Breaking News

‘স্কুলের বেতনই আয়ের উৎস, বাকি বাবা জানেন’ ইডিকে বয়ান অনুব্রত কন্যার

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: বেতন বাবদ আয়ই একমাত্র রোজগারের উৎস বলে ইডি-কে জানিয়েছেন অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল। আর সুকন্যার এই দাবিতেই ধন্দ্বে পড়েছেন গোয়েন্দারা। যে বিপুল অর্থ ও সম্পত্তি সুকন্যার নামে পাওয়া গিয়েছে তা কোথা থেকে এলো তার তদন্তে নেমেই চার্জশিটে অসঙ্গতির বিস্তারিত তথ্য তুলে ধরেছেন গোয়েন্দারা।

ইডির দাবি, তদন্তে উঠে এসেছে একাধিক ফার্ম এবং সংস্থায় শেয়ারহোল্ডার হিসাবে নাম রয়েছে অনুব্রতের কন্যার। যদিও সুকন্যা জানিয়েছেন, তিনি শুধু কাগজে সই করতেন সবটাই তাঁর বাবা অনুব্রত মণ্ডল জানেন। সুকন্যা ইডির কাছে দাবি জানিয়েছেন, বাবার কথাতেই ব্যাংকের যাবতীয় নথিতে সই করে দিতেন তিনি। মেসার্স এএনএম অ্যাগ্রোকেম ফুডস প্রাইভেট লিমিটেড নামে সংস্থার মালিক হিসাবে নাম রয়েছে সুকন্যার। সুকন্যা তদন্তকারীদের জানিয়েছেন, এ ব্যাপারে কিছুই জানা নেই। ভোলেবোম রাইস মিল নিয়েও কিছু জানেন না বলে ইডিকে জানিয়েছেন অনুব্রত-কন্যা। তবে তাঁর বাবা বিষয়টি জানতে পারেন বলেও ইডিকে বলেছেন তিনি। অনুব্রতর বাড়ির পরিচারক বিদ্যুৎবরণ গায়েন আয়কর রিটার্ন দাখিল করার সময় যে ইমেল আইডি ব্যবহার করেছিলেন তার নাম সুকন্যার ডাকনামের সঙ্গে মিলে যাচ্ছে। যদিও সুকন্যা ইডির তদন্তরকারীদের জানিয়েছেন, ওই নামে তাঁর কোনও ইমেল আইডি নেই। বিদ্যুতের দেওয়া ইমেল আইডির নাম রুবাই দিয়ে। ঘটনাচক্রে, যেটা সুকন্যারও ডাকনাম। ফলে বেশ কিছু তথ্য গোয়েন্দাদের ভাবাচ্ছে। চার্জশিটে সবটাই উল্লেখ করেছেন তাঁরা।

Sourav Roy

Sourav Roy working as a Journalist since 2013. He already worked in many leading media houses in this few years. Sourav presently working in Uttarbanga Sambad as a Journalist & Sud Editor of Digital Desk from March 2019 in Siliguri, West Bengal.

Recent Posts

প্রতিবাদের রাজপথে আর নেই নাগরিকরা

  অমল সরকার ক’দিন আগে হোয়াটসঅ্যাপ গ্রুপে একজন পুরোনো একটি রশিদের ছবি দিয়ে  ১৯৬৬ সালে…

13 mins ago

সংকোশপারের সংকটে সীমান্তের বাঙালিরা

  ধ্রুব গুপ্ত হিমালয় থেকে নেমে আসা নীলবর্ণ সংকোশ নদী বাংলা আর অসমের সীমানার সঙ্গে…

28 mins ago

Tea auction centre | জলপাইগুড়ি চা নিলামকেন্দ্রের ভবিষ্যৎ অথই জলে

জ্যোতি সরকার, জলপাইগুড়ি, ২৯ এপ্রিল : নর্থবেঙ্গল টি অকশন সেন্টার ওরফে জলপাইগুড়ি চা নিলামকেন্দ্রের ভবিষ্যৎ…

1 hour ago

Covishield | ‘কোভিশিল্ডের পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে, বিরল রোগ হতে পারে’, আদালতে স্বীকার করল অ্যাস্ট্রাজেনেকা

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: অ্যাস্ট্রাজেনেকা ও অক্সফোর্ড ইউনিভার্সিটির তৈরি কোভিড ভ্যাকসিন কোভিশিল্ডের পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে। এই…

2 hours ago

Darjeeling district hospital | প্রাইভেট প্র্যাকটিসে জোর একাংশের, দার্জিলিং জেলা হাসপাতালে তুঘলকি কাজকর্ম

রণজিৎ ঘোষ, শিলিগুড়ি, ২৯ এপ্রিল : দার্জিলিং জেলা হাসপাতালে কিছু চিকিৎসক মর্জিমাফিক ডিউটি করছেন, আবার…

3 hours ago

Jharkhand | গান্ডে বিধানসভা উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হেমন্ত সোরেনের স্ত্রী

রাঁচি: গান্ডে বিধানসভা উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনা সোরেন। তিনি…

3 hours ago

This website uses cookies.