Find us on

আমেরিকায় খুন ভারতীয় ছাত্র
আন্তর্জাতিক
প্রথম পাতা

ক্যালিফোর্নিয়া, ১৬ নভেম্বরঃ আমেরিকায় দুষ্কৃতীদের হামলার শিকার হলেন এক ভারতীয় ছাত্র। মঙ্গলবার রাতে ফ্রেসনো শহরে গ্যাস স্টেশনের পাশে থাকা একটি গ্রসারি স্টোরে ডাকাতি করে চার শসস্ত্র দুষ্কৃতী। ডাকাতি করে যাওয়ার সময় তাদের চালানো গুলিতে প্রাণ হারান ধরমপ্রীত সিং জেসার(২১)।

ঘটনাটি নজরে আসে বুধবার। যখন একজন ক্রেতা সেই স্টোরে জিনিস কিনতে আসেন তখন ধরমপ্রীতের মৃতদেহ মাটিতে পড়ে থাকতে দেখে তিনি পুলিশে খবর দেন।

ধরমপ্রীত পঞ্জাবের বাসিন্দা। অ্যাকাউন্টিংয়ের ছাত্র ধরমপ্রীত গত তিন বছর আগে স্টুডেন্ট ভিসা নিয়ে আমেরিকায় যান। কয়েক মাস আগে নিজের পড়ার খরচ তুলতে স্থানীয় একটি গ্রসারি স্টোরে কাজে ঢুকেছিলেন ধরমপ্রীত। ঘটনার সময় তিনি সেই স্টোরে অন ডিউটি ছিলেন। দোকানের সর্বস্ব লুঠ করে পালানোর সময় এক বন্দুকবাজ কাউন্টারের পেছনে লুকিয়ে থাকা ধরমপ্রীতকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

গোটা ঘটনাটি দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। পুলিশ জানিয়েছে, হামলাকারীদের মধ্যে অরমিতরাজ সিংহ অটওয়াল নামে এক ভারতীয় বংশোদ্ভূতকে চিহ্নিত করেন। তাঁকে গ্রেফতার করে বাকিদের খোঁজ চলছে। পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ একটি টুইটে ভারতের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে বিষয়টি নিয়ে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *