Top News

Suvendu Adhikari | ‘তু খিঁচ মেরি ফোটোর প্রয়োজন হয় না বিজেপির’, বাগডোগরায় মমতাকে কটাক্ষ শুভেন্দুর

শিলিগুড়িঃ রবিবার বিকেলে জলপাইগুড়ি জেলায় ধ্বংসলীলা চালিয়েছে বিধ্বংসী ঝড় ‘মিনি টর্নেডো’। এই ঝড়ে মৃত্যু হয়েছে মোট ৫ জনের আহতের সংখ্যা শতাধিক। এদিন রাতেই চার্টার্ড বিমানে বাগডোগরায় আসেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তিনি পৌছে যান জলপাইগুড়ি ও ময়নাগুড়িতে। সোমবার সকালে জলপাইগুড়ি গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন বাগডোগরা বিমানবন্দরে নেমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রীর জলপাইগুড়ি আসা নিয়ে কটাক্ষ করেন শুভেন্দু।

এদিন জলপাইগুড়ি যাওয়ার পথে বাগডোগরা বিমানবন্দরে শুভেন্দু অধিকারী বলেন, “তৃণমূলের কর্মচারিরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন, বাংলার মেয়ে গভীর রাতে জলপাইগুড়িতে। আর ঘুমোচ্ছেন শুভেন্দু-সুকান্তরা। ‘তু খিঁচ মেরি ফোটো’র প্রয়োজন হয়না বিজেপির। তৃণমূলের কাছে প্রচুর অর্থ রয়েছে, যেগুলো অবৈধভাবে তৃণমূলের ফান্ডে ঢুকেছে। সেই টাকায় চার্টার্ড ফ্লাইট ভাড়া করা সম্ভব মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু বিজেপির পক্ষে যেহেতু সেই সামর্থ নেই তাই কমার্শিয়াল বিমানের ওপরেই ভরসা করতে হয়।”

এদিনের ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার জেলার হাজার হাজার ঘর। এই প্রসঙ্গে শুভেন্দু দাবি করেন, প্রধানমন্ত্রী আবাস যোজনায় কেন্দ্র বাংলাকে ৪২ লক্ষ বাড়ি বানানোর জন্য ৪৫ হাজার কোটি টাকা দিয়েছে। সেই কাজের দায়িত্ব ছিল রাজ্যসরকারের হাতে। কিন্তু সেই টাকায় বাড়ি না বানিয়ে টাকা আত্মসাৎ করেছে তৃণমূল নেতারা।”

এদিন বাগডোগরা বিমানবন্দর থেকে সড়কপথে সোজা চলে যান জলপাইগুড়িতে। সেখানে জলপাইগুড়ি জেলা হাসপাতালে ঝড়ে আহতদের সঙ্গে দেখা করেন শুভেন্দু অধিকারী।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

Lok Sabha Election 2024 | উন্নয়নের দাবিতে ভোট বয়কট উত্তরপ্রদেশ ও ঝাড়খন্ডের ৩ গ্রামে

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ৬ টি রাজ্য এবং ২ টি কেন্দ্রশাসিত অঞ্চল মিলিয়ে মোট ৪৯…

10 mins ago

Drinking water crisis | স্বাধীনতার ৭৫ বছর পরেও পরিশ্রুত পানীয় জল থেকে বঞ্চিত গাজোলের গ্রাম

গাজোল: স্বাধীনতার ৭৫ বছর পেরিয়ে গিয়েছে। চারিদিকে হোর্ডিং-ব্যানারে বিকশিত ভারতের প্রচার। অথচ এখনও বহু গ্রামে…

12 mins ago

Agra | তাজমহলের কাছে মসজিদ থেকে উদ্ধার যুবতীর অর্ধনগ্ন দেহ, তদন্তে পুলিশ

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: তাজমহলের (Taj Mahal) পাশে অবস্থিত এক মসজিদের পাশ থেকে উদ্ধার এক…

17 mins ago

Kartik Maharaj | ‘রেজিনগরে দাঙ্গা করিয়েছিল তৃণমূলই’, এক সুরে আক্রমণ অধীর ও সুকান্তর

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ভারত সেবাশ্রম সংঘের (Bharat Sevashram) সন্ন্যাসী কার্তিক মহারাজকে (Kartik Maharaj) ‘দাঙ্গাবাজ’…

21 mins ago

Iran President | হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের রাষ্ট্রপতির মৃত্যু, রাষ্ট্রীয় শোক ঘোষণা ভারতের

নয়াদিল্লি: হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের রাষ্ট্রপতির মৃত্যুর ঘটনায় একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করল ভারত। রবিবার মৃত্যু…

31 mins ago

MJN Medical | এমজেএন মেডিকেলে শুরু হল মেরুদন্ডের মাইক্রোসার্জারি

কোচবিহার: এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে(MJN Medical) সোমবার থেকে মেরুদন্ডের মাইক্রোসার্জারি(Spine microsurgery) শুরু হল। এদিন…

43 mins ago

This website uses cookies.