Top News

সবজি কাটার ছুরি দিয়ে খুন বৌদিকে, থানায় আত্মসমর্পণ দেওরের

আসানসোলঃ পারিবারিক অশান্তির জেরে বৌদিকে সবজি কাটার ছুরি দিয়ে খুন করার অভিযোগ উঠল দেওরের বিরুদ্ধে। শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার দিলদার নগরের শিব মন্দির সংলগ্ন এলাকায়। এই ঘটনায় গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। মৃতার নাম মনি দেবী মণ্ডল (৩০)। খুন করার পরে দেওর ওমপ্রকাশ রাম ওরফে ভোলু আসানসোল দক্ষিণ থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। তাঁকে গ্রেপ্তার করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, অভিযুক্ত ঐ যুবকের ডানহাতে আঘাতের চিহ্ন রয়েছে। এদিন সন্ধ্যা ছটা নাগাদ পুলিশ তাকে আসানসোল জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগে নিয়ে আসে। পরে তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময় সে সংবাদ মাধ্যমকে জানায়, বৌদি তার উপর ছুরি নিয়ে আক্রমণ করেছিল। তখন সে বাধা দিতে যায়। সেই সময় ধস্তাধস্তিতে মনি দেবী ছুরিকাহত হয়। যদিও জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে, মনি দেবীর শরীরে প্রায় সব জায়গায় একাধিক ক্ষত রয়েছে। বিশেষ করে তার মুখের আঘাত সবচেয়ে বেশি।

আসানসোল দক্ষিণ থানার দিলদার নগরের শিব মন্দির সংলগ্ন এলাকার বাসিন্দা মনি দেবী মণ্ডলের পড়শিদের অভিযোগ, এদিন বিকেলে বাড়ির মধ্যেই ঐ গৃহবধূর উপর তার দেওর ওমপ্রকাশ রাম ওরফে ভোলু ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয়। সেই সময় মনি দেবীর সঙ্গে ২ বছরের ছোট ছেলে ছিল। তাঁর শাশুড়িও বাড়ির বাইরে ছিলেন। তারা চিৎকার শুনে বাড়ির মধ্যে ঢুকে দেখেন গৃহবধূ ক্ষতবিক্ষত অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। তার শরীরে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন ছিল। এরপরে রক্তাক্ত অবস্থায় ঐ গৃহবধূকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আসানসোল দক্ষিণ থানার পুলিশ। পরে থানায় আত্মসমর্পণ করা অভিযুক্ত দেওরকে আটক করে পুলিশ। কি কারণে এই খুন তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

Antibiotics | কমছে দেহের রোগ প্রতিরোধ! অ্যান্টিবায়োটিকের যথেচ্ছ ব্যবহার রুখতে কড়া কেন্দ্র

শিলিগুড়িঃ মুড়িমুড়কির মতো অ্যান্টিবায়োটিকের ব্যবহারে রোগ প্রতিরোধ ক্ষমতা কমছে মানব শরীরের। দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হওয়ার…

5 mins ago

Accident | ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহীর মৃত্যু, দেহ ঘিরে বিক্ষোভ

রসাখোয়া: ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক সাইকেল আরোহীর। শনিবার দুর্ঘটনাটি (Accident) ঘটে রসাখোয়ার…

10 mins ago

Lightning | মাঠ থেকে গরু আনতে গিয়ে বিপত্তি, বজ্রাঘাতে মৃত্যু হল এক ব্যক্তির

তুফানগঞ্জ: মালদার পর তুফানগঞ্জ। বাজ (Lightning) পড়ে মৃত্যু (Death) হল এক ব্যক্তির। ঘটনায় শোকের ছায়া নেমে…

12 mins ago

Tourist death | নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি নদীতে, সিকিমের সিংতামের কাছে মৃত্যু বাঙালি পর্যটকের

শিলিগুড়ি: পাহাড়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক বাঙালি পর্যটকের। শনিবার সকালে ঘটনাটি ঘটে শিলিগুড়ি থেকে…

25 mins ago

Snatching Incident | মোটরবাইকে চেপে হার ছিনতাই, নিরাপত্তা নিয়ে সরব বাসিন্দারা

শিলিগুড়ি: ছিনতাই থেমে নেই শহরে। শুক্রবার শিলিগুড়ি (Siliguri) শহরের ভারত নগর ও দেশবন্ধু পাড়ায় দু’টি…

37 mins ago

Kalyan Banerjee | ‘১ লক্ষ ভোটে হারবেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়’, এমন পোস্টার ঘিরে উত্তেজনা শ্রীরামপুরে

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ ভোটের আগে শ্রীরামপুরে পোস্টার ঘিরে উত্তেজনা। তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য…

53 mins ago

This website uses cookies.