Tuesday, September 26, 2023
Homeরাজ্যদক্ষিণবঙ্গএসটিএফের অভিযানে কাটোয়া রেল স্টেশন থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ৩

এসটিএফের অভিযানে কাটোয়া রেল স্টেশন থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ৩

বর্ধমান: পঞ্চায়েত ভোটের আগে রাজ্যের বিভিন্ন জায়গায় বোমা, আগ্নেয়াস্ত্র উদ্ধার হচ্ছে। এবার এসটিএফের অভিযানে পূর্ব বর্ধমানের কাটোয়া রেল স্টেশনে আগ্নেয়াস্ত্র সহ ধরা পড়ল তিন দুষ্কৃতী। এসটিএফের তরফে জানানো হয়েছে, ধৃতদের মধ্যে শ্রীলাল মণ্ডল বিহারের মুঙ্গেরের বাসিন্দা। বাকি দু’জন কাউসার শেখ মুর্শিদাবাদের নওদা ও সুদীপ খান মুর্শিদাবাদের হরিহরপাড়ার বাসিন্দা। ধৃতদের কাছ থেকে তিনটি পিস্তল, চোদ্দ রাউন্ড তাজা কার্তুজ ও ছয়টি ম্যাগাজিন উদ্ধার হয়েছে।

সোমবার গভীর রাতে দুষ্কৃতীরা কাটোয়া রেল স্টেশনে জড়ো হবে। এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় এসটিএফ। আগ্নেয়াস্ত্র কেনাবেচায় জড়িতরা স্টেশনের টিকিট কাউন্টারের কাছে পৌঁছোতেই তাদের ধরে ফেলা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদে এসটিএফ কর্তারা জানতে পারেন, বিহারের মুঙ্গেরের শ্রীলাল মণ্ডলের সঙ্গে বেআইনি আগ্নেয়াস্ত্রের ডিল হয়েছিল মুর্শিদাবাদের দুই আগ্নেয়াস্ত্র পাচারকারীর। সেই অনুযায়ী সোমবার কাটোয়া রেলস্টেশনে আগ্নেয়াস্ত্র, কার্তুজ ও ম্যাগাজিন সরবরাহ করতে এসেছিল শ্রীলাল। কিন্তু সুদীপ ও কাউসার ওই সব আগ্নেয়াস্ত্র কোথায় পাচারের মতলব করেছিল তা এখনও স্পষ্ট নয়। ধৃতদের এদিন কাটোয়া মহকুমা আদালতে পেশ করা হয়। ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা তা জানার চেষ্টা চলছে। তবে পঞ্চায়েত ভোটের আগে মুঙ্গেরের কারবারীদের এই রাজ্যে আগ্নেয়াস্ত্র সরবরাহ করতে আসার বিষয়টি পুলিশ কর্তাদেরও যথেষ্ট চিন্তা বাড়িয়ে দিয়েছে।

Sushmita Ghosh
Sushmita Ghoshhttps://uttarbangasambad.com/
Sushmita Ghosh is working as Sub Editor Since 2018. Presently she is attached with Uttarbanga Sambad Digital. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments