Thursday, November 30, 2023
HomeBreaking Newsফের সংঘাত রাজ্যপাল কমিশনারের, সি ভি আনন্দ বোসের তলব এড়ালেন রাজীব সিনহা...

ফের সংঘাত রাজ্যপাল কমিশনারের, সি ভি আনন্দ বোসের তলব এড়ালেন রাজীব সিনহা      

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ ফের রাজ্যপালের তলব এড়ালেন রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহা। কোচবিহার জেলার দিনহাটা সহ দক্ষিণবঙ্গের একাধিক স্পর্শকাতর এলাকা পরিদর্শন শেষে নির্বাচন কমিশনারের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। কিন্তু তাঁর ডাকে সারাই দিলেন না রাজীব সিনহা। কেন তিনি রাজভবনে গেলেন না তা স্পষ্ট নয়।

এই নিয়ে দ্বিতীয়বার রাজ্যপালের তলব এড়ালেন রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহা। পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে বারবার উত্তপ্ত হয়ে উঠছে রাজ্য। মনোনয়ন পর্বে বোমাবাজি থেকে গোলাগুলি কিছুই বাদ যায়নি। আক্রান্ত হচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীরা। গত ১৬ দিনে প্রাণ গিয়েছে ১৫ জনের। অশান্ত হয়েছিল ভাঙড়, ডোমকল, ক্যানিং, চোপড়া সহ বহু এলাকা। কার্যত বোমা-বারুদের স্তূপে পরিণত হয়েছিল ভাঙড়। সম্প্রতি স্পর্শকাতর এলাকায় পরিস্থিতি পর্যবেক্ষনে নিজে গিয়েছেন রাজ্যপাল। ঘুরে দেখেন এলাকা। কথা বলেছেন ক্ষতিগ্রস্তদের সঙ্গে। তারপরই এই অশান্তি নিয়ে রাজ্য নির্বাচন কমিশনারের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। তাঁকে রাজভবনে তলব করেছিলেন। কিন্তু সেই তলবে সাড়া দিলেন না কমিশনার সিনহা। এরপরই মুখবন্ধ খামে রিপোর্ট পাঠালেন রাজ্যপাল।

প্রসঙ্গত, রাজ্যপালই রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহাকে নিয়োগ করলেও তাঁদের মধ্যে সম্পর্ক একেবারেই সুমধুর নয়। তাঁর নিয়োগপত্র সই না করেই ফিরিয়ে দিয়েছিলেন রাজ্যপাল। তা নিয়ে বিতর্কও কম হয়নি। ফের প্রকাশ্যে রাজ্য-রাজ্যপাল দ্বন্দ্ব।

Sandip Sarkar
Sandip Sarkarhttps://uttarbangasambad.com/
Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments