Find us on

সিকিমে দুটি পৃথক পথ দুর্ঘটনায় মৃত ৭
উত্তরবঙ্গ
দার্জিলিং
প্রথম পাতা
শিরোনাম

সিকিম, ৩১ মেঃ উত্তর সিকিমে দুটি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৭ জনের। মৃতদের মধ্যে রয়েছে দু’জন মহিলা, তিন জন শিশু এবং দু’জন পুরুষ। আহতদের দু’জনকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার রাত ১০টা নাগাদ ৮ জন পর্যটকদের নিয়ে সিকিম থেকে লাচুংয়ে ফিরছিল একটি যাত্রীবাহী গাড়ি। সেই সময় ফিয়াংলা এলাকায় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ৩৫০ ফুট গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু ৬ জনের। আহত ২ জন হাসপাতালে চিকিত্সাধীন। এদের মধ্যে ৫ জন উড়িষ্যার বাসিন্দা। কার্মসূত্রে তাদের মধ্যে ৩ জন উত্তর ২৪ পরগনার থাকতেন বলে পুলিশ সূত্রে খবর। মৃতদের নাম ত্রিপর্ণা দন্ডপাত (৬), জষ্মিতা দন্ডপাত (৩৪), মাইকেল বাগ (৫২), বি সুজাতা (৪৩), শেফালি বাগ (১৮) এবং শোভন রাজ বাগ (১৫)। আহতদের নাম সিদ্ধার্থ বাগ (১৫) এবং সুভাষচন্দ্র দন্ডপাত (৪১)।

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে লাচুং এলাকায়। পর্যটকদের হোটেল থেকে নামিয়ে একটি ছোটো গাড়ি করে ফিরছিলেন মোহন গুরুং। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার সম্মুখিন হয় গাড়িটি। ঘটনায় মৃত্যু হয় মোহনবাবুর। ঘটনাস্থলে পৌঁছয় সিকিম পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দুটি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *