Find us on

ডুয়র্সে বন্ধ হল ‘রাখীবন্ধন’-এর শুটিং, ফিরে গেল টিম
জলপাইগুড়ি
শিরোনাম

চালসা, ১১ নভেম্বরঃ প্রশাসনের অসহযোগিতার অভিযোগ এনে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘রাখীবন্ধন’-এর শুটিং মাঝপথেই বন্ধ করে দিয়ে কলকাতায় ফিরে যেতে বাধ্য হল সংশ্লিষ্ট টিম। শুক্রবার ডুয়ার্সের মেটেলির চালসার একটি বেসরকারি রিসর্ট থেকে কোলকাতায় ফিরে গেল ওই শুটিং পার্টি। এই ঘটনার জেরে উত্তরবঙ্গে সিনেমা টুরিজম একটা বড়ো ধাক্কা খেল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

প্রসঙ্গত, গণ্ডগোলের পর পাহাড়ে শান্তি ফিরে এলেও শুটিং পার্টি ও পর্যটকরা পাহাড়ের চেয়ে ডুয়ার্সকেই তাদের গন্তব্য হিসেবে বেছে নিচ্ছেন। তবে এই ঘটনার পর শুটিং পার্টিরা আর ডুয়ার্সমুখী হবেন কিনা তা নিয়ে প্রশ্ন ওঠা শুরু করেছে। এই সিরিয়ালের অভিনেতা, অভিনেত্রী, নির্দেশক থেকে শুরু করে ৬০ জনের একটি টিম গত ৭ নভেম্বর এই এলাকায় এসেছিল। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ ওই রিসোর্টের ভেতরে সিরিয়ালের শুটিং চলছিল। রাত ৮টা নাগাদ হঠাত্ মেটেলি থানার পুলিশ এসে মাঝপথেই শুটিং বন্ধ করে দেয়। শুটিং পার্টির অভিযোগ, তাদের সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করে পুলিশ। এরপরই তারা শুটিং বন্ধ করে এদিন সকালেই কলকাতায় ফিরে যায়। মেটেলি থানার পুলিশ জানিয়েছে, কারোর সঙ্গে খারাপ ব্যাবহার করা হয়নি। শুধু বলা হয়েছিল অনুমতি নিতে।

শুটিংপার্টির পক্ষে দুই কর্মকর্তা বাবলু ব্যানার্জি এবং সৈকত কুন্ডু বলেন, যেহেতু রিসর্টের ভেতরে শুটিং করা হচ্ছিল তাই সেখানে আইন শৃঙ্খলার কোনো সমস্যা থাকেনা। এছাড়াও আউটডোরে অনুমতি নিয়েই শুটিং করা হয়েছে। কিন্তু ইন্ডোরে শুটিং করতে গিয়ে বাধা পেয়ে ফিরে গেলাম। এরকম ব্যাবহার আশা করিনি। এঘটনায় উদ্বিগ্ন গরুমারা টুরিজম ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সোনা সরকার জানিয়েছেন, এটা হওয়া উচিত ছিল না। আমরাও বিষয়টির খোঁজ নিচ্ছি।

সংবাদদাতাঃ রহিদুল ইসলাম

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *