন্ধ করে বাড়ি চলে যান দোকান মালিক সন্তোষ সরকার। গভীর রাতে সেখানে আসে চোরের দল। দরজা ভেঙে দোকানে ঢোকে। তার পর মুদি সামগ্রী ব্যাগে ভরে পালায় চোরের দল। দলের বাকিরা পালিয়ে গেলেও দলে থাকা এক চোর নেশাগ্রস্ত অবস্থায় দোকানের পিছনেই ঘুমিয়ে পড়ে। তার পাশে ছিল মুদি সামগ্রী ভর্তি ব্যাগ। রবিবার সকালে দোকান খুলতে এসে দোকান মালিক দেখেন দোকানের দরজা ভাঙা। চুরি গিয়েছে দোকানের বেশ কিছু সামগ্রী। এরপর দোকানের পিছনে যেতেই তিনি দেখেন এক ব্যাক্তি অঘোরে ঘুমাচ্ছে। পাশেই রয়েছে ব্যাগ ভর্তি চুরির মাল। ওই অবস্থায় যুবককে পড়ে থাকতে দেখে বুঝতে অসুবিধে হয়নি সেই যুবকই চোর।  ঘুম থেকে তুলেই চোরকে গণধোলাই দেওয়া শুরু করেন তাঁরা। গণধোলাইয়ের জেরে চোর প্রায় আধমরা হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চোপড়া থানার পুলিশ। পুলিশকর্মীরা চোরকে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করেছেন।

স্থানীয় ব্যবসায়ীরা বলেন, দোকান থেকে অনেক মাল ও টাকা নিয়ে গিয়েছে চোরেরা। দুষ্কৃতীদের একজন ধরা পড়েছে। এলাকায় চুরির ঘটনা বাড়ছে। কিন্তু পুলিশ নির্বিকার। এভাবে চললে তো ব্যবসা করতে পারব না। অন্যদিকে এদিন রাতেই হুলাসুগছ এলাকায় প্রত্যুষ সিংহ নামে এক চা বাগান মালিকের মালখানা ঘরের সাটার ভেঙে মোটর চুরির ঘটনা ঘটেছে।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

মাছ ধরার জালে আটকে থাকা অজগর সাপ উদ্ধার।   চালসা,২০ মে -এলাকায় মাছ ধরার জালের মধ্যে…

1 min ago

Babun Banerjee | নামের ওপর লেখা ‘ডিলিটেড’! ভোট দিতে পারলেন না মুখ্যমন্ত্রীর ভাই বাবুন

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ভোট দিতে পারলেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) ভাই…

28 mins ago

বছরের যেকোনও সময় জঙ্গলে ঘুরতে ভালোবাসেন? রইল ৫ জায়গার হদিস…

    উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ভ্রমণপিপাসু মানুষ অনেক ধরনের হয়। কেউ জঙ্গলে ঘুরতে ভালোবাসেন,…

31 mins ago

Railways | ডুয়ার্সে ট্রেনের সংখ্যা বাড়াতে পরিকাঠামো উন্নয়ন রেলের

পূর্ণেন্দু সরকার, জলপাইগুড়ি: হাতিমৃত্যুর (Elephant Death) ঘটনার পর ডুয়ার্সের জঙ্গল (Dooars Jungle) লাগোয়া এলাকা দিয়ে…

35 mins ago

বেয়ার গ্রিলসের সঙ্গে তুলনা, রাজগঞ্জের শ্মশানঘাটে সংসার পেতেছেন মোহন দাস

রাজগঞ্জ: রাজগঞ্জের কালীনগরের করতোয়া নদীর সেতুর পাশেই অবস্থিত শ্মশানঘাট। রাজগঞ্জ পোস্ট অফিস মোড় হয়ে কালীনগর যেতেই…

45 mins ago

Narendra Modi | পুরীর জগন্নাথ মন্দিরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন মোদির, বিঁধলেন ওডিশা সরকারকে

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: নির্বাচনি প্রচার (Election campaign) গিয়ে পুরীর জগন্নাথ মন্দিরে (Jagannath temple) পুজো…

59 mins ago

This website uses cookies.