জাতীয়

রহমানের কনসার্টে চূড়ান্ত বিশৃঙ্খলা, ক্ষোভে ফুঁসছে ভক্তরা

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: এআর রহমানের কনসার্টে চরম বিশৃঙ্খলা। রবিবার চেন্নাইতে রহমানের এক কনসার্ট আয়োজিত হয়। সেই শো দেখতে গিয়ে চরম বিপাকে পড়েন দর্শকেরা। এই কিংবদন্তি শিল্পী ভক্তদের কাছে ঈশ্বরসম। তার সুরের জাদুতে মাতোয়ারা গোটা দেশ। আর তার গান শুনতে গিয়েই এক ভয়ংকর অভিজ্ঞতা নিয়ে বাড়ি ফিরলেন দর্শকেরা।যেন তারা পার করলেন এক দুঃস্বপ্নের রাত।

জানা যাচ্ছে, গতকাল অর্থাৎ রবিবার চেন্নাইয়ের শহরতলী এলাকা ইস্ট কোস্ট রোডের আদিত্যরাম প্যালেস সিটিতে সন্ধেবেলায় আয়োজন করা হয় এআর রহমানের কনসার্ট।অস্কারজয়ী গায়কের গান শুনতে হাজির হন হাজার হাজার ভক্ত। অনেকেই টিকিট কেটে বিকেল ৪টের সময় হাজির হন। কিন্তু টিকিট থাকা স্বত্বেও পাননি নিজেদের বসার জায়গা। গোটা ঘটনার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক অনুরাগী।

অন্যদিকে আর এক অনুরাগী আক্ষেপের সুরে বলেন, ‘২ হাজার টাকার টিকিট কেটেও কনসার্টে ঢুকতে পারেননি।’ সোশাল মিডিয়ায় পোস্ট হওয়া বেশকিছু ভিডিওতে দেখা যাচ্ছে, অনুষ্ঠানের জন্য সিলভার এবং গোল্ডেন গেট করা হয়েছিল। কিন্তু দুই গেটের সামনেই জনঅরণ্য। আর এতটাই ভিড় যে, দর্শকদের চিড়ে-চ্যাপ্টা হয়ে যাওয়ার জোগাড়। অন্যদিকে গেটগুলি ছিল একেবারে ছোট্ট গলির মত।তাও আবার সেটা পার্কিং লট থেকে ২ কিলোমিটার দূরে। অনেকেই পাননি সিট।চড়া দামে টিকিট কেটেও ফিরে গিয়েছেন।বিপত্তি এখানেই শেষ হয়নি, অনুষ্ঠান শেষ হওয়ার পর ছোট্ট গলি দিয়ে ৫০ হাজার লোক যখন বেরচ্ছিলেন তখনও ঠেলাঠেলি, ধাক্কাধাক্কিতে চূড়ান্ত বিশৃঙ্খলার সৃষ্টি হয়। সবমিলিয়ে বলা যেতে পারে সুরের সম্রাট রহমানের ‘চেন্নাই কনসার্ট’ এখন সোশাল মিডিয়ায় চর্চায় বিষয়।

Mistushree Guha

Mistushree Guha is working as Sub Editor. Presently she is attached with Uttarbanga Sambad Online. Mistushree is involved in Copy Editing, Uploading in website.

Recent Posts

Heavy Rain | ভারী বৃষ্টির পরই তুষার-ভূমিধস জম্মু ও কাশ্মীরে, বিপর্যস্ত জনজীবন

শ্রীনগর: ভারী বৃষ্টির পরই তুষারধস ও ভূমিধস শুরু হয়েছে জম্মু ও কাশ্মীরে। যার জেরে বিপর্যস্ত…

10 mins ago

Water Crisis | গরমে শুকিয়ে কাঠ মহানন্দা, তীব্র জলসংকট মালতীপুরে

সামসী: মহানন্দা নদী একেবারে শুকিয়ে কাঠ। শুনতে কিছুটা অবাক মনে হলেও ঘটনাটি একেবারে সত্যি। মালতীপুর…

21 mins ago

Canada | খালসা দিবসে হাজির কানাডার প্রধানমন্ত্রী, ভাষণের মাঝেই ‘খলিস্তান জিন্দাবাদ’ স্লোগান

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: খলিস্তানি জঙ্গিদের কানাডায় (Canada)আশ্রয় দেওয়ার অভিযোগ রয়েছে জাস্টিন ট্রুডোর (Justin Trudeau)…

25 mins ago

SSC Recruitment Case | হাইকোর্টের রায়ের একটি অংশে স্থগিতাদেশ শীর্ষ আদালতের, তবে উঠল প্রশ্ন

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: এসএসসি দুর্নীতিতে (SSC Recruitment Case) সুপার নিউমেরারি পোস্ট তৈরি নিয়ে সিবিআই…

43 mins ago

New Zealand | অভিনব পদ্ধতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: অভিনব পদ্ধতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড। তবে কিউয়িদের তরফে…

53 mins ago

বাইরে তীব্র গরম, ঘরেই বানিয়ে নিন ‘আম পান্না’

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ক্রমশ তাপমাত্রা বেড়েই চলেছে বঙ্গে। উত্তরবঙ্গের তাপমাত্রা কিছুটা সহনীয় হলেও, দক্ষিবঙ্গের…

54 mins ago

This website uses cookies.