রাজ্য

শুটিংয়ের টোপ দিয়ে রিসর্টে ডেকে তরুণীকে দফায় দফায় গণধর্ষণ! গ্রেপ্তার ২

বর্ধমান: নায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন তরুণী। আর সেটাই তাঁর জীবনে ডেকে আনল বড় বিপদ। ছবির শুটিংয়ের টোপ দিয়ে ডেকে নিয়ে ওই বিবাহিতা তরুণীকে দফায় দফায় গণধর্ষণের অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের আউসগ্রামে। নির্যাতিতার দায়ের করা অভিযোগের ভিত্তিতে আউসগ্রাম থানার পুলিশ দ্রুত পদক্ষেপ নিয়ে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দুজন হল গোপাল মিশ্র। সে আউসগ্রাম থানার দিগনগরের দক্ষিণপাড়ার বাসিন্দা। পেশায় ভিডিওগ্রাফার। অপরজন বঙ্কিম ঘোষ একই থানা এলাকার রাধামোহনপুর গ্রামের বাসিন্দা। সে এক রিসর্টের কেয়ারটেকার। অভিযোগ, তরুণী ফেসবুকে বিজ্ঞাপন দেখে গত ৭ অগাস্ট তাঁর স্বামীর সঙ্গে আউসগ্রামের ওই রিসর্টে যান ইউটিউব ভিডিও শুটের জন্য। সেখানে গোপাল মিশ্রর সঙ্গে তাঁর দেখা হয়। ওইদিন তাঁর ফটোশুট করে গোপাল। তাঁর ফি বাবদ ৫১২০ টাকা গোপাল মিটিয়ে দেয়। তারপর তিনি নিজের বাড়ি চলে যান। এরপর শুটিংয়ের কথা বলে গোপাল ফের তরুণীকে ফোন করে। সেই ফোন পেয়ে ১৭ অগাস্ট তরুণী তাঁর স্বামীর সঙ্গে ফের ওই রিসোর্টে যান। তরুণীর অভিযোগ, গোপাল মিশ্র ওইদিন রিসর্টের একটি ঘরে তাঁকে ধর্ষণ করে। শুধু ধর্ষণ করাই নয়, ঘটনার কথা কাউকে কিছু জানালে তাঁর স্বামীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ফলে মহিলা ও তাঁর স্বামী বিষয়টি নিয়ে কাউকে কিছু না জানিয়ে সেদিন বাড়ি চলে যান।

সেই ঘটনার পর গত বুধবার রাতে ফের তরুণীকে ফোন করে গোপাল। জরুরি কাজের কথা বলে তাঁকে বৃহস্পতিবার রিসর্টে আসার জন্য বলেন। সেইমতো তরুণী ও তাঁর স্বামী আবার ওই রিসর্টে যান। অভিযোগ, ওইদিন রিসর্টে গোপাল মিশ্র ও বঙ্কিম ঘোষ মিলে তাঁকে গণধর্ষণ করে। এরপরই থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা। অভিযোগ পেয়েই মামলা রুজু করে তদন্তে নেমে দুই অভিযুক্তকে বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার অভিযুক্ত দু’জনকে আদালতে পেশ করা হয়েছে। ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Sucharita Chanda

Sucharita Chanda is working as Sub Editor Since 2020. Presently she is attached with Uttarbanga Sambad. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Praggnanandhaa | কার্লসেনের পর এবার বিশ্বের ২ নম্বর দাবাড়ুকে হারালেন প্রজ্ঞানন্দ

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই বিশ্বের এক নম্বর দাবাড়ু ম্যাগনাস কার্লসেনকে ক্লাসিকাল দাবায় হারিয়েছেন…

27 mins ago

পঙ্কজ মহন্ত, বালুরঘাট, ৩১ মে: বালুরঘাটের কলেজ পড়ুয়ার শিল্পকর্ম নজর কাড়লো জেলাবাসীর। বাঙালির ঘরে মূলত…

41 mins ago

Mirik | মিরিক লেকের আকর্ষণ বাড়াতে ডান্সিং ফাউন্টেন

সাগর বাগচী, শিলিগুড়ি: মিরিক লেক (Mirik Lake) সংলগ্ন এলাকায় রয়েছে একাধিক সরকারি জমি। কিন্তু সেগুলির…

1 hour ago

ভালো ঘুম হচ্ছে না? শোবার ঘরে আনুন সামান্য বদল…

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: সারাদিনের কাজ শেষ শরীর ভীষণ ক্লান্ত থাকে। মনে হয়, সামনে বিছানা…

1 hour ago

Lok sabha election 2024| ভোট মিটতেই সন্ত্রাসের অভিযোগ, বাম-বিজেপির নিশানায় তৃণমূল

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ঠিক যেন পুরোনো চেনা ছবিটা ফের ফিরে এলো। লোকসভা ভোট (Lok…

2 hours ago

Bihar | ডিএসপি-র ভুয়ো পরিচয় দিয়ে তোলাবাজি! পুলিশের জালে ২

কিশনগঞ্জ: ডিএসপি পরিচয় দিয়ে নাকা চেকিংয়ে গাড়িচালকদের কাছ থেকে তোলাবাজির অভিযোগ। হাতেনাতে ধরা পড়ল ভুয়ো…

2 hours ago

This website uses cookies.