Find us on

দীপিকাকে ডাইনোসরের সঙ্গে তুলনা
শিরোনাম
সিনেমা ও বিনোদন

প্যারিস, ১৩ মেঃ সোশাল মিডিয়ায় কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটে দীপিকা পাড়ুকোনের গোলাপী রাফলড ড্রেস ঝড় তুলেছে। দীপিকা পাড়ুকোনের এই সাজ দারুণ পছন্দ হয়েছে বন্ধু রণবীর সিংয়ের। তাঁর এই ছবি দেখে ইনস্টাগ্রামে প্রশংসায় ফেটে পড়েছেন তিনি। কিন্তু সেই ড্রেসটিই ছিল টুইটারে হাসির খোরাক। অনেকেই বলেছেন, ড্রেসটিতে দীপিকাকে ডিলোফোসরাস-এর মতো লাগছে!

ডিলোফোসরাস হল একটি ডাইনোসরাসের প্রজাতি। সিনেমায় জুরাসিক পার্কের প্রধান কম্পিউটার প্রোগ্রামার মোটাসোটা ডেনিস নেড্রির মুখে বিষাক্ত রাসায়নিক ছিটিয়ে দিয়ে তারপর তাকে উদরস্থ করেছিল। টুইটার ব্যবহারকারিদের দাবি, দীপিকাকে বিশাল ঢিলেঢালা স্লিভওয়ালা গোলাপি ড্রেসটি পরে নাকি অবিকল সেই ডাইনোসরটির মতো লাগছিল। এধরণের ড্রেসকে বলে হয় ফুসচিনা গাউন। আশি স্টুডিও-র ২০১৮ সালের বসন্ত-গ্রীষ্মের কালেকশন এটি।

পোশাক নির্বাচনে অপটুতার জন্য এর আগেও সমালোচিত হয়েছেন দীপিকা। কান ফিল্ম ফেস্টিভাল এবং মিট গালার মতো আন্তর্জাতিক অনুষ্ঠানে কিছুতেই যেন ঠিকঠাক পোশাক বাছাই করতে পারেন না এই অভিনেত্রী।

ফ্রিল দেওয়া গোলাপী গাউন পরা দীপিকার পাশে ডিলোফোসরাস-এর ছবি দিয়ে তারা নিজেদের মতের সপক্ষে প্রমাণ দেওয়ার চেষ্টা করেছেন অনেকে। অনেকে আবার বলেন, ডাইনোসরের থেকেই নিশ্চিতভাবে তিনি পোশাকটির অনুপ্রেরণা পেয়েছেন।

 

deepika-padukone-cannes-meme-759

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *