রাজ্য

Murder | তৃণমূল নেতা খুনের কিনারা করল পুলিশ, ছয় মাস পর গ্রেপ্তার মাস্টারমাইন্ড

হেমতাবাদঃ তৃণমূল নেতাকে খুনের অভিযোগে একজনকে গ্রেপ্তার করল হেমতাবাদ (Hemtabad police) থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম দশরথ সরকার(৫৫), বাড়ি হেমতাবাদ থানার গিয়াশীল গ্রামে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। এদিন ধৃতকে রায়গঞ্জ মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। রায়গঞ্জ (Raiganj) সিজেএম কোর্টের (CJM Court) সরকারি আইনজীবী দীপেশ ঘোষ বলেন, ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। এদিন বিকেলে বিচারক ধৃতকে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বছরের ৮ জুলাই পঞ্চায়েত ভোটের দিন খুন হন তৃণমূল নেতা নারায়ণ সরকার। সেদিনই দুপুর দুটো নাগাদ বাড়ির অদূরে ভজোডাঙ্গী এলাকায় মৃত অবস্থায় নারায়ন বাবুকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এই ঘটনায় হেমতাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নারায়ন সরকারের ছেলে বিপ্লব সরকার। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে হেমতাবাদ থানার পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে এই খুনের ঘটনায় দশরথ সরকার প্রত্যক্ষভাবে জড়িত। মৃত তৃণমূল নেতা নারায়ন সরকারের কাছ থেকে প্রায় ৮ লক্ষ টাকা চাকরি দেওয়ার নাম করে নিয়েছিল দশরথ। দিনের পর দিন কেটে গেলেও ওই তৃণমূল নেতার ছেলে বিপ্লব সরকারের চাকরি না হওয়ায় নারায়ন বাবুর সঙ্গে ধৃত দশরথ সরকারের বচসা  হয়। এরপর পঞ্চায়েত ভোটের দিন বুথ সংলগ্ন এলাকা থেকে অপহরণ করে খুন করে। এই ঘটনায় দীর্ঘদিন ফেরার ছিলেন দশরথ সরকার।

এদিন সকালে গোপন সূত্রে খবরের ভিত্তিতে অভিযুক্ত দশরথ সরকারকে গ্রেপ্তার করে রায়গঞ্জ জেলা আদালতে পেশ করে। পুলিশ সুপার মহম্মদ সানা আক্তার বলেন,“খুনের অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে, আদালতে পেশ করা হয়েছে।”

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

Maynaguri | অভাবের চোখরাঙানি উপেক্ষা করে নজির কৃতী পড়ুয়ার, উচ্ছ্বসিত গোটা গ্রাম

ময়নাগুড়ি : দারিদ্র্যের মাঝেও নজির প্রত্যন্ত এলাকার পড়ুয়ার। ময়নাগুড়ি ব্লকের পানবাড়ি এলাকার ভবানী হাই স্কুলের…

37 mins ago

Siliguri | শিলিগুড়িতে রাতে প্রবল বর্ষণ, কিছু জায়গায় দাঁড়ালো জল

শিলিগুড়ি : অবশেষে প্রবল বৃষ্টি শিলিগুড়িতে। যার ফলে ব্যহত হল শহরের রাতের নগর জীবন। মনে…

52 mins ago

Darjeeling | দার্জিলিঙে হেনস্তার শিকার সমতলের গাড়িচালকরা, ছড়াচ্ছে ক্ষোভ

শিলিগুড়ি: নির্দিষ্ট পার্কিংয়ে গাড়ি পার্ক করলেও জরিমানা করছে দার্জিলিং(Darjeeling) ট্রাফিক পুলিশ। পাশাপাশি লালকুঠি, হাওয়া ঘর…

2 hours ago

Banarhat | চা বাগানে ঘাঁটি গেড়েছে চিতাবাঘ, শ্রমিকদের আতঙ্ক কাটাতে সচেতনতা শিবির বনদপ্তরের

বানারহাট: বানারহাটের (Banarhat) লক্ষ্মীপাড়া চা বাগানের বিভিন্ন সেকশনে ঘাঁটি গেড়েছে বেশ কয়েকটি চিতাবাঘ (Leopard)। তাই…

2 hours ago

Siliguri | শুরু অশোকনগরের জ্যাক পুশিংয়ের কাজ, এই বর্ষাতেই মিলবে স্বস্তি?

শিলিগুড়ি: অশোকনগরের জ্যাক পুশিংয়ের(Jack Pushing) কাজ শুরু হলেও চলতি বর্ষাতেও পুরোপুরি স্বস্তি পাচ্ছে না এলাকাবাসী।…

2 hours ago

Samsi | চলাচলের রাস্তা নিয়ে ভাইদের মধ্যে বিবাদ, জখম দুই

সামসী: চলাচলের রাস্তা নিয়ে বিবাদ। আর সেই বিবাদের জেরে জখম হলেন দুই ব্যক্তি। শুক্রবার ঘটনাটি…

3 hours ago

This website uses cookies.