Must-Read News

Mother in law beaten | বৃদ্ধা শাশুড়িকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় পুত্রবধূ

ময়নাগুড়ি: বৃদ্ধা শাশুড়িকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ পুত্রবধূর বিরুদ্ধে। বুধবার ময়নাগুড়ি শহরের ঘটনা। বৃহস্পতিবার দুপুরে নির্যাতিতা ওই শাশুড়ি ময়নাগুড়ি থানায় পুত্রবধূর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে ময়নাগুড়ি থানার পুলিশ। তবে অভিযুক্ত ওই পুত্রবধূ তার বিরুদ্ধে ওঠা অভিযোগের কথা অস্বীকার করেন। উলটে তিনি স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ তোলেন। অভিযোগ পাওয়ার পর এদিন পুলিশ বাড়িতে গেলে অভিযুক্ত পুত্রবধূ মীরা রায়কে বাড়িতে পাওয়া যায়নি।

বৃদ্ধা শাশুড়ি গোপা রায় ময়নাগুড়ি শহরের ৩ নম্বর ওয়ার্ড আনন্দনগর পাড়ার বাসিন্দা। তাঁর অভিযোগ,  বুধবার তাঁর মেজো ছেলের স্ত্রী মীরা রায় কথা কাটাকাটির জেরে তাঁকে ধাক্কাধাক্কি এবং মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এরপর তিনি ছেলে সমীরকে মোবাইল ফোনে ঘটনার কথা জানান। ছেলে শিলিগুড়ির একটি বেসরকারি সংস্থায় কাজ করে। সেখানেই থাকেন। ঘটনার খবর পেয়ে বুধবারই ছেলে শিলিগুড়ি থেকে ময়নাগুড়ির বাড়িতে আসেন। এরপর বৃহস্পতিবার মা’কে সঙ্গে নিয়ে স্ত্রীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

গোপা রায় বলেন, ‘বুধবার পুত্রবধূ মীরা আমাকে ধাক্কাধাক্কি করে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। বিয়ের পর থেকেই এভাবে নির্যাতন করছে সে।’ ঘটনার কথা স্বীকার করে নিয়েছেন মীরা রায়ের স্বামী সমীর রায়ও। তিনি বলেন, ‘বাড়িতে মা এবং স্ত্রী মীরাই থাকেন। বারংবার বোঝানো সত্ত্বেও কোনও কাজ হয়নি। এখন মায়ের নিরাপত্তার অভাব বোধ করেই প্রশাসনের দ্বারস্থ হতে বাধ্য হয়েছি।’ এদিকে অভিযুক্ত গৃহবধূ মীরা রায় অভিযোগের কথা অস্বীকার করে বলেন, ‘সমস্ত অভিযোগ ভিত্তিহীন। আমার স্বামীই আমাকে শাশুড়ির সামনে মারধর করেন। সেটার প্রতিবাদ না করে উনি বরং প্রশ্রয় দেন।’ এদিকে অভিযোগ পেয়ে পুরো ঘটনার তদন্তে নেমেছে ময়নাগুড়ি থানার পুলিশ। এদিন অভিযোগ পাওয়ার পর ময়নাগুড়ি থানার পুলিশ ওই বাড়িতে যায়। যদিও অভিযুক্ত গৃহবধূ মীরা রায়কে সেই সময় বাড়িতে পাওয়া যায়নি।

Sabyasachi Bhattacharya

Sabbyasachi Bhattacharjee Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 23 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

Wood Theft | রেঞ্জ অফিস থেকে উধাও চোরাই কাঠ, উঠছে প্রশ্ন

রাজু সাহা, শামুকতলা: জঙ্গল থেকে কাঠ চুরির অভিযোগ (Wood Theft) হামেশাই ওঠে। তবে এবার খোদ…

12 mins ago

Covid vaccine | ভ্যাকসিনে পার্শ্বপ্রতিক্রিয়া, বাজার থেকে কোভিশিল্ড তুলে নিল অ্যাস্ট্রাজেনেকা

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: বাজার থেকে কোভিড ভ্যাকসিন তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ফার্মাসিউটিক্যাল জায়ান্ট অ্যাস্ট্রাজেনেকা।…

29 mins ago

Rabindra Temple | ঠাকুরনগরের রবীন্দ্র মন্দিরে ‘কুনজর’ জমি মাফিয়াদের

সানি সরকার, শিলিগুড়ি: ছোটবেলায় বাবার হাত ধরে শান্তিনিকেতনে গিয়ে রবীন্দ্রনাথ-দর্শন কিশোর শরৎচন্দ্রের মনে কতটা প্রভাব…

34 mins ago

Rabindranath Tagore Jayanti | জন্মজয়ন্তীতে কবিগুরুকে শ্রদ্ধা মোদি-মমতার, বাংলায় কবিতা প্রধানমন্ত্রীর গলায়

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: আজ ২৫ বৈশাখ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী (Rabindranath Tagore Jayanti)। এই…

1 hour ago

Bengal Weather | বৃষ্টিতে এক ধাক্কায় কমল তাপমাত্রা, স্বস্তিতে বঙ্গবাসী

শিলিগুড়ি: গত কয়েকদিন ধরে বিক্ষিপ্তভাবে উত্তরবঙ্গের একাধিক জায়গায় বৃষ্টি হচ্ছে (Bengal Weather)। রবিবারের পাশাপাশি সোমবারও…

2 hours ago

Train Service | দক্ষিণে প্রবল ঝড়বৃষ্টি, উত্তরবঙ্গগামী ট্রেন চলাচলে বিঘ্ন

শিলিগুড়ি: ঝড়বৃষ্টির (Heavy Rain) প্রভাব পড়ল এবার ট্রেন চলাচলে (Train Service)। মঙ্গলবার রাতে দক্ষিণবঙ্গের একাধিক…

3 hours ago

This website uses cookies.