Monday, December 4, 2023
HomeTop Newsপর্যাপ্ত কেন্দ্রীয় বাহিনী নেই, চোখে-মুখে আতঙ্ক নিয়েই ভোটকেন্দ্রে রওনা কর্মীদের

পর্যাপ্ত কেন্দ্রীয় বাহিনী নেই, চোখে-মুখে আতঙ্ক নিয়েই ভোটকেন্দ্রে রওনা কর্মীদের

বালুরঘাট: পঞ্চায়েত ভোটকে সামনে রেখে দক্ষিণ দিনাজপুর জেলায় এবার প্রায় ৭ হাজার ভোটকর্মীকে কাজে লাগানো হয়েছে। যার মধ্যে গাড়ি চালক সহ অন্যান্য কর্মীরাও রয়েছেন। শুক্রবার সকাল থেকে জেলার আটটি ডিসিআরসি সেন্টারে ভোটকর্মীরা আসতে শুরু করেছেন। নিজ নিজ বুথ দেখে নিচ্ছেন ভোটকর্মীরা। বালুরঘাট কলেজে বালুরঘাট ব্লক অফিসের ডিসিআরসি করা হয়েছে।

এদিকে, বালুরঘাট ব্লকের ভোটকর্মীদের গন্তব্যস্থলে যাওয়ার জন্য বালুরঘাট হাইস্কুল মাঠে গাড়ি রাখার ব্যবস্থা করা হয়েছে। বালুরঘাট কলেজ থেকে ভোটকর্মীরা আসবেন বালুরঘাট হাইস্কুল মাঠে। সেখান থেকে নিজ নিজ বুথের উদ্দেশে রওনা দেবেন তাঁরা।

এবার পঞ্চায়েত ভোটে দক্ষিণ দিনাজপুর জেলায় সব মিলিয়ে ১ হাজার ২২৩টি বুথ রয়েছে। যার মধ্যে প্রধান বুথ ১ হাজার ১৬৬টি ও সহায়ক বুথ ৫৭টি। এখনও পর্যন্ত দক্ষিণ দিনাজপুর জেলায় সাত কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এসে পৌঁছেছে। দুপুরে আরও কেন্দ্রীয় বাহিনী আসার কথা রয়েছে। এদিকে, কেন্দ্রীয় বাহিনী পর্যাপ্ত পরিমাণে না আসায় কিছুটা হলেও আতঙ্কের ছাপ ভোটকর্মীদের চোখে-মুখে।

Kuhelika Barman
Kuhelika Barmanhttps://uttarbangasambad.com/
Kuhelika Barman is working as Sub Editor Since 2016. Presently she is attached with Uttarbanga Sambad Digital. She is involved in Copy Editing, Uploading in website and various social media platforms.
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments