Breaking News

সাদা পোশাকে গিয়েছিলেন দুষ্কৃতী ধরতে, গুলি খেয়ে হাসপাতালে ভর্তি মধুবনী ফাঁড়ির ওসি

কিশনগঞ্জঃ দুষ্কৃতীদের পাকড়াও করতে গিয়ে দুষ্কৃতীর ছোঁড়া গুলিতেই জখম হলেন এক পুলিশ আধিকারিক। রবিবার রাতে এই ঘটনাটি ঘটেছে পূর্ণিয়ায়। গুলিবিদ্ধ পুলিশ আধিকারিকের নাম মনীষ কুমার। তিনি বিহারের পূর্ণিয়া সদরের মধুবনী ফাঁড়ির ওসি। এই ঘটনায় মনীষ কুমারের বুকের বামদিকের পাঁজরে গুলি লাগে বলে খবর। বর্তমানে তার চিকিৎসা চলছে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা শরীর থেকে অস্ত্রপচারের মাধ্যমে গুলি বের করতে সমর্থ হয়েছে। বর্তমানে তাঁর অবস্থা অনেকটাই স্থিতিশীল বলে হাসপাতালসূত্রে জানা গিয়েছে। অভিযুক্ত সন্দেহে দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পূর্ণিয়া থানার  পুলিশ।

জানা গিয়েছে, গোপনসূত্রে পুলিশের কাছে খবর আসে পূর্ণিয়ার ফোর্ড কম্পানীর চকে দুষ্কৃতীমূলক কার্যকলাপ ঘটানোর জন্য সশস্ত্র অবস্থায় জমায়েত হয়েছে কতিপয় দুষ্কৃতী। পাওয়া খবরের ভিত্তিতে রবিবার সাত সাড়ে ১১টা নাগাদ পূর্ণিয়া সদরের মধুবনী ফাঁড়ির ওসি মনিষ কুমার সাদা পোশাকে দুই কনস্টেবলকে সঙ্গে নিয়ে বাইকে হানা দেয় ঘটনাস্থলে। সেখানেই সশস্ত্র অবস্থায় দুটি বাইকে দাঁড়িয়ে ছিল চার দুষ্কৃতী। বাইক দাড় করিয়ে পুলিশ আধিকারিক দুষ্কৃতীদের ধরার চেষ্টা করতেই দুষ্কৃতীরা পিস্তল বের করে ওসিকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি এসে লাগে মনীষ কুমারের দেহের বাম পাঁজরে। এরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় চার দুষ্কৃতী। এরপরই দুই কনস্টেবল ও স্থানীয়র গুলিবিদ্ধ ওসিকে উদ্ধার করে নিয়ে যায় পূর্ণিয়ার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান।

এদিকে খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌছান আই জি সুরেশ কুমার চৌধুরী, পুলিশ সুপার আমীর জাভেদ, মহকুমা পুলিশ আধিকারিক পুস্কর কুমার। এদিন রাতেই অভিযুক্ত সন্দেহে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

Lok Sabha Election 2024 | সংখ্যালঘু ভোটেই ভাগ্য ঠিক হবে উত্তরে

শুভঙ্কর চক্রবর্তী পলাশের ঝরে পড়ার দুঃখ ভুলিয়েছে কৃষ্ণচূড়া, জারুল, অমলতাস। যেদিকেই চোখ যায় সেদিকেই লাল,…

4 mins ago

WBCHSE HS 2024 | বিরাট কোহলির ভক্ত উচ্চমাধ্যমিকে তৃতীয় মালদার অভিষেক, হতে চায় ইঞ্জিনিয়ার

মালদা: উচ্চ মাধ্যমিকে (WBCHSE HS 2024)সম্ভাব্য তৃতীয় (Third) হয়েছে অভিষেক গুপ্ত (Abhishek Gupta)।মালদার (Malda) রামকৃষ্ণ…

19 mins ago

Rabindra Jayanti | ১৬৩তম জন্মজয়ন্তীতে ‘রবিস্মরণ’ উত্তরে

উত্তরবঙ্গ ব্যুরো: আজ ২৫শে বৈশাখ। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মজয়ন্তী। যথাযোগ্য মর্যাদার সহিত দেশজুড়ে কবিগুরুর…

35 mins ago

Sam Pitroda | ‘পূর্ব ভারতীয়রা চিনা, দক্ষিণীরা আফ্রিকানদের মতো দেখতে’, ফের বেফাঁস মন্তব্য পিত্রোদার

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের মাঝেই ফের বিতর্কে জড়ালেন কংগ্রেস নেতা (Congress leader) স্যাম…

49 mins ago

HS Result 2024 | রাষ্ট্রবিজ্ঞান নিয়ে পড়তে চায় রাজ্যে সপ্তম রায়গঞ্জ করোনেশনের অঙ্কিতা

রাহুল দেব, রায়গঞ্জ: এবছরের উচ্চমাধ্যমিক (HS Result 2024) পরীক্ষায় ৪৯০ নম্বর পেয়ে রাজ্যে সপ্তম স্থান…

59 mins ago

HS Result 2024 | উচ্চমাধ্যমিকে প্রথম দশে ৫৮ জন, দেখে নিন মেধাতালিকা…

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: এবছর উচ্চমাধ্যমিকে (HS Result 2024) প্রথম দশে রয়েছে ৫৮ জন। ৪৯৬…

1 hour ago

This website uses cookies.