Thursday, September 21, 2023
Homeরাজ্যদক্ষিণবঙ্গ‘প্রতারক ও চোরেদের পাশে দাঁড়ানো রাজ্যের কংগ্রেস নেতাদের অপমান’, বেণুগোপালকে চিঠি কৌস্তভের

‘প্রতারক ও চোরেদের পাশে দাঁড়ানো রাজ্যের কংগ্রেস নেতাদের অপমান’, বেণুগোপালকে চিঠি কৌস্তভের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: ‘প্রতারক ও চোরেদের পাশে দাঁড়ানো রাজ্যের কংগ্রেস নেতাদের অপমান’, জাতীয় কংগ্রেস নেতৃত্বকে এক চিঠিতে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন কংগ্রেস নেতা তথা দলের প্রাক্তন মুখপাত্র কৌস্তভ বাগচী। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে বিবৃতি দেওয়ার জন্য দলের হাই কম্যান্ডকে এই চিঠি লিখলেন কৌস্তভ।

বুধবার ইন্ডিয়া জোটের সমন্বয় কমিটির প্রথম বৈঠকের দিনই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করে ইডি। যার জেরে সমন্বয় কমিটির বৈঠকে উপস্থিত হতে পারেননি তিনি। ইডির তলবের প্রতিবাদে জোটের সমন্বয় কমিটির বৈঠকে অভিষেকের জন্য একটি চেয়ার ফাঁকাও রাখা হয়েছিল। সরকারিভাবে জোটের তরফে বিবৃতিও দেওয়া হয়। ইন্ডিয়া জোটের সমন্বয় কমিটির তরফে কংগ্রেস নেতা কেসি বেণুগোপাল সেই বিবৃতিতে সই করেন। বিবৃতিতে বলা ছিল, ‘আমাদের সমন্বয় কমিটির সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায় আজকের বৈঠকে যোগ দিতে পারেননি কারণ ইডি তাঁকে সমন পাঠিয়েছে। আর এই পুরো ব্যাপারটাই বিজেপির প্রতিহিংসার রাজনীতি।‘ এবার তারই প্রতিবাদ করলেন কৌস্তভ।

নিজেকে ‘হৃদয়ভাঙা’ এক কংগ্রেস কর্মী হিসাবে পরিচয় দিয়ে সোজা কেসি ভেণুগোপালকে চিঠি লিখেছেন কৌস্তভ। তিনি লেখেন, ‘এমন কারও পাশে দাঁড়াবেন না, যারা পশ্চিমবঙ্গে আমাদের দলকে ধ্বংস করছে। নির্মমভাবে রাজ্যের গণতন্ত্রকে ধ্বংস করেছে। বাংলার মুকুটহীন সম্রাটের বিরুদ্ধে ইডি তদন্ত করছে আদালতের নজরদারিতেই। এই সরকারের বিরুদ্ধেই অক্লান্ত পরিশ্রম করে চলেছেন বাংলার কংগ্রেস কর্মীরা। ওই প্রতারক ও চোরেদের পাশে দাঁড়ানো রাজ্যের কংগ্রেস নেতাদের অপমান।’

Solanki Paul
Solanki Paulhttps://uttarbangasambad.com/
Solanki Paul is working as Sub Editor based in Darjeeling district of West bengal since 2020. Presently she is attached with Uttarbanga Sambad. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments