Find us on

ডার্বি যুদ্ধে প্রস্তুত ময়দান
খেলা
শিরোনাম

কলকাতা, ২ ডিসেম্বরঃ মাঝে বাকি মাত্র আরেকটি রাত তার পরেই শুরু হবে ময়দানের বিশ্বযুদ্ধ। ৩ বছর পরে কলকাতা ময়দান আবার ডার্বি দেখতে চলেছে। তাই এই ম্যাচকে ঘিরে আগ্রহের অন্ত নেই। ডার্বির জন্যে টগবগিয়ে ফুটছে আট থেকে আশির ফুচবল সমর্থকেরা।

আই লীগে প্রথম ম্যাচে আইজলের সঙ্গে ২ গোলে এগিয়ে থেকেও ড্র করতে হয়েছে ইস্টবেঙ্গলকে। সামনে উঠে এসেছে ডিফেন্সের ভুল। আগামীকাল মরশুমের প্রথম ডার্বি। তার আগে আজ অনুশীলনে এই দিকটা খতিয়ে দেখলেন কোচ খালিদ জামিল। দেখে নিলেন দলের দুই গোলকিপারকেও।

প্রথম ম্যাচে রক্ষণের ভুলে গোল খাওয়ায় কিছুটা চাপে ইস্টবেঙ্গল। তার প্রধান কারণ অবশ্যই বিপক্ষে সোনি, ক্রোমা, ডিকার মতো ফুটবলার। সূত্রের খবর, আগামীকাল ৪-১-৪-১ ছকে দলকে নামাতে পারেন খালিদ জামিল। সেক্ষেত্রে ডিফেন্সে থাকছেন এডু ও সালামরঞ্জন । দুই ধারে থাকছেন মেহতাব সিং ও দীপক কুমার। ব্লকার হিসেবে থাকছেন বাজো। স্ট্রাইকারে থাকছেন প্লাজা। অর্ণব নিজেকে ফিট বলে দাবি করলেও কোচের ডার্বি পরিকল্পনায় নেই ইষ্ট বেঙ্গলের এই মরশুমের অধিনায়ক।

অন্যদিকে, ডার্বির পরে নিজেদের ম্যাচ বারাসাতে করতে চায় লাল হলুদ শিবির। সেখানে সফল ভাবে ম্যাচ আয়োজন করে সব সমালেচনার জবাব দিতে তত্পর ইষ্টবেঙ্গলের শীর্ষ নেতূত্ব।

ডার্বি যুদ্ধে প্রস্তুত ময়দান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *