Breaking News

‘ভোটে পুলিশ বেশি তেড়িবেড়ি করলে কোর্টে শায়েস্তা করব’, জামালদহে হুমকি সুকান্ত মজুমদারের

জামালদহঃ জামালদহে পৌঁছে জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার জেলা পরিষপদ দখলের ডাক দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। যাতে শাসকদল ভোট লুট করতে না পারে সে কারণে নির্বাচন ও ভোট গণনার দিন দলীয় কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন তিনি।

সোমবার দলীয় প্রার্থীদের সমর্থনে নির্বাচনী প্রচারে কোচবিহার জেলার মেখলিগঞ্জ ব্লকের জামালদহে আসেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। জামালদহের সুপার মার্কেটে একটি দলীয় সভায় কর্মীদের উদ্বুদ্ধ করতে বক্তব্য রাখেন সুকান্ত। এদিন বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘জলপাইগুড়ি, কোচবিহার ও আলিপুরদুয়ার জেলাপরিষদ থেকে  তৃণমূলকে তাড়াব। ভোটের দিন পুলিশ বেশি তেড়িবেড়ি করলে কোর্টে নিয়ে গিয়ে কীভাবে শায়েস্তা করতে হয় সেটা বিজেপির জানা আছে।  তৃণমূল ভোট লুট করতে আসলে ভয় পাবেন না, আগে মারপিট করব না, মারামারি করতেও যাব না, আবার ছেড়েও কথা বলব না। কোনওভাবেই ভোট গ্রহনকেন্দ্র আর গননাকেন্দ্র ছাড়া যাবে না’।

এছাড়াও তিনি কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন, ‘চোরদের বিপক্ষে ভোট দিতে হবে। বড় চোরদের জন্য ইডি, সিবিআই রয়েছে। কিন্তু গ্রামের শাসক দলের ছোট চোরদের শায়েস্তা করার জন্য তিনি আসন্ন পঞ্চায়েত ভোটে বিজেপিকে ভোট দেওয়ার আবেদন করেন। পাশাপাশি পুলিশ প্রশাসনকেও নিরপেক্ষ থাকার নিদান দেন তিনি।

প্রবল বৃষ্টির মধ্যেও সুকান্ত মজুমদারের সভায় দলীয় কর্মী সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। বর্তমান শাসক দলের সীমাহীন দুর্নীতি ও অপশাসনের বিরুদ্ধে সাধারণ মানুষকে বিজেপিতে ভোট দেওয়ার আবেদন করেন। বক্তব্য রাখতে গিয়ে সুকান্ত বাবু বারবার মনে করিয়ে দেন যে জলপাইগুড়ি ওনার শ্বশুর বাড়ি। তাই তিনি এলাকার সকল আসনে বিজেপি কে জিতিয়ে আনার আবেদন করেন। সুকান্ত মজুমদারের সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী, জলপাইগুড়ি জেলার বিজেপির সহ-সম্পাদক দধিরাম রায় প্রমুখ। উল্লেখ্য আজ সারা কোচবিহার জেলা জুড়ে রয়েছে সুকান্ত মজুমদার এর বিভিন্ন কর্মসূচি। তারই প্রথম কর্মসূচি অনুষ্ঠিত হয় জামালদহে।

Sandip Sarkar

Sandip Sarkar Reporter based in Darjeeling district of West bengal. He Worked in Various media houses for the last 22 years, presently working in Uttarbanga Sambad as Sr Sub Editor.

Recent Posts

Lok Sabha Election 2024 | সংখ্যালঘু ভোটেই ভাগ্য ঠিক হবে উত্তরে

শুভঙ্কর চক্রবর্তী পলাশের ঝরে পড়ার দুঃখ ভুলিয়েছে কৃষ্ণচূড়া, জারুল, অমলতাস। যেদিকেই চোখ যায় সেদিকেই লাল,…

23 mins ago

WBCHSE HS 2024 | বিরাট কোহলির ভক্ত উচ্চমাধ্যমিকে তৃতীয় মালদার অভিষেক, হতে চায় ইঞ্জিনিয়ার

মালদা: উচ্চ মাধ্যমিকে (WBCHSE HS 2024)সম্ভাব্য তৃতীয় (Third) হয়েছে অভিষেক গুপ্ত (Abhishek Gupta)।মালদার (Malda) রামকৃষ্ণ…

38 mins ago

Rabindra Jayanti | ১৬৩তম জন্মজয়ন্তীতে ‘রবিস্মরণ’ উত্তরে

উত্তরবঙ্গ ব্যুরো: আজ ২৫শে বৈশাখ। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মজয়ন্তী। যথাযোগ্য মর্যাদার সহিত দেশজুড়ে কবিগুরুর…

54 mins ago

Sam Pitroda | ‘পূর্ব ভারতীয়রা চিনা, দক্ষিণীরা আফ্রিকানদের মতো দেখতে’, ফের বেফাঁস মন্তব্য পিত্রোদার

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের মাঝেই ফের বিতর্কে জড়ালেন কংগ্রেস নেতা (Congress leader) স্যাম…

1 hour ago

HS Result 2024 | রাষ্ট্রবিজ্ঞান নিয়ে পড়তে চায় রাজ্যে সপ্তম রায়গঞ্জ করোনেশনের অঙ্কিতা

রাহুল দেব, রায়গঞ্জ: এবছরের উচ্চমাধ্যমিক (HS Result 2024) পরীক্ষায় ৪৯০ নম্বর পেয়ে রাজ্যে সপ্তম স্থান…

1 hour ago

HS Result 2024 | উচ্চমাধ্যমিকে প্রথম দশে ৫৮ জন, দেখে নিন মেধাতালিকা…

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: এবছর উচ্চমাধ্যমিকে (HS Result 2024) প্রথম দশে রয়েছে ৫৮ জন। ৪৯৬…

1 hour ago

This website uses cookies.