রাজ্য

Murder Case | পারিবারিক অশান্তির জের, ছেলের হাতে খুন মা!

অনুপ মণ্ডল, বুনিয়াদপুর: পারিবারিক বিবাদের জেরে ছেলের হাতে খুন হলেন মা (Murder Case)। ঘটনাটি ঘটেছে বংশীহারী (Banshihari) থানার গৌরীপাড়া এলাকায়। মৃতার নাম সভিয়া রবিদাস (৫৮)। স্বামী পূর্ণ রবিদাস (৬০) পেশায় কৃষক। তাঁদের দুই ছেলে। বড় ছেলে মিঠুন রবিদাস (৩৫) বাড়িতে বাবা-মায়ের সঙ্গে থাকেন। মিঠুনের প্রথম পক্ষের স্ত্রী ছেড়ে চলে যাওয়ার পর এক বছর আগে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী ভোটের আগে বাপের বাড়িতে গিয়েছেন। ছোট ছেলে সঞ্জয় পরিবার নিয়ে অন্যত্র থাকেন। মিঠুন পেশায় গাড়িচালক। বিভিন্ন নেশায় আসক্ত। নিজের ট্র্যাক্টর ছিল। কিন্তু কিস্তি শোধ না করায় এই ব্যবসা বিলুপ্তির পথে।

মৃতার দাদা ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মিঠুন নেশাগ্রস্ত অবস্থায় মাকে টাকার জন্য চাপ দিত। এনিয়ে প্রতিনিয়ত ঝামেলা করত। রবিবার রাতে চড়ক মেলা থেকে বাবা ও ছেলে নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে আসে। রাতে ছেলের সঙ্গে মায়ের বচসা হয়। বচসা চরম পর্যায়ে পৌঁছোলে লোহার রড বা শাবল দিয়ে মায়ের মাথায় আঘাত করে। এতেই মৃত্যু হয় সভিয়ার।

প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, বাড়ির সামনে নিমগাছের গোড়ায় এই ঘটনা ঘটায় মিঠুন। সেখানে অনেকটা রক্ত দেখা গিয়েছে। সম্ভবত সেখান থেকে মৃতদেহ বাড়ির সামনের বারান্দায় চৌকিতে শুইয়ে কাপড় দিয়ে ঢেকে রাখা হয়। সোমবার সকালে ঘটনা জানাজানি হতেই এলাকাবাসী বাড়ির সামনে জড়ো হন। খবর যায় বংশীহারী থানায় (Banshihari Police Station)। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে একটি লোহার শাবল ও মাটি মিশ্রিত রক্তের নমুনা সংগ্রহ করেছে পুলিশ। সেখান থেকেই পুলিশ মিঠুনকে আটক করে থানায় নিয়ে যায়। যদিও পুলিশ আসার আগেই ঘটনাস্থল থেকে পালিয়ে যান পূর্ণ রবিদাস। তাতেই সন্দেহ, এই ঘটনায় তাঁরও হাত রয়েছে।

মৃতার দাদা লক্ষ্মণ রবিদাসের অভিযোগ, ‘বোন জামাই ও ভাগ্নেরা দীর্ঘদিন থেকে নেশার টাকা না পেলেই বোনের ওপর অত্যাচার ও মারধর করত। রবিবার রাতে যা চরম আকার নেয়। আমি বোন জামাই ও দুই ভাগ্নের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাব। দোষীরা যেন কঠোর শাস্তি পায়।’

বংশীহারী থানার আইসি অসীম গোপ বলেন, ‘আজ সকালে গৌরীপাড়া এলাকা থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে শাবল সহ মাটি মিশ্রিত রক্তের নমুনা সংগ্রহ করা হয়। ছেলে মিঠুন রবিদাসকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য দেহ বালুরঘাটে পাঠানো হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।’

Kuhelika Barman

Kuhelika Barman is working as Sub Editor Since 2016. Presently she is attached with Uttarbanga Sambad Digital. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.

Recent Posts

Gold smuggling | মলদ্বারে লুকিয়ে সোনা পাচারের ছক! বিএসএফের হাতে আটক যুবক

হিলি: মলদ্বারে লুকিয়ে ভারতে সোনা পাচারের (Gold smuggling) ছক বানচাল করল বিএসএফ। বুধবার বিকেলে হিলি…

8 mins ago

BJP MLA Protest | শপিং মলের ছাঁটাইকর্মীদের পুনর্বহালের দাবিতে অবস্থানে বিজেপি বিধায়ক

গাজোল: শপিং মলের ছাঁটাই হওয়া কর্মীদের পুনর্বহালের দাবিতে বিক্ষোভে শামিল বিজেপি বিধায়ক চিন্ময়দেব বর্মন সহ…

13 mins ago

Terrorist killed | ব্যর্থ ভারতে অনুপ্রবেশের চেষ্টা, কাশ্মীরে সেনার গুলিতে খতম দুই পাক জঙ্গি

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর গুলিতে খতম দুই জঙ্গি। কুপওয়াড়া জেলার…

25 mins ago

Jalpaiguri Short Flim | তিস্তাপাড়ের এক ‘অন্য’ বৃত্তান্ত, বাবার গল্পে শর্ট ফিল্ম রেশের

জলপাইগুড়ি: বাবার লেখা গল্প থেকে শর্ট ফিল্ম তৈরি করে জলপাইগুড়ির রেশ ভট্টাচার্য নজর কাড়লেন। জলপাইগুড়ি…

33 mins ago

HS Result 2024 | স্ক্রুটিনি করে বাড়ল ১ নম্বর, উচ্চমাধ্যমিকে মেধাতালিকায় প্রথম দশে জায়গা পেল কৌশিকী

গাজোল: মাত্র এক নম্বরের জন্য মেধাতালিকায় প্রথম দশে স্থান হয়নি গাজোল শিউচাঁদ পরমেশ্বরী বিদ্যামন্দিরের ছাত্রী…

36 mins ago

Narendra Modi | ‘কোই মাই কা লাল…’ নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে ফুঁসে উঠলেন মোদি

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: নাগরিকত্ব সংশোধনী (CAA) আইন নিয়ে বিরোধী জোট ‘ইন্ডিয়া’র  (India alliance) দিকে…

45 mins ago

This website uses cookies.