Find us on

কর্ণাটকে সরকার গঠনে বিজেপিকে কটাক্ষ ‘বিদ্রোহী’ সাংসদের
দেশ
প্রথম পাতা

পাটনা, ১৭ মেঃ জেতার জন্য প্রয়োজনীয় আসন সংখ্যা না থাকা সত্ত্বেও কর্নাটকে সরকার গড়ার তীব্র সমালোচনা করলেন বিজেপির ‘বিদ্রোহী’ সাংসদ শত্রুঘ্ন সিনহা।

বৃহস্পতিবার, একের পর এক টুইট করেন। তিনি বলেন, আগুনের সঙ্গে কেন খেলা করা হচ্ছে? গণতন্ত্রের-ভক্তরা গোটা সিস্টেমকে নিয়ে ঠাট্টা করেছে। গণতন্ত্রের মূল্য নিয়ে যাঁরা বক্তৃতা দিতে ভোলেন না, তাঁরাই রাজনীতিকে ধ্বংস করছে।

তাঁর মতে, ‘জনশক্তি’ তুলনায় ‘ধনশক্তি’-র রাজনীতকে প্রাধান্য দেওয়া– না গ্রহণযোগ্য না কাম্য। সবসময় মানুষকে বোকা বানানো সম্ভব নয়। আর, যেকোনোভাবে জয় পাওয়ার চেষ্টা উচিতও নয়।

কংগ্রেস ও জেডিএস-এর জোটের হয়েও সওয়াল করেন সাংসদ। তাঁর মতে, সংখ্যাগরিষ্ঠতা থাকায় কর্নাটকে সরকার গঠনের সুযোগ পাওয়া উচিত ছিল কং-জেডিএস জোটের।

তিনি আরও বলেন, এখন বিষয়টি আদালতে পৌঁছেছে। মধ্যরাতের নাটক দিয়ে নতুন পর্ব শুরু হয়েছে। বিচারবিভাগের প্রতি আমার অগাধ আস্থা রয়েছে। এখন দেখা যাক কী হয়।

গোয়া, মনিপুরের প্রসঙ্গ টেনে বিজেপিকে কটাক্ষও করেন তিনি। বলেন, মেঘালয়, মণিপুর ও গোয়াতে যা ঘটেছে তা যদি ঠিক হয়ে থাকে, তাহলে কর্নাটকেও তাই হওয়া উচিত। ঈশ্বর কর্ণাটক ওবং গণতন্ত্রকে বাঁচান। জয় হিন্দ।

কর্ণাটকে সরকার গঠনে বিজেপিকে কটাক্ষ ‘বিদ্রোহী’ সাংসদের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *