Breaking News

শাহের ছেলের সম্পত্তি বেড়েছে ৮০ হাজার গুন, মাত্র ১৫০ গুনেই গ্রেপ্তার সুকন্যা? কেষ্টর গড়ে প্রশ্ন অভিষেকের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ বীরভূমের মাটিতে দাঁড়িয়ে অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলের গ্রেপ্তারি নিয়ে সরব হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি সুকন্যা মণ্ডলের সঙ্গে তুলনা টেনে আনলেন অমিত শাহের ছেলের। প্রশ্ন তুললেন সুকন্যার গ্রেপ্তারি নিয়েও।

মঙ্গলবার তৃণমূলের নবজোয়ার কর্মসূচীতে বীরভূম পৌছান তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। বক্তব্য রাখতে গিয়ে উঠে আসে গোরুপাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডলের প্রসঙ্গ। অভিষেক বলেন, ”বাবুরা গোরু চোর ধরতে বেরিয়েছে। এদিকে বলছে পাচারে প্রত্যক্ষ ও পরোক্ষ মদত ছিল বিএসএফ-এর। এই সীমান্ত সামলায় কে, না অমিত শাহের বিএসএফ। এত কলজের জোর আছে কি যে অমিত শাহকে ডেকে জিজ্ঞাসাবাদ করবে?”

অভিষেক আরও বলেন, ”গোরু পাচারের অভিযোগে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তার করেছে ইডি-সিবিআই। ইডি তাঁকে দিল্লিতে নিয়ে গিয়েছে। আমি কাউকে ডিফেন্ড করছি না, তদন্ত তদন্তের পথে চলবে। শুধু একটা কথা বলুন, অনুব্রত কন্যা সুকন্যার ১৫০ গুণ সম্পত্তি বেড়েছে বলে তাঁকে গ্রেপ্তার করেছে। আমিত শাহের ছেলের ৮০ হাজার গুণ সম্পত্তি বেড়েছে তাঁকে কেন গ্রেপ্তার করা হবে না?”

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেন, ”২০২৬ সালে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফিরবে তৃণমূল কংগ্রেস। তৃণমূল সরকার কোনও প্রকল্পের সুবিধা দিতে রাজনৈতিক পরিচয় দেখে না। গত দুবছরে রাজ্য সরকার ৩৭ হাজার কোটি টাকা খরচ করেছে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে। পরিবারের প্রত্যেক মহিলাকেই এই প্রকল্পে প্রত্যেক মাসে ৫০০ টাকা করে দেয় এই সরকার। অন্যদিকে, কেন্দ্রের বিজেপি সরকার আধার-প্যান কার্ড লিঙ্ক করাতে সাধারণ মানুষের কাছ থেকে ১০০০ টাকা নেয়।”

জনসংযোগ কর্মসূচির ১৫ তম দিনে বীরভূমে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২৫ বৈশাখ মুরারইয়ের সভা শুরু আগেই কবিগুরুর মূর্তিতে মাল্যদান করেন অভিষেক। অনুব্রতহীন বীরভূমে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভার দিকে নজর ছিল সকলের।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

কংক্রিটের জঙ্গল থেকে কিছুদিনের জন্য মুক্তি চান? ঘুরে আসুন এই ৫ জায়গায়

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: গরমকাল আসতে না আসতেই বাঙালির মন কেমন যেন পাহাড় পাহাড় করে।…

2 mins ago

Volodymyr Zelenskyy | ‘ওয়ান্টেড’ তালিকায় জেলেনস্কি, গ্রেপ্তারি পরোয়ানা জারি রাশিয়ার

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির (Volodymyr Zelenskyy) বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করে…

9 mins ago

Amit Shah | ‘স্টিং অপারেশনে’র ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন অমিত শা, কী বললেন তিনি?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: চলতি লোকসভা নির্বাচনে বাংলায় অন্যতম ইস্যু সন্দেশখালি (Sandeshkhali)। সম্প্রতি স্টিং অপারেশনের…

24 mins ago

Madhyamik Result 2024 | শিক্ষায় দুর্নীতির আবহেও শিক্ষক হতে চান শান্তনু

বাবাই দাস, তুফানগঞ্জ: রাজ্যে শিক্ষক নিয়োগে দুর্নীতির বেআব্রু ছবিটা সকলের কাছেই বেশ হতাশাজনক। বিশেষ করে…

28 mins ago

Special Train | উত্তরে পর্যটকের ঢল! যাত্রী রাশ সামাল দিতে হাওড়া-নিউ জলপাইগুড়ি বিশেষ ট্রেন চালাবে রেল

শিলিগুড়িঃ বাজলো ছুটির ঘণ্টা, আগাম বেজেছে এবার প্রচণ্ড গরমে। স্কুল ছুটি, তার মধ্যে দাবদাহ। এমন…

40 mins ago

Israel-Hamas | রাফায় ইজরায়েলি রকেটে ১৯ জনের মৃত্যু, যুদ্ধবিরতির প্রস্তাব ওড়ালেন ইজরায়েলের প্রধানমন্ত্রী

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ইজরায়েল-হামাস (Israel-Hamas) সংঘর্ষ অব্যাহত। জানা গিয়েছে, গাজার সীমান্ত লক্ষ্য করে ইজরায়েলের…

53 mins ago

This website uses cookies.