Top News

বিরাট প্রাপ্তি! ‘কি অসাধারণ ক্রিকেটার’, ইনস্টাগ্রামে ঋদ্ধির প্রশংসায় পোস্ট কোহলির

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ব্যাটিং-এ ঝড় তুলেছিল গুজরাট টাইটান্সের ঋদ্ধিমান সাহা। লখনও সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৪৩ বলে ৮১ রানের ঝোড়ো ইনিংস খেলেন সাহা। আর তাঁর ব্যাটিং দেখে আপ্লুত বিরাট কোহলি। সঙ্গে সঙ্গেই তিনি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করলেন, ‘হোয়াট আ প্লেয়ার ঋদ্ধি’। খেলার শেষে ঋদ্ধিকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের এই প্রাক্তন অধিনায়ক।

গুজরাট টাইটান্সের হয়ে ঋদ্ধিমান সাহার ৮১ রানের বিধ্বংসী ইনিংস দেখার পর আপ্লুত বিরাট কোহলি। ভারতের প্রাক্তন অধিনায়ক উচ্ছ্বসিত তাঁর এক সময়ের সতীর্থের ইনিংস দেখে। রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ঋদ্ধিমান সাহা শুরু থেকেই মারমুখী ছিলেন। তাঁর ব্যাটিং দেখে ইনস্টাগ্রামে পোস্ট করেন বিরাট কোহলি। বিরাট ঋদ্ধির ইনিংস টিভিতে দেখেন। সেই ছবি পোস্ট করে তিনি লেখেন, “কী অসাধারণ ক্রিকেটার!”

প্রসঙ্গত, ঋদ্ধিমান সাহা ভারতীয় দলের হয়ে শেষ বার মাঠে নেমেছিলেন ২০২১ সালের ডিসেম্বরে। তার পর তাঁকে এক প্রকার ছেঁটে ফেলা হয়েছে দল থেকে। বয়সের অজুহাত দেখিয়ে ঋদ্ধিকে দলের তরফে জানিয়ে দেওয়া হয়েছিল আগামী দিনে তাঁকে আর দলে নেওয়া হবে না। তরুণদের সুযোগ দেওয়া হবে। ঋদ্ধির বদলে প্রথম উইকেটরক্ষক হিসেবে ঋষভ পন্থকে এবং শ্রীকর ভরতকে দ্বিতীয় উইকেটরক্ষক হিসাবে দলে নেওয়া হয়। ২০২২ সালের শুরুতেই টেস্ট দলের নেতৃত্ব ছেড়ে দেন বিরাট। তারপর থেকে ঋদ্ধিকেও আর দেখা যায়নি ভারতীয় দলে।

একসময়ে বোর্ডের নির্বাচকমন্ডলিদের যারা ঋদ্ধিকে দল থেকে সরিয়ে দিয়েছিলেন, তাদের যোগ্য জবাব কখনও উইকেটের পেছনে থেকে আবার কখনও ব্যাট হাতে প্রতিটি ম্যাচেই দিচ্ছেন ঋদ্ধি। আইপিএলের শুরু থেকেই ছন্দে রয়েছেন তিনি। সামনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ রয়েছে। সেই প্রতিযোগিতায় ঋষভ খেলতে পারবেন না। গাড়ি দুর্ঘটনার পর এখনও সুস্থ হননি তিনি। আইপিএল খেলতে গিয়ে চোট পান লোকেশ রাহুল। তিনিও খেলতে পারবেন না টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে। এমন অবস্থায় অনেকেই ঋদ্ধিকে দলে নেওয়ার দাবি করছেন। শ্রীকর ভরত এখনও তৈরি নন, সেটা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠের সিরিজ়েই দেখা গিয়েছে। এমন অবস্থায় ঋদ্ধিই সঠিক ক্রিকেটার বলে মনে করছেন অনেকে। এর মাঝেই তাঁকে সাবাসি দিয়ে এই দাবিকে আরও অনেকটাই উসকে দিয়েছেন বিরাট কোহলি।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

Mamata Banerjee | ‘১০ লক্ষ চাকরি তৈরি রয়েছে, আইনি প্যাঁচে আটকে যাচ্ছে’, পুরুলিয়ায় দাবি মমতার

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ‘রাজ্যে ১০ লক্ষ চাকরি তৈরি রয়েছে।’ মঙ্গলবার এসএসসি মামলার (SSC Recruitment…

5 mins ago

Madhyamik result 2024 | মাধ্যমিকে নজরকাড়া ফল শিলিগুড়ির অঙ্কিতার, মেয়ের উচ্চশিক্ষা নিয়ে চিন্তায় পরিবার

শিলিগুড়ি: বাবা টোটো চালক। শারীরিক অসুস্থতার কারণে রোজ টোটো নিয়ে বাইরে বেরোতেও পারেন না। এমনই…

23 mins ago

Health Tips | শরীরে বাসা বাঁধেনি তো কোনও কঠিন রোগ? কোন কোন লক্ষণ দেখলে সতর্ক হবেন?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: দৈনন্দিন জীবনের ব্যস্ততার মাঝে শরীরের খেয়াল রাখা অনেক সময়ই সম্ভব হয়…

27 mins ago

Siliguri | পুর ভবনে শহরের ইতিহাস, মিউজিয়ামের ভাবনা মেয়রের

সাগর বাগচী, শিলিগুড়ি: শহরের (Siliguri) ইতিহাসকে নতুন প্রজন্মের সামনে তুলে ধরার পরিকল্পনা নিয়েছে শিলিগুড়ি পুরনিগম…

30 mins ago

Sunita Williams | শেষ মুহূর্তে বাধা! স্থগিত সুনীতার তৃতীয় মহাকাশ মিশন, কিন্তু কেন?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: শেষ মুহূর্তে স্থগিত ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান নভশ্চর সুনীতা উইলিয়ামসের (Sunita Williams)…

37 mins ago

HS Result 2024 | বুধবার প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের রেজাল্ট, কীভাবে দেখা যাবে?

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ৮ মে অর্থাৎ বুধবার দুপুর ১টায় প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের রেজাল্ট (HS…

42 mins ago

This website uses cookies.