Saturday, September 23, 2023
Homeরাজ্যউত্তরবঙ্গপরকীয়ার সম্পর্কে অবনতির জেরে গৃহবধূ খুন! জম্মু থেকে গ্রেপ্তার অভিযুক্ত

পরকীয়ার সম্পর্কে অবনতির জেরে গৃহবধূ খুন! জম্মু থেকে গ্রেপ্তার অভিযুক্ত

দিনহাটা: দুমাসের মধ্যে অজ্ঞাত পরিচয় মহিলাকে খুনের কিনারা করল দিনহাটা থানা। এই ঘটনায় অভিযুক্তকে জম্মু ও কাশ্মীর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে সাংবাদিক সম্মেলন করে একথা জানান অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানিরাজ।

তিনি জানিয়েছেন, গত ৪ মার্চ ভেটাগুড়ির ব্রাহ্মণীর চৌকিতে এক অজ্ঞাত পরিচয় মহিলার দেহ উদ্ধার হয়েছিল। স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য রাজু বর্মনের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়। মহিলার দেহে আঘাতের চিহ্ন দেখে পুলিশ মনে করে, এটা ঠান্ডা মাথার খুন। মহিলার পরিচয় জানতে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। এরপর এক ব্যক্তি পুলিশকে জানান, ওই মহিলার নাম রেণুবালা বর্মন (৩৬), বাড়ি বুড়িরহাটের সাহেবগঞ্জে। মৃতার স্বামী ও এক সন্তান রয়েছে। এই তথ্য পাওয়ার পরই ফের শুরু হয় তদন্ত।

তদন্তে উঠে আসে, এলাকার যুবক দুলু বর্মনের (৩৬) সঙ্গে ওই মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। সম্প্রতি দুলুর সঙ্গে সম্পর্কের অবনতি হয়। তার জেরেই সে রেণুবালাকে খুন করে জম্মু ও কাশ্মীরে পালিয়ে যায়। অভিযুক্ত সেখানে নির্মাণ শ্রমিকের কাজ করত।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, এরপর দিনহাটা থানার পাঁচ সদস্যের বিশেষ দল জম্মু ও কাশ্মীরে যায়। সেখান থেকে দুলুকে গ্রেপ্তার করা হয়। ট্রানজিট রিমান্ডের মাধ্যমে তাকে দিনহাটায় নিয়ে আসা হয়েছে।

পুলিশের দাবি, অভিযুক্ত খুনের কথা স্বীকার করেছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অতিরিক্ত পুলিশ সুপার ছাড়াও এদিনের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন এসডিপিও ত্রিদিব সরকার, আইসি সুরজ থাপা।

Web Desk
Web Deskhttps://uttarbangasambad.com/
Uttarbanga Sambad is leading online news publisher in West Bengal. Every single article post checked after verify and fact checking by our own staff.
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments