খেলাধুলা

দিল্লির অনুশীলনে সৌরভের ‘দাদাগিরি’! স্টেপ আউট করে একের পর এক ছক্কা, ভাইরাল ভিডিও

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্কঃ স্টেপ আউট করে ছক্কা মারায় জুড়ি মেলা ভার সৌরভের। তাঁর চোখ ধাধানো স্টেপ-আউট করে এসে ছক্কা মারার শট ভোলেনি ক্রিকেট প্রেমীরা। সে সব আজ অতীত হলেও নেটে ঠিক সেই পুরানো ছন্দেই দেখা গেল বাংলার মহারাজকে। সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়েছে দিল্লির অনুশীলনে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্টেপ আউট করা ছয়ের ভিডিও। তাঁর ক্রিকেট কেরিয়ারে অনেক বোলারের বলকে স্টেপ আউট করে এসে ছক্কা মেরেছেন। এবারও স্টেপ-আউট করে এসে পুরনো ছন্দে বল মাঠের বাইরে পাঠালেন সৌরভ।

ঠিক যেন চেনা ছন্দে তিনি। সেই তাঁর চোখ ধাধানো স্টেপ-আউট করে এসে ছক্কা মারা। বয়স বাড়লেও তাঁর ক্রিকেট খেলার ধরণ যে পরিবর্তন হয়নি তা ফের একবার প্রমাণিত হল। তিনি ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে দিল্লি ক্যাপিটালস দলের ডিরেক্টর অফ ক্রিকেটের ভূমিকা পালন করছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুশীলন চলাকালীন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পায়ে প্যাড না লাগিয়ে হাতে গ্লাভস পড়ে নেটে ব্যাট করছেন মহারাজ। আর নেটে ব্যাট হাতে নিয়ে পুরনো ছন্দে দেখা গেল ক্রিকেটের এই কিংবদন্তিকে। স্টেপ-আউট করে ছক্কা মারলেন তিনি। কোনও বল মিস নেই, তাঁর ব্যাট থেকে ঝলসে উঠল অফ সাইডে চোখ ধাধানো শটও। কখনও প্রয়োজনে ব্যাকফুটে গিয়ে ডিফেন্স করলেন তিনি। যা বহুদিন পর দেখতে পেলেন সমর্থকরা।

স্টেপ আউট করে ছক্কা মারাতেই শুধু পারদর্শী ছিলেননা, অফসাইডের ভগবানও তিনি। অফ সাইডের শুধুমাত্র ব্যাট এগিয়ে দিয়ে বাউন্ডারি যা কারোর অজানা নয়। তাঁর এই কভার ড্রাইভের কথা ভুলে গিয়েছেন এমনটা একেবারেই নেই। তাই দিল্লি ক্যাপিটালস এই কিংবদন্তির নেটে ব্যাট করা ভিডিয়ো পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে।

Sourav Roy

Sourav Roy working as a Journalist since 2013. He already worked in many leading media houses in this few years. Sourav presently working in Uttarbanga Sambad as a Journalist & Sud Editor of Digital Desk from March 2019 in Siliguri, West Bengal.

Recent Posts

Amit Shah | অমিত শায়ের ভিডিও বিকৃতির অভিযোগ, গ্রেপ্তার কংগ্রেস কর্মী

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাযের বক্তব্যের একটি ভিডিও বিকৃত করার অভিযোগে অল…

4 hours ago

ব্রেকফাস্টে নতুনত্ব কিছু চান? বানিয়ে নিন ‘আমের ওয়্যাফল’

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: গ্রীষ্মকাল মানেই আমের মরশুম। তাই শুধু শুধু আম না খেয়ে, পাকা…

5 hours ago

Death Case | স্ত্রীকে শ্বাসরোধ করে খুন, নিজের গলায় চাকু চালিয়ে আত্মঘাতী স্বামী!

কিশনগঞ্জ: এক দম্পতির রহস্যমৃত্যু (Death Case) ঘিরে চাঞ্চল্য ছড়াল বিহারের (Bihar) পূর্ণিয়ায় (Purnia)। স্ত্রীকে শ্বাসরোধ…

5 hours ago

S. Jaishankar | ভারতকে ‘জেনোফোবিক’ আখ্যা মার্কিন প্রেসিডেন্টের, পালটা জবাব জয়শংকরের

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন ভারত সহ আরও কিছু দেশকে ‘জেনোফোবিক’…

5 hours ago

Asansol | পুলিশি অভিযানে হোটেল থেকে উদ্ধার তক্ষক, গ্রেপ্তার ৫

আসানসোল: অভিযান চালিয়ে একটি হোটেল থেকে বিরল প্রজাতির একটি তক্ষক (Tokay Gecko) উদ্ধার করল আসানসোল…

6 hours ago

H D Revanna | আগাম জামিনের আর্জি খারিজ, অপহরণের অভিযোগে গ্রেপ্তার দেবগৌড়ার পুত্র

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: প্রজ্জ্বল রেভান্নার (Prajwal Revanna) পর এবার পুলিশের নজরে বাবাও। শনিবার গ্রেপ্তার…

6 hours ago

This website uses cookies.