Find us on

বিনোদ কাম্বলির স্ত্রীকে হেনস্তা, অভিযুক্ত অঙ্কিত তিওয়ারির বাবা
খেলা
প্রথম পাতা

মুম্বই, ২ জুলাইঃ প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলির স্ত্রীকে আপত্তিকরভাবে ছোঁয়ার অভিযোগ উঠল। অভিযোগ উঠল সংগীতশিল্পী অঙ্কিত তিওয়ারির বাবার বিরুদ্ধে। অভিযুক্তের নাম রাজেন্দ্র তিওয়ারি (৫৯)। রবিবার মুম্বইয়ের ইনঅরবিট মলের গেম জোনের ঘটনা। কাম্বলির স্ত্রী অ্যানড্রিয়ার দাবি, বারবার আপত্তিকরভাবে ওই ব্যক্তি তাঁকে ছুঁয়েছেন। যাতে বিরক্ত হয়ে তিনি হ্যান্ডব্যাগ দিয়ে ওই ব্যক্তিকে একবার আঘাত করেন। তখনই ওই ব্যক্তির হাতও ধরে ফেলেন অ্যানড্রিয়া। এদিকে অভিযোগ, পালটা অভিযোগকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক।

এর কিছুক্ষণ পর ফুড কোর্টে যান ওই দম্পতি। অভিযোগ, সেখানেই অ্যান্ড্রিয়াকে আক্রমণ করতে যান দুই যুবক। আক্রমণ ঠেকান বিনোদ কাম্বলি। সে সময় ওই দুই যুবক নিজেদের পরিচয় দিয়ে নাকি হুমকি দেন দম্পতিকে।

এরপর বাবা রাজেন্দ্র তিওয়ারি ও দুই ছেলে অঙ্কিত ও অঙ্কুর তিওয়ারির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বিনোদ কাম্বলি। অন্যদিকে বিনোদ ও অ্যানড্রিয়ার বিরুদ্ধেও পালটা অভিযোগ করেছে তিওয়ারি পরিবার। ক্ষোভ উগরে দিয়েছেন কাম্বলির স্ত্রী অ্যানড্রিয়া। তিনি জানিয়েছেন, অনেকক্ষণ থেকেই বারবার তাঁকে নানাভাবে স্পর্শ করছিলেন ওই ব্যক্তি। বেশ কয়েকবার তা প্রতিরোধের চেষ্টা করেও লাভ হয়নি। এরফলে বাধ্য হয়েই ব্যাগ দিয়ে আঘাত করেন বলে জানান তিনি। ফের ছোঁয়ার চেষ্টা করতেই ধরে ফেলেন বলে জানান অ্যানড্রিয়া। গোটা ঘটনায় একই সঙ্গে বিস্মিত ও ক্ষুব্ধ প্রাক্তন ক্রিকেটারও। এই ঘটনার সত্যতা যাচাইয়ে তদন্তে নেমেছে পুলিশ। শপিংমলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

বিনোদ কাম্বলির স্ত্রীকে হেনস্তা, অভিযুক্ত অঙ্কিত তিওয়ারির বাবা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *