উত্তরবঙ্গ

Congress-TMC | কংগ্রেস প্রধানের বাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তপ্ত কালিয়াচক

কালিয়াচক: কংগ্রেস ও তৃণমূলের(Congress-TMC) রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল কালিয়াচক(Kaliachawk)। শুক্রবার তৃণমূলের কয়েকজন দুষ্কৃতী হামলা চালায় কংগ্রেস প্রধানের বাড়িতে। কালিয়াচকের সিলামপুর ২ পঞ্চায়েতের প্রধান ফিরোজা বিবির বাড়িতে চড়াও হয়ে হাঁসুয়া লাঠি দিয়ে এলোপাথাড়ি কোপানো হয় বলে অভিযোগ। প্রধানের স্বামী নাসিরুদ্দিন শেখ ও তাঁর দুই ভাইকে কুপিয়ে খুনের চেষ্টা করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। প্রধান ফিরোজা বিবি ও তাঁর স্বামী পঞ্চায়েতের অডিট করাতে কলকাতা গিয়েছিলেন। বৃহস্পতিবার রাতেই কলকাতা থেকে বাড়ি ফেরেন। এরপর এদিন সকালে তাঁর বাড়িতে কয়েকজন দুষ্কৃতী চড়াও হয়। নাসিরুদ্দিন দরজা খুলতেই দুষ্কৃতীরা হামলা চালায়।

অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা প্রধানের স্বামীকে হাঁসুয়া দিয়ে কোপাতে শুরু করে। তাঁকে বাঁচাতে যান তাঁর স্ত্রী ও দুই ভাই। স্ত্রীকেও লাঠি দিয়ে মারধর করা হয়। তারপর একের পর এক তিনজনকে কুপিয়ে দিয়ে সেখান থেকে বেরিয়ে চলে যায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাঁদের তিন ভাইকে উদ্ধার করে প্রথমে সিলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

কংগ্রেসের ব্লক সভাপতি মিজানুর রহমান বলেন, তৃ’ণমূলের বেশ কয়েকজন দুষ্কৃতী প্রধানের বাড়িতে হামলা চালায়। প্রধান ফিরোজা বিবিকেও মারধর করা হয়। তাঁর স্বামীকে ও দুই ভাইকে এলোপাথাড়ি হাঁসুয়ার কোপ মারা হয়। তৃণমূলের কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছি।‘ যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের ব্লক সভাপতি সারিউল শেখ। তাঁর বক্তব্য, কালিয়াচকে কংগ্রেসের পায়ের তলার মাটি সরে গিয়েছে। তাই তৃণমূলের উপর দোষ চাপিয়ে রাজনীতি করতে চাইছে। ঘটনাটি প্রধানের স্বামীর আত্মীয়-স্বজনদের মধ্যেই ঘটেছে। এখানে তৃণমূল কোনওভাবেই যুক্ত নয়।

Sucharita Chanda

Sucharita Chanda is working as Sub Editor Since 2020. Presently she is attached with Uttarbanga Sambad. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Siliguri | বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, গ্রেপ্তার বিবাহিত যুবক

শিলিগুড়ি: কাজের সূত্রে প্রেম। কিন্তু সন্দেহ হতেই শেষমেষ দেখা গেল প্রেমিক বিবাহিত। বিষয়টি প্রকাশ্যে আসতেই…

2 mins ago

Elephant Attack | মেটেলির কলাবাড়ি বস্তিতে হাতির হানা, ক্ষতিগ্রস্ত খাদ্যসামগ্রী

মেটেলি: খাদ্যের লোভে ফের জনবসতি এলাকায় হামলা চালালো হাতি(Elephant Attack)। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মেটেলি…

6 mins ago

বিএসএফ এর গুলিতে মৃত্যু এক পাচারকারীর। নীলাংশু চক্রবর্তী। জামালদহ, ২৩ মে- বিএসএফ এর গুলিতে মৃত্যু…

35 mins ago

Salman Khan | ‘বিগ বস ওটিটি’তে থাকছেন না সলমন! সঞ্চালনার দায়িত্বে এবার কে?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: আসতে চলেছে ‘বিগ বস ওটিটি’র (Big Boss OTT) নতুন সিজন। ইতিমধ্যেই…

56 mins ago

Vande Bharat Express | এসি বিকল, ছাতা মাথায় বন্দে ভারতের যাত্রীরা

সানি সরকার, শিলিগুড়ি: শীতাতপনিয়ন্ত্রিত ট্রেনে জলের ধারা! যার থেকে মাথা বাঁচাতে যাত্রীদের হাতে ছাতা! অবিশ্বাস্য…

1 hour ago

Siliguri | ইংল্যান্ডের মাটিতে ভারত-ইংল্যান্ড টি২০ সিরিজ, ডাক পেলেন শিলিগুড়ির মুন্না

মিঠুন ভট্টাচার্য, শিলিগুড়ি: আরও একবার শিলিগুড়ি(Siliguri) ও ডাবগ্রাম-ফুলবাড়ির মুখ উজ্জ্বল করলেন বিনয় মোড় লাগোয়া এলাকার…

2 hours ago

This website uses cookies.